Uncategorized, সেলিব্রিটি বার্তা

দিওয়ালির আগেই দুঃখের সুর জ্যাকির পরিবারে।

দিওয়ালি মানেই নতুন সুখ,নতুন কিছু করার অনুপ্ররণা।পুরনো সব দুঃখ ,গ্লানি ভুলে নতুন ভাবে প্রদীপ জ্বালিয়ে ,সৃষ্টি কর্তার নিকট প্রার্থনা করা।যেনো সামনের সময় গুলো আলোকময় হয়। কিন্তু সে যেনো জ্যাকি শ্রফের জন্য বাধার সম্মুখীন। আঁধারের আভাস তার পরিবারে ,শুরু তার আপন জনকে দিয়েই হলো।

Tarokaloy_jacky_shroff_and_his_family

দীর্ঘদিনের বয়ফ্রেন্ড ইবানের সঙ্গে সম্পর্ক ছেড়ে বেরিয়ে এলেন জ্যাকি কন্যা কৃষ্ণা শ্রফ। বিনোদনের জগতে ততটা জনপ্রিয় না হলে সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় জ্যাকি কন্যা। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকে সমস্ত ছবি ডিলিট করে ফ্যানক্লাবকে স্পষ্ট জানিয়েছেন তারা আর একসঙ্গে থাকছেন না। দীপাবলির আগেই বিচ্ছেদের খবরে সুর কাটল জ্যাকি শ্রফের বাড়িতে।

Tarokaloy_krishna_shroff

দীর্ঘদিনের বয়ফ্রেন্ড ইবানের সঙ্গে নিজের ইনস্টাগ্রামে সমস্ত ছবি ডিলিট করে দিয়েছেন কৃষ্ণা। এবং তাদের মধ্যে আর কোনও সম্পর্ক নেই বলেও সাফ জানিয়ে দিয়েছেন জ্যাকি কন্যা কৃষ্ণা শ্রফ।সম্প্রতি সমস্ত ফ্যানক্লাবগুলিকে কৃষ্ণা জানিয়েছেন, তার কোনও ছবি যেন ইবানকে ট্যাগ করা না হয়। কারণ তারা আর একসঙ্গে থাকছেন না। দীপাবলির আলোর মধ্যেই বিষাদের সুর জ্যাকির পরিবারে।

Tarokaloy_krishna_shroff

দীর্ঘদিনের সম্পর্ক ছেড়ে কেন বেরিয়ে এলেন কৃষ্ণা , তা এখনও জানা যায়নি।খুব শীঘ্রই ইবান ও কৃষ্ণার গাটছড়ার খবরও শোনা যাবে বলে আশা করেছিলেন ভক্তরা। কিন্তু সমস্ত জল্পনায় জল ঢেলে দিয়েছেন টাইগারের বোন। যদিও এই বিষয়ে জ্যাকিক পরিবারও কোনও মন্তব্য করেননি।লকডাউনের মধ্যেই দুজনে একসঙ্গে সময় কাটিয়েছেন।

Tarokaloy_krishna_shroff

লিভ-ইনে থাকাকালীন বয়ফ্রেন্ড ইবান হ্যামসের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল কৃষ্ণাকে। তাদের প্রতিটি ছবিই ছিল নেটদুনিয়ার টপ নিউজ।বেশ কিছুদিন আগে তাদের গোপনে বিয়ে হওয়ার খবরে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। এমনকী তার মাও তাকে এই নিয়ে প্রশ্ন করেছিলেন।

Tarokaloy_krishna_shroff

টাইগার শ্রফ এবং ইবান একে অপরকে পাঁচ বছরেরও বেশি সময় ধরে চেনে এবং তারা বেশ কয়েকবার বাস্কেটবল খেলেছে। সেখান থেকেই ইবানের সঙ্গে কৃষ্ণার পরিচয় ও ঘনিষ্ঠতা। তারপরও সব শেষ হয়ে গেল মুহূর্তে।দাদা টাইগারের সঙ্গে বিভিন্ন ছবিতে মাঝেমধ্যেই নজর কাড়েন কৃষ্ণা। কঠোর শরীরচর্চা, নিয়ম মেনে নিজেকে ফিট রেখেছেন কৃষ্ণা। বর্তমানে তার ফিটনেস যে কোনও অভিনেত্রীদের সঙ্গেও পাল্লা দিতে পারেন তিনি।

Previous ArticleNext Article