Uncategorized, সেলিব্রিটি বার্তা

ঢাকা মিথিলা আসায় ,তাহসানের মুখে হাসি,কিন্তু নারাজ সৃজিত!!

বেশ কিছুদিন কলকাতায় স্বামী সৃজিত মুখার্জির সঙ্গে মাস খানিক থাকার পর মেয়ে আইরাকে নিয়ে অবশেষে ঢাকায় ফিরেছেন মডেল ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। দেশে ফিরেই বাবা তাহসান খানের কাছে গেছে ছোট্ট আইরা। দীর্ঘদিন পর মেয়েকে পেয়ে ভীষণ খুশি তাহসান। অন্যদিকে মিথিলা ও আইরাকে কাছে না পেয়ে মন খারাপ সৃজিতের।

tarokaloy_srijit_and_mithila

কারণ জি ফাইভের কাজ সেরে ক্রিসমাসেই মেয়েকে নিয়ে কলকাতায় ফেরার কথা ছিল মিথিলার। কিন্তু বাড়তি কিছু কাজে আটকে যাওয়ায় বড়দিনে কলকাতায় যাওয়া সম্ভব হচ্ছে না এ অভিনেত্রীর।
মিথিলা জানিয়েছেন, আইরার জন্য ক্রিসমাসের অনেক প্ল্যান করেছিল সৃজিত। আমরা তো ক্রিসমাস ট্রি-ও অর্ডার করে দিয়েছিলাম। দেশে আরও কয়েকটা কাজ আছে। আর আম্মু আর আব্বুর কাছেও একটু সময় কাটানো দরকার। ক্রিসমাসে যেতে পারব না বলে সৃজিতের মন খারাপ হয়ে গিয়েছে।

tarokaloy_tahsan_khan_srijit_mukharji

উল্লেখ্য, সম্প্রতি তানিম নূর আর কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় পরিচালিত ‘কনট্র্যাক্ট’ ছবিতে কাজ করছেন মিথিলা।
তানিম নূর আর কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় পরিচালিত ‘কনট্র্যাক্ট’ ছবিতে মিথিলা ছাড়াও আছেন অভিনেতা আরিফিন শুভ। মিথিলা জানিয়েছে , মঙ্গলবার থেকে চলচ্চিত্রের কাজের কার্যক্রম শুরু হবে। সোমবার তাঁর লুক টেস্ট হয়ে গিয়েছে। চরিত্র নিয়ে বেশি কথা বলা বারণ, এই প্রথম কোনও রাজনীতিবিদের চরিত্রে কাজ করব, আমি খুব এক্সাইটেড।

Tarokaloy_srijit_and_mithila

কলকাতা থেকে থেকে ঢাকায় এসে প্রথম কয়েক দিন বাড়িতেই ছিলেন মিথিলা। পরিবারের সঙ্গে বহু দিন সময় কাটানো হয়নি বলে জানান তিনি। বললেন, “মা আর আব্বু এত দিন পরে আমাকে আর আয়রাকে পেয়ে বেশ খুশি। কিছু দিন তাই ঢাকাতেই থাকছি।

Tarokaloy_srijit_and_mithila

সৃজিত বলেছিলেন, কাকাবাবু ট্রিলজির শেষ ইনস্টলমেন্ট। ২০১৩ থেকে ২০২০— সাত বছর ধরে কাকাবাবু নিয়ে প্রচুর স্মৃতি আমার। দেশের বাইরে কত ঘোরার অভিজ্ঞতা! সে মিশর হোক আর কেনিয়া। বিশেষ করে ছোটদের জন্য বানানো ছবির নিরিখে কাকাবাবু আমার কাছে খুব স্পেশাল।
ক্রিসমাসে আইরার জন্য এই ‘কাকাবাবু’ই বিশেষ উপহার ছিল সৃজিতের।

Previous ArticleNext Article