Uncategorized, সেলিব্রিটি বার্তা

ছেলের সাথেই সামনে এলেন যশ!!

২০১৯ সালের ১৯ জুন ভালোবেসে ধর্মীয় রীতি মেনে নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত জাহান। তবে এক বছরের মাথায় তাদের দাম্পত‌্য জীবনে কলহ শুরু হয়। দীর্ঘদিন আলাদা থাকার পর কয়েক মাস আগে নুসরাত জানান, নিখিলের সঙ্গে লিভ-ইন করেছেন, তাদের রেজিস্ট্রি বিয়ে হয়নি।তার মানে যা প্রদর্শিত হয়েছিল সেটা ছিল একটা দেখা মাত্র চিত্র। কিন্তু তলদেশে এত রহস্য লুকিয়ে আছে সেটা কারোই কানোকান খবর পাওয়া যায়নি। অবশেষে সে সম্পর্ক ইতি টেনে , খোজ মিললো অন্য রহস্যের।

কথা নেই বার্তা নেই। অন্তঃসত্ত্বা নুসরাত জাহান। অনেক প্রশ্নের শেষ এ এবার পুত্র সন্তানের মা এখন কলকাতার নায়িকা নুসরাত। ছেলে নাম রেখেছেন ঈশান। কিন্তু ছেলের বয়স দুই মাস পার হলেও তাকে আড়ালেই রেখেছেন তিনি। এবার মা-বাবার সঙ্গে ম্যাচিং পোশাকে সেজে সামনে এলো ঈশান। শুধু তাই নয়,এবার বাবাকেও সামনে নিয়ে এসেছেন তিনি।

কালীপুজোর এই বিশেষ দিনেই ছেলেকে প্রথমবার প্রকাশ্যে আনলেন নুসরত জাহান। গত ২৬শে অগস্ট মা হয়েছিলেন তৃণমূলের তারকা সাংসদ। নুসরাতের মা হওয়া নিয়ে কম বিতর্ক তৈরি হয়নি। যদিও বিতর্ককে কোনওদিনই গায়ে মাখেন না এই টলি সুন্দরী। কালীপুজোর দিন ২মাসের ঈশানের প্রথম ঝলক প্রকাশ্যে আনলেন তিনি।

জন্মের পর থেকে ঈশানের ঝলক দেখবার জন্য চাতক পাখির মতো বসেছিল নুসরাত ভক্তরা। কিন্তু নায়িকার সাফ কথা ছিল, ‘বাবা চাইলে তবেই ছেলের দেখা মিলবে’। সুতরাং যশের অনুমতি নিয়েই এদিন ইনস্টাগ্রামে ঈশানের ছবি পোস্ট করলেন নুসরাত। ছবিতে দেখা গেল মায়ের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছে খুদে ঈশান। এক মাথা চুল তার,কিন্তু ছেলের মুখ অবশ্য আড়ালেই দেখেছেন নতুন মা।

বেগুনি রঙা শাড়িতে সেজেছেন নুসরাত, যশের পরনে বেগুনি পঞ্জাবি আর সাদা চোসতা। ঈশানও বাবার পঞ্জাবির সঙ্গে একদম ম্যাচ করা পোশাক পরেছে।

ঈশানের এই ছবির ক্যাপশনে নুসরাত লেখেন, ‘হ্যাপি দিওয়ালি’। এই ছবি নুসরাত ভক্তদের দিওয়ালি যে অনেকটা হ্যাপি করে দেবে তা বলবার অপেক্ষা রাখে না। পাশাপাশি আজকের দিনটা যশ ভক্তদের জন্যও খুব খাস। ৮ বছর আগে আজকের দিনেই শুরু হয়েছিল ‘বোঝে না সে বোঝে না’র সফর।

এদিন নুসরাতের হাতের শাখা-পলা বা কপালের লাল সিঁদুরও কারুর নজর এড়ায়নি। মুখে কিছু না বললেও আকারে-ইঙ্গিতে নায়িকা বুঝিয়ে দিচ্ছেন যশের সঙ্গে বিয়ের পর্বটা সত্যিই সেরে ফেলেছেন তিনি

Previous ArticleNext Article