বিনোদন, সেলিব্রিটি বার্তা

নতুন অতিথির অপেক্ষায় সিয়াম-অবন্তী

বাবা হতে যাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। শনিবার (২৫ ডিসেম্বর) রাতে সোশ্যাল মিডিয়া ফেসবুকে ভেরিফাইড পেজে স্ত্রী শাম্মা রুশাফি অবন্তীর সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে বাবা হওয়ার খবরটি নিজেই দিয়েছেন সিয়াম। সেই ছবিতে দেখা যাচ্ছে, স্ত্রীর পেটে চুমু দিচ্ছেন তিনি। আর মুচকি হেসে অবন্তী তাকিয়ে আছেন তার দিকে।

Tarokaloy_siam_and_abantee

ছবির ক্যাপশনে সিয়াম লেখেন, ‘দশটি ছোট হাতের আঙুল, দশটি ছোট পায়ের আঙুল, ভালোবাসা ও আশীর্বাদের সঙ্গে আমাদের পরিবার বড় হয়। এই মূল্যবান আত্মা, খুব মিষ্টি আর নতুন, এই ছোট্ট জীবন, একটি স্বপ্ন বাস্তব হচ্ছে। আলহামদুলিল্লাহ্।’ অভিনেতার বাবা হওয়ার খবরে স্ট্যাটাসটি সামনে আসতেই মন্তব্যের ঘরে শুভ কামনা ও অভিনন্দন ভরে ভক্ত-অনুরাগীরা।

Tarokaloy_siam_and_abantee

দীর্ঘ ৭ বছর প্রেমের পর ২০১৮ সালের ডিসেম্বরে বিয়ে বন্ধনে আবদ্ধ হন সিয়াম আহমেদ ও শাম্মা রুশাফি অবন্তী। চলতি মাসেই নিজেদের বিবাহিত জীবনের তিন বর্ষপূর্তি উদযাপন করেছেন সিয়াম-অবন্তী। গেল ১৫ ডিসেম্বর সোশ্যাল মিডিয়ায় সিয়ামের সঙ্গে নিজের একটি বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করে অবন্তী লিখেছেন, “এভাবেই কেটে গেল তিনটা বছর।”

Tarokaloy_siam_and_abantee

অন্যদিকে ছবি পোস্ট করে স্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন সিয়াম। তিনি লিখেছেন, “৩ বছর হলো শাম্মা রুশাফি অবন্তী! আমার একান্ত ৯৯৯ হওয়ার জন্য তোমাকে ধন্যবাদ।” সিয়াম আহমেদ তার ক্যারিয়ার শুরু করেছিলেন বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে। এরপর নাটকে এসে নজর কাড়েন। সিয়াম “ভালোবাসা ১০১” নাটকে আফনানের ভূমিকায় অভিনয় করার মাধ্যমে টেলিভিশনে আত্মপ্রকাশ করেন। তার অভিনীত প্রথম চলচ্চিত্র ছিল পোড়ামন ২।

Tarokaloy_siam_and_abantee

এরপর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। অভিনয় করেছেন বেশকিছু সিনেমায়।২৪ ডিসেম্বর সিয়াম আহমেদ অভিনীত বাবা-ছেলের মনস্তাত্ত্বিক দ্বন্দ্বের গল্প নিয়ে সিনেমা ‘মৃধা বনাম মৃধা’ মুক্তি পায়। আগামী ৭ জানুয়ারি মুক্তি পাবে তার আরেক আলোচিত সিনেমা ‘শান’। এ ছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত বহুল আলোচিত ‘অপারেশন সুন্দরবন’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘স্বপ্নবাজী’ ‘ইত্তেফাক’, ‘দামাল’, ‘বঙ্গবন্ধু’, ‘বায়োপিক’ সিনেমাগুলো।

Previous ArticleNext Article