Uncategorized, সেলিব্রিটি বার্তা

গুঞ্জন যখন সত্যি! নেহা কাক্কার থেকে নেহুপ্রীত

বলিউডের তারকা এবং বর্তমানে সর্বাধিক আলোচিত একজন কণ্ঠশিল্পী নেহা কক্করের, তার বিয়ে নিয়ে কতো গুঞ্জন উঠেছে যার কোনো হিসেব নেই । সেপ্টেম্বর মাসের ৭ তারিখে ভারতের প্রভাবশালী গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার দাবি করেছেন, নেহা কক্কর বিয়ে করতে যাচ্ছেন দীর্ঘদিনের বন্ধু রোহনপ্রীত সিংকে।

Tarokaloy_rohanpreet_and_neha_kakkar

সূত্রের অনুসারে নেহা-রোহনপ্রীতের বিয়ের তারিখও ঘোষণা করেছে গণমাধ্যমটি। আগামী ২৪ অক্টোবর দিল্লিতে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তাঁরা। তবে করোনার কারণে তেমন ঘটা করে বিয়ের আয়োজন হবে না বলে জানা গেছে। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে এসব তথ্য উঠে এসেছে।

Tarokaloy_rohanpreet_and_neha_kakkar

এ খবর শুনে এদিকে, নেহা কক্করের এক বন্ধু বলিউড হাঙ্গামাকে জানিয়েছেন যে, নেহা বিয়ে করছেন না। রোহনপ্রীতের সঙ্গে বিয়ের ব্যাপারটি গুজব, কেননা এর আগের নেহা কক্কের এবং আদিত্য নারায়ণের সঙ্গে বিয়ের গুজবের মতই ছিল তাই এই ব্যাপারটি এখন বিশ্বাস করা প্রতারণার মতো মূর্খতা। তিনি প্রশ্ন তোলেন, নেহা কেন এ জাতীয় সস্তা প্রচারণার অংশ হন আর মিডিয়াই বা কেন বারবার এই ফাঁদে পা দেয় আমি বুঝি না!

Tarokaloy_rohanpreet_and_neha_kakkar

এর আগে বিয়ের খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন রোহনপ্রীতের ম্যানেজার। তবে বিয়ের খবর সত্য নাকি গুঞ্জন, এ প্রসঙ্গে নেহা বা রোহনপ্রীত কেউই মুখ খোলেননি। তাদের সাথে কথা বলার জন্য চেষ্টা করলে ,তাদের খোঁজ পাওয়া যায়নি। কিন্তু গত কাল সবার চোখে তাল লাগিয়ে দেন দুইজন! কারণ অক্টোবর ১৯ তারিখে রোহান প্রীত প্রপোজ করেন নেহা কক্কারকে,এবং এই বিষয়টি নিজেদের ইনস্টাগ্রাম একাউন্টে পোস্ট করেছেন দুইজন।

অর্থাৎ গুঞ্জন সত্যি হতে চলছে,তার মানে সত্যিই কি তারা বিয়ে করছেন??

Tarokaloy_rohanpreet_and_neha_kakkar

তাহলে জেনে খুশি হবেন,জি সত্যই তারা বিয়ে করতে যাচ্ছেন ,এর আগের যখন হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে এসব তথ্য উঠে এসেছিল যে ২৪ তারিখে তারা নতুন বন্ধনে আবদ্ধ হচ্ছেন,সেই কথাটাই বাস্তবে রূপান্তরত হলো,কারণ গতকাল ২৩ অক্টোবর গায়ে হলুদ মাখলেন ,এই নতুন কপোত কপোতী নেহা কাক্কার এবং রোহান প্রীত। হলুদ শাড়ি পরে নিজেকে নতুন বউ হিসেবে রাঙিয়েছেন নিজেকে ,অন্যকে দিকে রোহান প্রীত হলুদ পাঞ্জাবি সাথে সাদা পাগরীতে , বেশ মানিয়েছেন দুজনকে,এক অপরের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে আছেন তারা, ভক্তদের কাছে দরুন লেগেছে এই জুটি, শুভাকাঙ্খী গণ তাদের নতুন জীবনের জন্য অভিনন্দন জানাচ্ছে।

Previous ArticleNext Article