Uncategorized, সেলিব্রিটি বার্তা

ছাঁদনা তলায় অভিনেত্রী “পায়েল সরকার”

টলিউড অভিনেত্রী অনেকেই তাদের জায়গা আটো সাটো ভাবে দখল করে নিয়েছে, ইতিমধ্যেই টলি পাড়ার প্রতিষ্ঠিত পায়েল সরকার আর একটি নাম। তার প্রথম অভিনীত চলচ্চিত্র ‘আই লাভ ইউ’ । এই চলচ্চিত্রে দিয়ে দেবের বিপরীতে টলিউডে নজর কেড়েছিলেন পায়েল। ছবির সেই শান্ত স্বভাবের মেয়েটি আজ যেন পুরো বিপরীত।

tarokaloy_tolly_actress_paayel_sarker

জানা গেলো নতুন কিছু করতে যাচ্ছেন তিনি, একটু পরিস্কার ভাবে বুঝতে গেলে নতুন জীবনে পা রাখতে যাচ্ছেন তাই হয়তো বুঝিয়েছেন ,কেননা বয়স তো আর কম হলো না! সূত্র মতে
চুপিসাড়ে বিয়ে সারলেন পায়েল। টলিপাড়ার অন্দরে কান পাতলেই তেমনই গুঞ্জন শোনা যাচ্ছে। তবে এক গুঞ্জন সত্যিই হতে যাচ্ছে?

tarokaloy_tolly_actress_paayel_sarker

তবে সত্যিকারের গাটছড়া বাঁধলেন নাকি কোনও সিনেমার প্রমোশন এই নিয়েই প্রশ্ন উঠছে। প্রকাশ্যে এসেছে পায়েলের বিয়ের একগুচ্ছ ছবি। আর এই ছবিই যত আলোচনা সভা গড়েছে। সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন অভিনেত্রী পায়েল। যা প্রকাশ্যে আসা মাত্রই জোর গুঞ্জন শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

tarokaloy_tolly_actress_paayel_sarker

মাথায় মুক্তোর টায়রা টিকলি, গলায় রাজস্থানী ধাঁচের কুন্দনের নেকলেস, ভারী কাজের লেহেঙ্গায় ধরা দিলেন বাঙালি অভিনেত্রী পায়েল সরকার। নীল লেহেঙ্গা, গা ভর্তি গয়না, বিয়ের সাজে নিজেকে ধরা দিলেন তার দর্শক এবং ভক্তদের মাঝে । তবে কি সত্যিই বিয়ে করলেন পায়েল? এই নিয়ে তোলপাড় টলিপাড়া। অনেকেই বলতে শুরু করেছেন গোপনে তবে কি বিয়েটা সেরে নিলেন অভিনেত্রী।

tarokaloy_tolly_actress_paayel_sarker

বিয়ের আসরে বসেছিল চাঁদের হাট। টেলি তারকা জয়ী দেব রয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন পায়েল। জনপ্রিয় পরিচালক সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহও ছিলেন সেই বিয়ের আসরে। আসল বিষয়টা হল সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহর ছবি ‘বিয়ে ডট কম’-এর শ্যুটিং শেষ করেছেন পায়েল সরকার। আর সেই ছবিতেই নতুন বউ-এ সাজে দেখা যাবে পায়েলকে। পায়েলের স্বামীর চরিত্রেই দেখা যাবে টেলি তারকা জয়ী দেব রয়কে।

tarokaloy_tolly_actress_paayel_sarker

ছবির শ্যুটিং শেষের ‘ব়্যাপ-অ্যাপ’ মুহূর্ত ধরা পড়েছে সোশ্যাল মিডিয়ায়। টলি অভিনেতা বনি সেনগুপ্ত ও অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়-কেও ওই একই ফ্রেমে দেখা গেছে। বাঙালি থেকে বোল্ড লুক, সবেতেই বাজিমাত পায়েলের। ছবি প্রকাশ্যে আসতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

tarokaloy_tolly_actress_paayel_sarker

প্রতিটি ছবিতেই লাইক, কমেন্টের বন্যা বেড়েই চলেছে। আর এক সাথে কয়েকজন তারকাদের দেখেই উঠে আসে মন্তব্য ছুড়াছুড়ি,কেনো এতেই বুঝে নিচ্ছে হয়তো বিয়ে সারলেন তিনি।কিন্তু মূল কথা হলো নিজের জন্য নয় বরং কাজের সুবাদে বউ সাজতে হলো তার।

Previous ArticleNext Article