বিনোদন, সেলিব্রিটি বার্তা

দেবকে হুমকি দিলেন সৌরভ গাঙ্গুলি!

টালিউড জনপ্রিয় অভিনেতা দেবকে দেখে নেওয়ার হুমকি দিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। দেবের সঙ্গে সৌরভ গাঙ্গুলির রয়েছে বেশ সক্ষতা। একথা কম বেশি প্রায় সবাই জানে। এমন কি সৌরভকে দাদা হিসেবে সম্মান করেন দেব। কিন্তু এবার সৌরভ বললেন দেব যদি কখনও এই কাজ করেন তাহলে তিনি দেবকে ছাড়বেন না। কিন্তু কেন? এখন স্বভাবতই প্রশ্ন উঠতে পারে কী এমন কাজ করেছেন দেব যার জন্য তাকে আগাম হুমকি দিয়ে রাখলেন সৌরভ।

Tarokaloy_sourav_and_dev

ভারতীয় টিভি চ্যানেল জি বাংলার ইনস্টাগ্রাম লাইভে দেবকে এভাবেই সতর্ক করেছেন সৌরভ। আসলে গোটা ঘটনাই ঘটেছে মজার ছলে, দেবের মুক্তির অপেক্ষায় থাকা ‘টনিক’ নামের ছবিকে ঘিরে। দেব তার আসন্ন মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘টনিক’ এর প্রচারণার জন্য জি বাংলার ‘দাদা গিরি’ অনুষ্ঠানের ফেসবুক লাইভে আসেন। সেই লাইভে জয়েন হন সিনেমার পরিচালক অভিজিৎ সেন। লাইভে সৌরভ গাঙ্গুলিকে কথার প্রসঙ্গে দেব বলেন, তার প্রতি সিনেমার প্রচার শুরু বা শেষ হয় দাদাগিরি দিয়ে। দাদাগিরিতে না আসলেই নয়।

Tarokaloy_sourav_and_dev

অন্যদিকে সৌরভও হুমকির সুরে বলেন, দেব প্রতি সিজনে যদি একবার করে না আসেন দাদাগিরিতে তাহলে দেবকে দেখে নেবেন তিনি। তবে সবটাই মজার ছলে। এরপর ছবিটির সাফল্যের শুভকামনা জানিয়ে সৌরভ বলেন, ‘দেব আছে মানে সিনেমা তো ভালো হবেই। আমি সামান্য কিছু ক্লিপিং দেখেছি, খুব ভালো লেগেছে। পরাণদা রয়েছেন, উনি অসামান্য অভিনেতা। সম্প্রতি দেবের গোলন্দাজ রিলিজ করেছে, অসাধারণ ছবি।

Tarokaloy_sourav_and_dev

আমি জানি এটাও একটা সফল ছবি হবে’। ছবির প্রমোশনে জি বাংলার জনপ্রিয় শো ‌ ‘দাদাগিরি’র মঞ্চে হাজির হয়েছিলেন দেব ও পরিচালক অভিজিৎ সেন।খুব শিগগিরই সম্প্রচারিত হতে চলেছে দাদাগিরির টনিক স্পেশাল এপিসোড। করোনা অতিমারির কারণে প্রায় দুবছর আটকে ছিল এই ‘টনিক’ সিনেমার মুক্তি।

Tarokaloy_dev’s_movie_tonic

অবশেষে ২৪ ডিসেম্বর বড়দিন উপলক্ষে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। সিনেমায় টনিক চরিত্রে অভিনয় করবেন দেব। দেব ছাড়াও মুখ্য চরিত্রে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায় , শকুন্তলা বড়ুয়া , তনুশ্রী চক্রবর্তী , কণীনিকা ব্যানার্জি সহ আরও অনেকে।

Previous ArticleNext Article