বিনোদন, সেলিব্রিটি বার্তা

ছেলের জন্মদিনে শাকিবের আবেগঘন বার্তা


শাকিব-অপু দম্পতির সন্তান আব্রাম খান জয়। পাঁচ বছর পেরিয়ে ছয় বছর বয়সে পা রাখলো জয়। মা অপুর সঙ্গেই থাকে জয় এবং পড়াশোনা করছে ঢাকা ইন্টারন্যাশনাল স্কুলে। গত সোমবার (২৭ সেপ্টেম্বর) তার জন্মদিন ছিল। ঢালিউডের কিং শাকিব খান তার ছেলে জয়ের জন্মদিনে আবেগের বহিঃপ্রকাশ করলেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে। ফেইসবুকে ছেলেকে কোলে নেওয়া একটি ছবি পোস্ট করে শাকিব লিখেছেন,

Tarokaloy_shakib_and_apu_with_their_son

‘পৃথিবীর প্রায় সবকিছুর শেষ আছে কিন্তু তোমার প্রতি আমার ভালোবাসার কোনো শেষ নেই। কারণ তুমি আমার কাছে সৃষ্টিকর্তা প্রদত্ত অমূল্য উপহার। শুধু জন্মদিনে নয়, তোমার জন্য আমার কাছে প্রতিটি দিন গুরুত্বপূর্ণ। তোমার সুন্দর ভবিষ্যতের জন্য যা কিছু কল্যাণকর সবসময় পুরোটা দেওয়ার চেষ্টা করেছি। তোমার সঙ্গে আমি সব সময় ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো ইনশাআল্লাহ। বেঁচে থাকার পূর্ণ স্বার্থকতা অর্জন করো।

Tarokaloy_shakib_and_his_son_joy

ছাড়িয়ে যাও আমার সকল স্বপ্নের সীমানা। জীবনে সাফল্যের সব ক্ষেত্রে আমার চেয়ে এগিয়ে থাকো। বিশ্বাস করি, যেদিন আমি থাকবো না সেদিন তোমার মধ্যে বেঁচে থাকবো আরও বহুকাল। তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। শুভ জন্মদিন আব্রাম খান জয়।’ অন্যদিকে নায়িকা অপু বিশ্বাস খুব বেশি আয়োজন না থাকলেও ছেলের জন্মদিনের প্রথম প্রহরেই কেক কেটেছেন । তিনি ফেইসবুকে কেক কাটার কয়েকটি ছবি আপলোড করেন।

Tarokaloy_apu_and_his_son_joy

এতে দেখা যায় মা ছেলেকে আবার ছেলে মাকে কেক খাইয়ে দিচ্ছেন। ক্যাপশনে লিখেছেন , ‘পার্ট- ওয়ান’। অর্থাৎ জন্মদিনে পার্ট ওয়ান শুরু করলেন গত বছরের ১৭ সেপ্টেম্বর অপু বিশ্বাসের মা শেফালি বিশ্বাস মারা যান। যে কারণে গত বছর জন্মদিনের কোনো আয়োজন রাখেননি নায়িকা অপু বিশ্বাস। তবে এবার জমকালো আয়োজনে ছেলের জয়ের জন্মদিন পালন করলেন অপু।

Tarokaloy_shakib_and_apu

শাকিব খান ২০০৮ সালের ১৮ এপ্রিল গুলশানের বাড়িতে কঠোর গোপনীয়তায় ভালোবেসে নিজের সর্বাধিক সিনেমার নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন। প্রায় ১০ বছর পর এক সন্তানের খবরের সঙ্গে নিজেদের বিয়ের খবর গণমাধ্যমে প্রকাশ করেন অপু। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়।

Previous ArticleNext Article