Uncategorized, সেলিব্রিটি বার্তা

“খান” পরিবারে বউ হতে চান মালাইকা আরোরা!!

মালাইকা আরোরা যার নাম শুনলেই আসে ফিটনেস, ফ্যাশন কিন্তু ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন তিনি। কিন্তু এসব থেকেও একটি বড় অংশ তার জীবনের সাথে জড়িত যেটি বার বার ঘুরে ফেরে সকলের প্রশ্নের দারা সমুক্ষীন হতেই হয়,

Tarokaloy_malaika_arora

মূলতলকডাউনে তারকাদের পুরোনো সম্পর্ক, সাক্ষাৎকার, ভিডিও, ছবিতে মজেছেন নেটিজেনরা। সম্প্রতি মালাইকা আরোরারও একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে, যেখানে তিনি নিজের গর্ভাবস্থা নিয়ে মুখ খুলেছিলেন। সম্প্রতি লকডাউনের মধ্যে নেটদুনিয়া উত্তাল হয়েছে মালাইকাকে নিয়ে। সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই অভিনেত্রী।

Tarokaloy_malaika_arora

বেশ কয়েক বছর আগে নেহা ধুপিয়ার চ্যাট শো-তে গিয়েছিলেন মালাইকা। যেখানে নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন মালাইকা।নিজের ব্যক্তিগত জীবনের পাশাপাশি গর্ভাবস্থা নিয়ে মুখ খুলেছিলেন মালাইকা। জানিয়েছেন, আমি গর্ভাবস্থার আগেও কাজ করেছি এবং সন্তান প্রসবের ৪০ দিন যেতে না যেতেই আবার কাজে ফিরেছি।

Tarokaloy_malaika_arora_and_arbaz_khan

আজ থেকে প্রায় ১১ বছর আগে ২০০৯ সালে মালাইকার দ্বিতীয় গর্ভাবস্থার খবর এসেছিল। একটি ব়্যাম্প শো-তে তার একটি ছবি প্রকাশ্যে আসা মাত্রই বেবিবাম্পের খবরে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া।যদিও দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর ভুয়ো বলে দাবি করেছিলেন মালাইকা। মালাইকা আরোরা এবং আরবাজ খানের অনস্ক্রিন রসায়ন সকলেরই মনে ধরেছিল। বলিউডের জনপ্রিয় দম্পত্তির তকমাও ছিল তাদের।

Tarokaloy_malaika_arora

মালাইকা আরোরা এবং আরবাজ খান একসময়কার বলিউডের জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম ছিল। কিন্তু দুজনেই এখন আলাদা। ২০১৬ সালে বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার। বর্তমানে তাদের একটি ছেলে রয়েছে। মালাইকা নিজের সঙ্গেই ছেলেকে রেখেছেন।বিচ্ছেদ হলেও পরিবারের প্রতি এখন মন রয়ে গেছে মালাইকার।

Tarokaloy_malaika_arora_and_arjun_kapor

মালাইকা জানিয়েছিলেন, খান পরিবার অনেক আধুনিক। তিনি যদি আবার জন্মগ্রহণ করেন তাহলে তিনি আবারও খান পরিবারের পূত্রবধূ হতে চান। বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা এখনও মুখ খোলেন নি। কিন্তু প্রায় সময়ে তাদের এক সাথে দেখা যায়।

Previous ArticleNext Article