Uncategorized, সেলিব্রিটি বার্তা

ছোট পর্দা থেকে বড় পর্দায় অভিষেক,কিন্তু এ যেনো খ্যাতির বিরম্বনা!

প্লাস্টিক সার্জারির ট্রেন্ড বহুদিন ধরেই চলে এসেছে হলিউড এবং বলিউডে। ঐশ্বর্য রাই বচ্চন থেকে শ্রীদেবী, শিল্পা শেট্টি কেউই বাদ পড়েন না এই তালিকা থেকে। নানা ধরনের আলোচনায় আসেন এই তর্কের খাতিরে।কেবল সার্জারিই নয়, নানা ধরনের থেরাপি অর্থাৎ মেলানিন থেরাপি, যার জন্য গায়ের রঙ ফর্সা হয়ে যায়, তার সাহায্যও নিয়েছেন অধিকাংশ অভিনেতা-অভিনেত্রীরা।

Tarokaloy_actress_mouni_roy

এই তালিকায় টেলিজগতের তারকাদের নাম রাখতে হলে প্রথমে উঠে আসে মৌনি রায়ের নাম। ২০০৪ সালে রান ছবিতে নহি হনা গানে ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসেবে দেখা গিয়েছিল তাঁকে। তারপরই একতা কাপুরের কিউকিঁ সাস ভি কভি বহু থি ধারাবাহিকে বিগ ব্রেক।সেই মৌনি আর আজকের মৌনির মধ্যে আকাশ-পাতাল তফাৎ। বিনোদন জগতে থাকতে থাকতে গ্রুমিং অবশ্যই বদলে ফেলে তারকাদের।তবে তাই বলে পুরো ভোল পাল্টে দেওয়া যায়, তেমনটা সম্ভব না। মাথা থেকে পা পর্যন্ত যেন আর চেনাই যায় না মৌনি রোয়কে।

Tarokaloy_actress_mouni_roy

কিউকিঁ সাস ভি কভি বহু থি-র কেটির চরিত্রে অভিনয় করা মৌনির সঙ্গে এখনকার নাগিন মৌনির কোনও মিলই নেই চেহারায়। মূলত কলোর্স টিভি সর্বাধিক আলোচিত একটি ধারাবহিক নাটক নাগিন ,এই নাগিন সিরিয়ালটি বিগ বসের টি আর পি রেটিং ব্রেক করে নিজের জায়গা দখল করে নিয়েছিল। যার পুরো ক্রেডিট যায় মৌনী রোয়ের উপর। মৌনী রোয়ের বোল্ড লুক এবং আকর্ষণীয় অভিনয় দর্শকের দৃষ্টি আকর্ষন করে,যার দরুন ২০১৬ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত ,এগিয়ে যাচ্ছে এই সিরিয়ালটি কিন্তু এখন আর কাজ করছেন না নাগিন টীমের সাথে মৌনী রোয় । প্রথম দুই সিজন প্রচুর খ্যাতি অর্জন করেছেন তিনি, কিন্তু সেই খ্যাতি আকাশ পারি দেয়।

Tarokaloy_actress_mouni_roy

এর পর থেকে নতুন নতুন ছবির অফার আসতে শুরু করে তার।কিন্তু তার আকর্ষণীয় লুকের পিছনে শরীরে কতখানি কাঁচি-ছুড়ি চালিয়েছেন তা এই ছবিগুলিই প্রমাণ করে দিচ্ছে। হেয়ারলাইন করেকশন থেকে ব্রেস্ট ইমপ্লান্ট কিছুই বাদ রাখেননি অভিনেত্রী। কপাল চওড়া হওয়ার কারণে তিনি কয়েক বছর আগেই হেয়ারলাইন কারেকশন করে কপাল ছোট করিয়ে নেন।তাঁর লিপ সার্জারি নিয়ে চর্চা একটু বেশিই হয়েছে। কারণ সেটাই সবচেয়ে বেশি চোখে পড়েছিল। পাতলা ঠোঁট থেকে একেবারে ফুলে ফেপে ঢোল হয়ে যাওয়া ঠোঁট, কারও নজর এড়াইনি। 

Tarokaloy_actress_mouni_roy

এই নিয়ে তাঁকে প্রশ্ন করায় নাগিন ধারাবাহিকের লঞ্চ ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন মৌনি।লিপ সার্জারির পাশাপাশি ব্রেস্ট ইমপ্লান্ট, মেলানিন থেরাপি ও লাইপোসাকশন (যার মাধ্যমে শরীরের অতিরিক্ত মেদ ঝড়ানো যায়) করিয়েছেন মৌনি। মৌনির এই রূপের ভোল পাল্টানো তাঁর বহু ভক্তরাই পছন্দ করেনি। নিন্দুকদের কথায়, সার্জারির মাধ্যমেই তিনি বলিউডে ব্রেক পাওয়ার চেষ্টা করেছেন।

Tarokaloy_actress_mouni_roy

নাগিন সিরিয়ালটি পর তিনি অক্ষয় কুমারের সাথে তার ফার্স্ট মাইন রোলের চলচ্চিত্র স্বাক্ষর করেন, চলচ্চিত্রটি ছিল গোল্ড। মাইন চরিত্র অভিনয় করেছেন অক্ষয় কুমারের বিপরীতে। যদিও চলচ্চিত্রটি তেমন সুপার হিট হয়নি কিন্তু লোক চোখে পড়েছিল। গোল্ড চলচ্চিত্রের পর ,রাজ কুমার রায় সাথে একটি চলচ্চিত্র করেছেন মৌনী ,এর পর রণবীর কাপুর,আলিয়া ভাট,অমিতাভ বচ্চনের সঙ্গে ব্রহ্মা অস্ত্র চলচ্চিত্র তাকে দেখা যাবে। এছাড়াও আরো অনেক চলচ্চিত্রে আইটেম গার্ল হিসেবে পারফর্ম করেছেন তিনি।

Previous ArticleNext Article