বিনোদন, সেলিব্রিটি বার্তা

ঢাকাই সিনেমায় অভিনেত্রী কৌশানী

সম্প্রতি ঢাকায় এলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখার্জি। ঢাকাই চলচ্চিত্রে অভিনয়ে বাংলাদেশে যাত্রা অভিনেত্রী কৌশানীর। টালিউডের অনেক তারকা এদেশের সিনেমায় অভিনয় করেছেন। শুভশ্রী, শ্রাবন্তী, পায়েল অনেকে বাংলাদেশের সিনেমায় অভিনয় করেছেন সেই তালিকায় যোগ দিলেন অভিনেত্রী কৌশানী মুখার্জি।

Tarokaloy_koushani_mukherjee

২০১৫ সালে ‘পারব না আমি ছাড়তে তোকে’ সিনেমায় নায়ক বনি সেনগুপ্তের সঙ্গেই জুটি হয়ে অভিনয় করে বড় পর্দায় পা রাখেন আলোচিত অভিনেত্রী কৌশানী মুখার্জি। রাজ চক্রবর্তী পরিচালিত এই চলচ্চিত্রটি বিরাট সফল পায় দর্শক মহলে। দেব, বনি, অঙ্কুশ, ও সোহমের সঙ্গেও বেশ কয়েকটি সিনেমাতে কাজ করেছেন এই অভিনেত্রী। খুব কম সময়ে নবাগত হিসেবে জনপ্রিয়তা পান অভিনেত্রী কৌশানী।

Tarokaloy_koushani_mukherjee

এবার ঢাকাই সিনেমায় অভিনয় করতে চলেছেন কৌশানী। বাংলাদেশের নায়ক শান্ত খানের বিপরীতে দেখা যাবে এ অভিনেত্রীকে। শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের প্রযোজনায় ‘পিয়া রে’ সিনেমায় অভিনয় করবেন তিনি। বর্তমানে চাঁদপুরে ‘পিয়া রে’ ছবির শুটিংয়ে ব্যস্ত সময় পার করছে কৌশানী। পুরোদমে শুরু হয়েছে সিনেমার কাজ। ‘সিনেমার শুটিংয়ে অংশ নিতে সেপ্টেম্বর মাসের ২৬ তারিখ ঢাকায় আসেন এ নায়িকা।

Tarokaloy_koushani_mukherjee

পিয়া রে’ সিনেমাটি নির্মাণ করবেন পূজন মজুমদার। শান্ত-কৌশানী ছাড়া এতে আরও অভিনয় করবেন রজতাভ দত্ত, খরাজ মুখার্জি প্রমুখ। প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল এ তথ্য জানিয়েছে। শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বিষয়টি নিশ্চিত করে বলেন, ছবির শুটিং সংক্রান্ত প্রয়োজনীয় সরকারি অনুমতি পেয়ে গেছেন তারা।

Tarokaloy_koushani_mukherjee

রাজধানীর পূবাইল ও চাঁদপুরসহ দেশের বিভিন্ন লোকেশনে শুটিংয়ে অংশ নেবেন এই টলি তারকা। এর আগে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের প্রযোজনায় শামীম আহমেদ রনির পরিচালনায় ‘লাভ ভেলকি লাগ’ ও ‘ছুটি’ সিনেমায় অভিনয় করেছেন কৌশানী।যেখানে তার সঙ্গে জুটি বেঁধেছিলেন কলকাতার নায়ক বনি সেনগুপ্ত।

Tarokaloy_koushani_mukherjee

তবে এগুলো সবই টালিউডের সিনেমা। ২০২১ সালের বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়ে তিনি ৪৫ হাজার ভোটের ব্যবধানে বিজেপির মুকুল রায়ের নিকট কৃষ্ণনগর উত্তর কেন্দ্রে হেরেছেন। রাজনীতি কথা ব্যাক্ত করে বাংলাদেশের নিউজে কৌশানী জানান, রাজনীতি আমাদের জীবনের একটি অংশ। রাজনীতি আমি ছেড়ে দেইনি।

Previous ArticleNext Article