Uncategorized, সেলিব্রিটি বার্তা

জান্নাতুল পিয়ার অন্তঃসত্ত্বা অবস্থায় ফটোশুট,এবং সাথে সাথে ভাইরাল

নিজেকে আন্তর্জাতিক পর্যায় কে না দেখতে চায় শোবিজ অঙ্গনে তারকাগণরা । কিন্তু বাংলাদেশের বিনোদন জগতের একটি মানুষ ,যাকে মোটামুটি অনেকই চিনেন আর তিনি হলেন জান্নাতুল পিয়া।
২০১২ সালে ‘চোরাবালি’ চলচ্চিত্রে সুজানা চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পিয়ার আবির্ভাব ঘটে। এরপর ‘গ্যাংস্টার রিটার্নস’, ‘স্টোরি অব সামারা’, ‘প্রবাসী প্রেম’, ‘রোমান্স ইন আমেরিকা’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।

Tarokaloy_bangladeshu_actress_and_model_jannatul_piya

চলচ্চিত্রে অভিনয় এবং বিভিন্ন আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করায় তার তারকাখ্যাতি আরো বাড়িয়ে দেয়। ২০১১ সালে দক্ষিণ কোরিয়ায় আয়োজিত ‘ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি’ শিরোপা অর্জন করেন। এছাড়া মিশরে অনুষ্ঠিত ‘ওয়ার্ল্ড টপ মডেল’ প্রতিযোগিতায় শীর্ষ মডেল হওয়ার সাফল্য অর্জন করেন পিয়া।

Tarokaloy_bangladeshu_actress_and_model_jannatul_piya

বেশ কিছুদিন পর খুশির খবর নিয়ে আসলেন তিনি,কারণ
মা হতে যাচ্ছেন মডেল-অভিনেত্রী ও উপস্থাপক জান্নাতুল ফেরদৌস পিয়া। আগামী ফেব্রুয়ারিতে ঘর আলো করে আসবে নতুন অতিথি। এর আগে পিয়া তার বেবি বাম্পের একাধিক ছবি ফেসবুকে পোস্ট করেছেন।
শরীর ফিট রাখতে শুরু থেকেই জিমও করছেন পিয়া। সম্প্রতি বেবি বাম্প নিয়ে একটি ফটোশুটে অংশ নেন এই অভিনেত্রী। যা অন্তর্জালে দারুণ সাড়া ফেলে।

Tarokaloy_bangladeshu_actress_and_model_jannatul_piya

এদিকে আবারো আরেকটি ফটোশুটে অংশ নিলেন পিয়া। সোমবার ২২ ডিসেম্বর বেশ কিছু ছবি পিয়া তার ফেসবুকে পোস্ট করেছেন। সঙ্গে এ-ও জানিয়েছেন, এটি তার ক্যারিয়ারের বিশেষ একটি ফটোশুট। ভালো মত খায়াল করলে দেখা যাবে ,কিছুটা গিগি হাদিত এর মতো করেই ছবি গুলোকে প্রদর্শিত করছেন বলে ভাবছেন নেটিজনেরা । কেউ কেউ আবার তাদের মন্তব্য কমেন্ট সেকশন জুড়ে বিতর্ক ছুরেন। কিন্তু তার পোস্টকে কেন্দ্র করে , সেই পোষ্টটিতে তিনি তার ধারণা ভক্তদের নিকট তুলে ধরেন,

স্ট্যাটাসে পিয়া লিখেছেন—ক্যারিয়ারে আমি অনেক ফটোশুট করেছি। এই শুটটা বিশেষ। কারণ আমি চেষ্টা করেছি একটা মেয়ে অন্তঃসত্ত্বা অবস্থায়ও তার মতো সুন্দর। সে যে কী সুন্দর অনুভূতির মধ্যে দিয়ে যায়, তার কিছুটা হলেও প্রতিফলন ঘটাতে পেরেছি।

Tarokaloy_bangladeshu_actress_and_model_jannatul_piya

অন্তঃসত্ত্বা অবস্থায় একজন নারীর কিছু ভয়ও থাকে তা স্মরণ করে পিয়া লিখেছেন—সঙ্গে ভয়, শারীরিক প্রতিবন্ধকতা থাকে তা-ও অস্বীকার করার উপায় নাই। সেটাও জয় করা সম্ভব, সঠিক খাবার, ব্যায়াম, জ্ঞানের মাধ্যমে। প্রেগন্যান্সি কোনো অসুস্থতা নয়, বরং একজন মেয়ে কতখানি শক্তিশালী তার প্রমাণ। তাই এই অবস্থায় সমাজ থেকে নিজেকে দূরে না থেকে, কে কি বলবে না ভেবে, আরো সামনে এগিয়ে আসা উচিত নিজের শক্তি নিয়ে। আমার কাছে প্রেগন্যান্সি মানে গর্ব, মেয়েদের একান্ত সৌন্দর্য আর শক্তি।

Tarokaloy_bangladeshu_actress_and_model_jannatul_piya

ক্যারিয়ারের শুরুর দিকে ফারুক হাসান সামীরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান পিয়া। ৬ বছর প্রেম করে ২০১৪ সালের ১৫ জুন সমীরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। এই দম্পতির এটি প্রথম সন্তান। পিয়া ছোটবেলায় স্বপ্ন দেখতেন ব্যারিস্টার হওয়ার। তাই পড়াশোনা করছেন লন্ডন কলেজ অব লিগ্যাল স্টাডিজে। তিনি ২০০৭ সালে মিস বাংলাদেশ প্রতিযোগিতায় বিজয়ী হন। এরপর কর্মজীবন শুরু করেন র‌্যাম্প মডেলিংয়ের মাধ্যমে। তিনি ফ্যাশন মডেলিংয়ের পাশাপাশি একাধিক ব্র্যান্ডের বিজ্ঞাপনে কাজ করেছেন।

Previous ArticleNext Article