বিনোদন, সেলিব্রিটি বার্তা

ক্যাটরিনা-ভিকির জমকালো বিয়ে

বেশ কয়েকদিন ধরেই আলোচনা ও গুঞ্জনে ঘিরে ছিল ক্যাটরিনা ও ভিকির বিয়ে নিয়ে। এমনও গুঞ্জন উঠে তাদের বিয়েতে মোবাইল নিয়ে ভেতরে ঢোকা নিষেধ , বিশেষ কোডের মাধ্যমেই বিয়েতে প্রবেশ করতে পারবে অতিথিরা। এসব মন্তব্যের মত ক্যাটরিনা ও ভিকির বিয়েটাও যেন একটা গুজব বলে ধারণা করেন অনেকে। কিন্তু সব কিছুর অবসান ঘটিয়ে জীবনের নতুন এক অধ্যায় শুরু করলেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল।

Tarokaloy_katrina_kaif_and_vicky_kaushal

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ক্যাটরিনা-ভিকি । ভিক্যাট তাদের বিয়ের গুঞ্জনটিকে করে দিল সত্য, তাদের ভক্ত অনুরাগীদের অপেক্ষা শেষ হলো এবং বলিউডও পেল এক নতুন জুটি। বিয়ের দিন ডিজাইনার সব্যসাচী মুখার্জির পোশাকে সাজেন ক্যাটরিনা ও ভিকি অর্থাৎ ভিক্যাট। রাজস্থানের সওয়াই মাধোপুরের বারওয়ারা ফোর্ট সিক্স সেন্সেসে তাদের চার হাত এক হলো। হিন্দু রীতিতে, সাত পাকে বাঁধা পড়লেন এই তারকা জুটি।

Tarokaloy_katrina_kaif_and_vicky_kaushal_wedding

ভারতের সংবাদমাধ্যমে বলা হয়েছে, কাঁচের কাজ করা পালকিতে বিয়ের মঞ্চে আসেন ক্যাটরিনা। ফুল দিয়ে সাজানো হয়েছিল কনের পালকি। ভিন্টেজ গাড়িতে চেপে বরযাত্রীরা বিয়ের আসরে এসেছিলেন। ঘোড়ার রথে চড়ে ভিকি বিয়ের মণ্ডপে এসেছিলেন। বেশ নিরাপত্তা মেনে দুই পরিবার ও আত্মীয় স্বজনসহ বলিউডের কিছু সেলেব নিয়ে তারা বিয়ের কাজ সেরেছেন। গত দুদিনে অনুষ্ঠিত হয়েছে মেহেদি ও সঙ্গীত। ভিকির নামে লাখ টাকার মেহেদি পরেন ক্যাট। বিয়ের মেনুতে নানা রকমের ফল, স্যালাড থেকে শুরু করে স্থানীয় রাজস্থানি খাবার, ভারতীয় নানা ধরনের খাবার ও কন্টিনেন্টাল ডিশ ছিল।

Tarokaloy_katrina_kaif_and_vicky_kaushal_wedding

বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় নিজেদের বিয়ের ছবি শেয়ার করেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। দুজনেই নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নিজের বিয়ের কিছু মুহূর্ত শেয়ার করেন। ভিকি কৌশল শেয়ার করেন চারটি ছবি। যেখানে মালা বদল থেকে শুরু করে সাতপাকে ঘোরা ও বিয়ের পর রোমান্টিক মুহূর্তে পাওয়া যায় এই তারকা দম্পতিকে। একই ছবি শেয়ার করেন ক্যাটরিনা কাইফও।

Tarokaloy_katrina_kaif_and_vicky_kaushal_wedding

ক্যাটরিনা ও ভিকি দুজনই একই ক্যাপশনে লেখেন,’আমাদের এই মুহুর্তে নিয়ে আসার জন্য ও সমস্ত কিছুর জন্য আমাদের হৃদয়ে কেবল ভালবাসা এবং কৃতজ্ঞতা। আমরা একসাথে এই নতুন যাত্রা শুরু করার সাথে আপনাদের ভালবাসা এবং আশীর্বাদ চাই।’ সোশ্যাল মিডিয়ায় ঝড়ে গতিতে ছড়িয়ে পড়ে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের ছবি। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের ভক্ত-অনুগামীরা

Tarokaloy_katrina_kaif_and_vicky_kaushal_wedding

শুভেচ্ছা জানানোর পাশাপাশি বলিউডের একাধিক তারকারা শুভেচ্ছা জানান। তাদের মধ্যে ছিল প্রিয়ঙ্কা চোপড়া, করিনা কাপুর খান, আলিয়া ভাট, ঋত্ত্বিক রোশন, টাইগার শ্রফ,পরিনীতি চোপড়া,জানভি কাপুর, বিপাশা বাসু সহ অনেকে।

Previous ArticleNext Article