Uncategorized, সেলিব্রিটি বার্তা

জুলাই মাসে আসছে গাঙ্গুবাই

একটি সম্পূর্ণ জীবনীসংক্রান্ত অপরাধ অধ্যায় উপর ভিত্তি করে চলচ্চিত্র টি নির্মিত। এর মূল বিষয় বস্তু সমূহ হুসেইন এর বই মুম্বাই এর মাফিয়া কুইন্স সম্পর্কে , যেখানে গঙ্গুবাই হচ্ছে সেই পতিতালয়ের মুখ্য এবং পরিচালক। এবং সেই এস্থান টি কে তিনি নিজেই রাজত্ব করেছেন এবং তার দখলে রেখে কাজ করে গিয়েছেন পতিতালয়ের পতিতাদের জন্য ,অর্থাৎ যৌনকর্মীদের জন্য। তার জীবনের উপর ভিত্তি করেই এই বাস্তব মুখর চলচ্চিত্রটি নির্মাণ করা হচ্ছে।

Tarokaloy_actress_alia_bhatt_and_sanjay_lila_bhansali

চলচ্চিত্র রচয়িতা বরাবরে মত চলচ্চিত্র প্রেমী এবং মিডিয়া পাড়াকে চমক দিতে একচুল ছাড় দেননি। আর সেই চমক ধারক পরিচালক হচ্ছে হচ্ছে সঞ্জয় লীলা বানসালি।
“কামাথিপুরাকে কখনও অমাবস্যার অন্ধকার ঢেকে দিতে পারে না। কামাথিপুরায় থাকেন গাঙ্গুবাই।” এই ডায়ালগ দিয়ে টিজার শুরু হয় ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ির’ ।​ যেখানে গাঙ্গুবাইয়ের চরিত্রে অভিনয়ের কাজ করছেন আলিয়া ভাট ,আলিয়া ভাটকে তার এই পর্যন্ত সব চরিত্রে থেকে একেবারে অন্যরূপে দেখা যায়। আর তার এই নতুন কাজের নতুন রূপে ,অর্থাৎ গাঙ্গুবাইতে আলিয়াকে দেখে চমকে উঠছেন তার সহকর্মী সহ আরো অনেক তারকা অভিনেত্রী এবং দর্শকেরা।

Tarokaloy_actress_alia_bhatt

গল্পঃ মোতাবেক কামাথিপুরার যৌনপল্লী গড়ে তোলেন গাঙ্গুবাই। তার শাসন কার্য এতটাই কঠোর ছিল যে তাঁর কথা ছাড়া সেখানে যেমন সূর্যের উদয় হতো না, ঠিক তেমনি সেখানে পাখি ডাকতে গেলেও অনুমতি নিতে হয় গাঙ্গুবাইয়ের। কামাথিপুরাকে হাতিয়ার করেই গাঙ্গুবাই কীভাবে রাজনীতির মঞ্চ থেকে ক্ষমতার অলিন্দে নিজের উপস্থিতি জানান দিতে শুরু করেন, সেই গল্পই তুলে ধরা হয় সঞ্জয় লীলা বনশালির ছবিতে। আগামী ৩০ জুলাই মুক্তি পাবে গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি।

Tarokaloy_actress_alia_bhatt

টিজার মুক্তি পাওয়ার আগে প্রকাশ্যে আসে গঙ্গুবাইয়ের সিনেমার পোস্টার সাথে ছিলেন সহ পরিচালকের ছবি। সঞ্জয় লীলা বনশালির পোস্টার প্রকাশ্যে আসার পর থেকেই দর্শকদের মধ্যে তুমুল আকারে জল্পনা কল্পনা শুরু হয়। অবশেষে সিনেমার টিজার মুক্তি পাওয়ায় সাথে সাথে তা ভাইরাল হয়ে যায়। আলিয়া ভাট নিজের ইনস্টাগ্রাম একাউন্টে তার কাজের কিছু ছবি এবং ভিডিও পোস্টার দর্শক এবং ভক্তদের জন্য শেয়ার করেন।

Tarokaloy_actress_alia_bhatt

মূলত লকডাউনের কারণে বন্ধ হয়ে যায় গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি-র শ্যুটিং। এমনকী, লকডাউন শুরু হওয়ার পর প্রথমে এই সিনেমার সেট তৈরি করেও তা ভেঙে ফেলার নির্দেশ দেন বনশালি। লকডাউন শেষ হওয়ার পর থেকে একটানা শ্যুটিং শুরু করেন আলিয়া ভাট। অতিরিক্ত কাজের চাপে সম্প্রতি অসুস্থ হয়ে পড়েন আলিয়া। যার দরুন হাসপাতালেও ভর্তি ছিলেন এই অভিনেত্রী।

Tarokaloy_actress_alia_bhatt_and_actor_shantonu

এই চলচ্চিত্র ক্যাসিংয়ে যাদের যাদের নিয়া হয়েছে তারা হচ্ছে

•গঙ্গা হরজীবনদাস / গঙ্গুবাই কোঠোয়ালি চরিত্রে- আলিয়া ভট্ট
•গঙ্গার স্বামী রমনীক লাল চরিত্রে -শান্তনু মহেশ্বরী
•বিজয় রায-ইন্দিরা তিওয়ারি
রোহিত সুখওয়ানি
•সীমা পাহওয়া করিম -লালার চরিত্রে
•এবং একটি ক্যামিওর চরিত্রে অজয় দেবগন
•এর সাথেহুমা কুরেশি থাকছেন একটি আইটেম সংয়ের মধ্যে।

Tarokaloy_actress_alia_bhatt

৩০ ই জুলাই চলচ্চিত্রটি মুক্তির অপেক্ষায় আছে। চলচ্চিত্র টিজার অনেক বেশি সাড়া পাচ্ছে বলে জানিয়েছেন নানান মিডিয়া ক্ষেত্রে এবং সোসিয়াল মিডিয়া আসার পর অনেক প্রশংসা অর্জন করেছেন আলীয়া ভাট।

Previous ArticleNext Article