Uncategorized, সেলিব্রিটি বার্তা

চৌদ্দ দিনের বনবাস – কার্তিক আরিয়ান

কার্তিক আরিয়ান ,হাজারো মেয়ে ভক্তদের চোখের মণি।২০১১ সালে লব রঞ্জন পরিচালিত প্যার কা পাঞ্চনামা নামে একটি বন্ধুত্ব-বিষয়ক ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র পাড়ায় যাত্রা শুরু করেন। তখন তিনি সবে মাত্র কলেজের তৃতীয় বর্ষের ছাত্র। এই ছবিটিতে তাঁর সঙ্গে অভিনয় করেছিলেন দিব্যেন্দু শর্মা, রায়ো এস বাখিরতা ও নুসরত ভরুচা। কিন্তু তার শুরু টা ছিল মডেলিং দিয়ে।

Tarokaloy_kartik_aaryan

এক সাক্ষাৎকারে তিনি নিজ মুখে ব্যাক্ত করেছেন যে, ক্লাস ফাঁকি দিয়ে দুই ঘণ্টার পথ অতিক্রম করে তিনি অডিশন দিতে যেতেন। বিশ্ববিদ্যালয়ে পড়ার সময়েই কার্তিক মডেলিং করতে শুরু করেন। চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিন বছর ধরে বারংবার অডিশন দিয়ে ব্যর্থ হওয়ার পর তিনি হাল ছেড়ে দেননি। কারণ তিনি জানতেন সার্থকতা আসবেই। এভাবেই তার কর্মী জীবনের উত্থান পতন নিয়েই যাত্রা পথ চলে আসছেন। তার প্রথম চলচ্চিত্রে অভিনয় ধারা দর্শকের নিকট অনেক প্রশংসা অর্জন করে।

এই নিয়ে তিনি প্রায় বেশ কিছু চলচ্চিত্র তিনি দর্শকের উপহার দিয়েছেন এবং সুনাম অর্জন করেছে। এবার নিউ প্রজেক্ট এর জন্য তুমুল প্রস্তুতি। আর সেই চলচ্চিত্রটির নাম শুনলে অনেকেই জেনে খুশি হয়ে উঠবে,কেননা তিনি অভিনয় করতে যাচ্ছেন ভুল ভুলাইয়া ২। অক্ষয় কুমারের পর এবার ভুল ভুলাইয়া ২ চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন এই জনপ্রিয় একজন অভিনেতা। ভুল ভুলাইয়া ২ চলচ্চিত্রে কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন কিয়ারা।

tarokaloy_kartik_aaryan_and_kiara

খুব ভালো প্রস্তুতি নিয়েই , ভুল ভুলাইয়া অভিনীত কিছু সদস্যের পুনরায় নিয়েই তাদের সেট এবং চলচ্চিত্রের কাজ। অনেক পুরনো স্মৃতি নিয়েই এই চলচ্চিত্র নির্মিত হবে বলে ধারণা করা হচ্ছে। চলচ্চিত্রটির নাম প্রকাশের পর অনেক ইতিবাচক সাড়া মিলেছে কিন্তু হঠাৎ করে পুরো টিম জুড়ে আসে আতঙ্ক কারণ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে পড়ে কার্তিক আরিয়ান। ২২ মার্চ তিনি তার সোসিয়াল মিডিয়া তে নিজেই প্রকাশ করেন।

Tarokaloy_kartik_aaryan

অবশেষে ৪ এপ্রিল আসে সুখবর। কেননা তিনি তার টুইটার অ্যাকাউন্ট এবং ইনস্টাগ্রাম একাউন্টে একটি ছবি পোস্ট করে এবং ক্যাপশনে লিখেন ,চৌদ্দ দিনের বনবাস শেষ। অর্থাৎ তিনি এখন সুস্থ এবং পরদিন তিনি আর একটি পোস্ট করে জানান তার করোনা ভাইরাসে টেস্ট করিয়ে সেটা নেগেটিভ এসেছে। তিনি এখন করোনা মুক্ত। এবং পুনরায় কাজে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে। আর করোনা জয়ের পর খুশির সীমা নেই তার ভক্তদের।

Previous ArticleNext Article