Uncategorized, সেলিব্রিটি বার্তা

দীপাবলির লেহেঙ্গা পরিয়া, ফের আলোচনায় আলিয়া!!

দীপাবলি হিন্দু সম্প্রদায় একটি বিশেষ দিন,এই দিনে আলোয় আলোকিত করে তাদের ঘর আঙ্গিনা। দীপাবলির পুজোর মাধ্যমে , অন্ধকার থেকে বেরিয়ে এসে আলোর পথে এগিয়ে যাওয়ার জন্য প্রথনা করে সৃষ্টি কর্তার নিকট। এই সময়ে তারকা থেকে শুরু করে দর্শক এবং সাধারণ মানুষ নতুন নতুন জামা কাপড়, ঘরের সব কিছুই নতুন করে সাজিয়ে তুলে।

Tarokaloy_actress_alia_bhatt

তারকাদের মধ্যে চলে কে কেমন ডিজাইনের পোশাক পরবে,কার পোশাক টি কেমন হবে,কার পোশাকটি বেশি ভাইরাল এবং জনপ্রিয় হবে,কতোটা লোকপ্রিয় করা যায়,এমন সব চিন্তা ধারা মাথায় থাকে ,যেকোনো পূজা বা বিশেষ দিনে। পোশাক পরিধান নিয়েও চলে প্রতিদ্বন্দ্বিতা। মোট কথা আলোচনায় আসতেই হবে,অনেকেই সুন্দর সুন্দর পোশাক পরে দিওয়ালি উৎযাপন করেছেন ,সোসিয়াল মিডিয়া গুলোতে তাদের ছবিও প্রকাশ করেছেন । কিন্তু সব সময়ের মতো আলাদা কিছু করলেন আলিয়া। কিন্তু কি এমন করলেন তিনি,যার জন্য পোশাক নিয়েও আলোচনায় তিনি!!

tarokaloy_actress_alia_bhatt

একদিকে শিশু দিবস, অন্যদিকে দীপাবলির উৎসব। দুটি বিষয় মাথায় রেখে আলিয়া চেয়েছিলেন ভিন্নতর কিছু করতে । সে কারণে নতুন ধরনের লেহেঙ্গা পরে সবাইকে চমকে দিয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। মাধুরী ক্রিয়েশনের ডিজাইনে তৈরি আলিয়ার গোলাপি রঙের সেই লেহেঙ্গার অনেকেই প্রশংসা করছেন। ভিন্ন ডিজাইনের আলিয়ার সেই লেহেঙ্গাটি তৈরি করতে সময় লেগেছে চার মাস।

tarokaloy_actress_alia_bhatt

অবাক করার মতো কিন্তু ১৩ জন কারিগরের পাশাপাশি ৩৫ জন শিক্ষার্থী একযোগে মিলে সেই লেহেঙ্গায় হাতের কাজ করেছে।তাতে ফুটে উঠেছে গাছ, পাতা, ফুল, পাখি, পশু সব ফেব্রিক দিয়ে আঁকা সব ছবি। আলিয়ার ডিজাইনার অ্যামি প্যাটেল বলেছেন, স্থানীয় কারুশিল্পের পাশাপাশি শিশুদের কোমলতা আর সৌন্দর্য ফুটিয়ে তুলতে লেহেঙ্গাতে এমন ডিজাইনের উদ্যোগ নেয়া হয়েছে।

tarokaloy_actress_alia_bhatt

বিভিন্ন ফ্রেবিকের পাশাপশি আলিয়া অভিনীত ‘রাজি’-র গান ‘অ্যা ওয়াতন’ লিখে দেওয়া হয়েছে লেহঙ্গার ওড়নায়। গোলাপি রঙের সেই লেহেঙ্গাটি পরে আলিয়া ভাট নিজের ইনস্টাগ্রামে কিছু ছবি পোস্ট করেছেন। তাতে তিনি লিখেছেন, ‘এই দীপাবলিতে ভিন্ন ধরনের কিছু করতে চেয়েছিলাম। এই লেহঙ্গার সঙ্গে অনেক মানুষের ভালোবাসা, হাতের ছোঁয়া জড়িয়ে রয়েছে। আর্ট অব লিভিং ফ্রি স্কুলের শিশুদের নাম এব্রডারি করা আছে এই লেহেঙ্গায়।’ ওই পোস্টে তিনি সবাইকে দীপাবলির শুভেচ্ছাও জানান।

tarokaloy_actress_alia_bhatt

চলতি বছর দীপাবলিতে বলিউডে তেমন কোনও হাই প্রোফাইল পার্টির আয়োজন করা হয়নি। ফলে দীপাবলির সময় এবার শ্যুটিং নিয়েই ব্যস্ত ছিলেন আলিয়া। বর্তমানে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবির শুটিং শেষ করতে ব্যস্ত আলিয়া ভাট এবং রণবীর কাপুর। এর পাশাপাশি সঞ্জয় লীলা বনশালি গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শ্যুটিংও শুরু করেছেন আলিয়া।

Previous ArticleNext Article