Uncategorized, সেলিব্রিটি বার্তা

দীপিকা পাড়ুকোন এবং আনুষ্কা শর্মার নরম গরম সম্পর্কের নতুন তথ্য!

একজন প্রেমিকে নিয়ে টানা টানির ফলে ,শুরু হয় দুই নায়িকার মধ্যে বিবাদ। বলিপরার অনেক অভিনেতা এবং অভিনেত্রী আছে যাদের মধ্যে এসব দ্বন্দ্ব বিরাজ করছে বহু দিন ধরে,কেউ কেউ এই থেকে বের হয়ে এসেছে আবার কেউ কেউ এখনও ঝুলে আছে,কেউ কেউ আবার নিজ থেকে তাদের মনোমালিন্য সোসিয়াল মিডিয়া মাধ্যমে একজন অন্যজনের পিকচার গুলোতে লাইক কমেন্ট করে বন্ধু হাত বাড়াচ্ছে।

Tarokaloy_bollywood_actresses

ক্যাট ফাইট কথা শুনলেই আসে অনেকের নাম,যেমন ,রাণী মুখার্জির এবং ঐশ্বরিয়া রাই, কাটরিনা কাইফ এবং দীপিকা পাড়ুকোন, কারিনা কাপুর ও অমৃতা রাও, আলিয়া ভাট ও শ্রদ্ধা কাপুর, দীপিকা পাড়ুকোন এবং আনুষ্কা শর্মা এবং আরও অনেকেই ,এর মধ্যে কিছু অভিনেত্রী তাদের নিজেদের মধ্যে ঘনিষ্ঠতা কিছুটা এগিয়ে নিয়েছে ,আবার কিছু জন এখনও আগের অবস্থায় রয়েছে।

Tarokaloy_deepika_padukone_and_anushka_sharma

দীপিকা পাড়ুকোন ও আনুষ্কা শর্মার মধ্যে থাকা নরম-গরম সম্পর্কের কথা কম বেশি সকলেই জানেন। কিন্তু কোথাও গিয়ে যেন এবার সেই বিবাদই উঠল তুঙ্গে, এমনই ছবি ধরা পড়েছিল বেশ কিছু বছর আগে।আনুষ্কা শর্মা বরাবরই একটু বেছে বেছেই ছবি করতে পছন্দ করেন। কিন্তু কমার্শিয়াল ছবি বলতে যা বোঝায়, তা বরাবরই দীপিকা করে এসেছেন।তাই এই দুই তারকার মধ্যে থাকা বিবাদ যে ক্রমেই মাথা চারা দিয়ে উঠে তা আর বলার অপেক্ষা রাখে না। যার মূলে রয়েছেন খোদ রণবীর সিং।

Tarokaloy_deepika_padukone_and_ranveer_singh_&_anushka_sharma

একসময় অনুষ্কার সঙ্গে ডেটিং করতেন রণবীর সিং। কিন্তু সেই সম্পর্ক না টেকার ফলেই কি বেলায় চটে আনুষ্কা, গুঞ্জণ যাই হোক না কেন, বিবাদ বর্তমান।যদিও এখন বিরাট ঘরণী বেজায় সুখী, একই সঙ্গে ভাইরাল দীপবীর। কিন্তু একবার বিবাদ এতটাই বেড়ে গিয়েছিল যে আনুষ্কা প্রকাশ্যে বিস্ফোরক হয়ে উঠেছিলেন।

Tarokaloy_anuskha_sharma

দীপিকার এক মন্তব্যকে ঘিরে আনুষ্কা বলে বসেন, তাঁর ওপর যেন কোনও গার্বেজ না ফেলা হয়। তিনি কারুর বিষয় থাকেন না। তাঁদের পথ আলাদা।সামনে আসা যে কোনও ছবি করে নিতে নারাজ আনুষ্কা । কিন্তু তাঁর কথায় দীপিকা তেমনটাই করে থাকেন। সেই কারণেই দীপিকার ঝুলিতে এতো ছবি।কিন্তু তাঁর বিষয় যেন কোনও মন্তব্যই না করা হয়। এক ব্র্যান্ড একবার দীপিকার কাছ থেকে ফিরে অনুষ্কার কাছে গিয়েছিল। সেখান থেকেই শুরু বিতর্ক।

Tarokaloy_anushka_sharma

আনুষ্কা সাফ জানিয়েছিলেন, তাঁর কাছে অনেক ছবির প্রস্তাব। তাই এমন ভাবার কোনও প্রয়োজনই নেই। যে দীপিকা ছেড়েছে বলে সেই প্রস্তাব পেয়েছেন আনুষ্কা।বর্তমানে আনুষ্কা তার নিজের পরিবার নিয়ে ব্যস্ত,নতুন সদস্যকে ঘরে আমার ব্যাপক পরিকল্পনা চলছে, অন্তঃসত্ত্বা অবস্থায় তিনি এখন ৭ মাস পর করছেন। কোহলি এবং আনুষ্কার পৃথিবী জুরে এই নতুন অতিথি। ভক্তরা এবং শুভাকাঙ্ক্ষী তাদের নতুন জীবনের জন্য আশা বাদী।

Previous ArticleNext Article