বিনোদন, সেলিব্রিটি বার্তা

ঢালিউডের আলোচিত কিছু বিচ্ছেদ

শুরুতে ভালোলাগা। এরপর প্রেম। প্রেম থেকে বিয়ে। তারপর সুখের সংসার। মধুর এই সংসারে থাকে অসংখ্য স্মৃতি। সবকিছুর পরও শুনতে পাওয়া যায় বিচ্ছেদ। ভক্ত ও অনুরাগীরা তাদের তারকাদের বিচ্ছেদ নিয়ে কৌতুহলের শেষ নেই। তাইতো তারকাদের বিচ্ছেদের খবর ছড়িয়ে যায় মুহুর্তের মধ্যে। ঢালিউডের এমন কিছু তারকা রয়েছে যাদের সম্পর্কের শুরুটা সুন্দর হয়েছে কিন্তু শেষটা কষ্টকর। তাদের দেখে প্রশ্ন উঠে, উপসংহার যদি বিচ্ছেদ হয় তাহলে সূচনা এত রঙিন কেনো? চলুন জেনে নেয়া যাক ঢালিউডের এমন আলোচিত কিছু বিচ্ছেদ,

Tarokaloy_dallywood_celebs

শাকিব খান-অপু বিশ্বাস: ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়। বিয়ের ব্যাপারটি কঠোর গোপনীয়তার মধ্যে রেখে তারা দুজন শুটিং অব্যাহত রাখেন। অপু বিশ্বাস নিজের ধর্ম ত্যাগ করে শাকিব খানকে বিয়ে করেছিলেন। বিষয়টি দীর্ঘ দিন গোপন ছিল। ২০১৭ সালে ১০ এপ্রিল একটি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সের ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে উপস্থিত হন অপু। সেদিন অপু বলেন, ‘আমি শাকিবের স্ত্রী, আমাদের ছেলে আছে।’ আট বছর আগের সে বিয়ের খবর জনসমক্ষে আসার পর দুজনের সম্পর্কের টানাপড়েন তৈরি হয়। বিষয়টি আলোচনার তুঙ্গে ছিল। অতঃপর বিচ্ছেদের মধ্যে শেষ হয় তাদের সম্পর্ক।

Tarokaloy_shakib_and_opu

তাহসান-মিথিলা: ২০০৬ সালের ৩ আগস্ট প্রেমের সম্পর্কে দৃঢ় করে বিয়ে করেন তারা। সংসারে যোগ হয় তাহসান-মিথিলার আইরা তাহরিম নামে একমাত্র কন্যা। বিয়ের পর রিল ও রিয়েল লাইফের সফল জুটির উদাহরণ হয়েই কাজ করেন তাহসান-মিথিলা। এক ছাদের নিচে তারা বসবাস করেছেন প্রায় ১১ বছর। কিন্ত ২০১৭ সালে সবাইকে অবাক করে দিয়ে নিজেরা আলাদা হয়ে যাওয়ার ঘোষণা দেন। এ তারকা দম্পতির বিচ্ছেদ ছিল সবচেয়ে আলোচিত। ভক্তকূল বিষয়টি স্বাভাবিকভাবে নিতে পারেনি। অনেকে তাদের বিচ্ছেদে ছিল বিস্মিত। সমঝোতা ও বোঝাপড়া মিল না থাকায় বিচ্ছেদ ঘটে বলে অনেকের ধারণা

Tarokaloy_tahsan_and_mithila

অপূর্ব-প্রভা: ছোট পর্দার অভিনয় শিল্পী অপূর্ব ও প্রভা ভালোবেসে বিয়ে করেছিলেন। কিন্তু প্রভা বিয়ের আগে রাজিব নামক এক ছেলের সঙ্গে প্রেম ও অবাদ মেলামেশায় জড়িয়েছিলেন। অপূর্বর সঙ্গে প্রভার বিয়ের কিছুদিন পরে রাজিব ও প্রভার কিছু ভিডিও চিত্র ফাঁস হলে, অপূর্ব ডিভোর্স দেন প্রভাবে। বিচ্ছেদের পর অপূর্ব নতুন সংসার বাঁধেন নাজিয়া হাসান অদিতির সঙ্গে। এর কিছুদিন পর মাহমুদ শান্ত নামের একজনকে বিয়ে করেন প্রভা।

Tarokaloy_apurba_and_prova

শখ-নিলয়: শোবিজের আলোচিত তারকা দম্পতি শখ ও নিলয়। ভালোবেসে ২০১৬ সালে বিয়ে করেন শখ ও নিলয়। কিন্তু দাম্পত্য জীবন বেশিদিন কাটাতে পারেননি তারা। এক বছরের মধ্যেই তারা একে অপরকে বিদায় জানান।

Tarokaloy_shokh_and_niloy

হৃদয় খান-সুজানা হৃদয়: খান প্রায় চার বছর ধরে প্রেম করে বিয়ে করেন সাত বছরের বড় সুজানাকে। পত্র-পত্রিকা এবং টিভির সামনেও স্বগর্বে নিজের প্রেমের কথা, ভালোবাসার কথা বলেছেন হৃদয় খান। কিন্তু হৃদয় খানের অনেক সাধনার বিয়ে বছর ঘুরার আগেই ভাঙনের মুখে পড়েছে। কারণ, পারস্পরিক সমঝোতা না হওয়ায় বিচ্ছেদ হয় হৃদয়-সুজানার।

Tarokaloy_hridoy_and_suzana

সারিকা-মাহিম: ২০০৬ সালে মডেলিং শুরু করেন সারিকা। তারপর একটি মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের মাধ্যমে রাতারাতি তারকা বনে যান। ২০১৪ সালের আগস্টে ব্যবসায়ী মাহিম করিমের সঙ্গে প্রেম করে হঠাৎ করেই বিয়ের কাজটি সেরেছিলেন সারিকা। বিয়ের এক বছরের মাথায় সারিকার কোলজুড়ে আসে কন্যাসন্তান। কিন্তু তাদের দাম্পত্য জীবনেও আসে বিচ্ছেদ।

Previous ArticleNext Article