Uncategorized, সেলিব্রিটি বার্তা

কে হতে যাচ্ছে সালমান খানের ভাবী!!

বলিউডের অনেক সুনাম ধন্য অভিনেতা এবং অভিনেত্রী আছে যাদের মধ্যে অনেক বছর এক সাথে থাকার পরও একটি সময় গিয়ে বিচ্ছেদ ঘটে। বিচ্ছেদের পর অনেকেই নতুন জীবনে অগ্রসর হয় আবার অনেকেই মানুষিক রোগে ভুগে অর্থাৎ ডিপ্রেসন চলে যায়। কিন্তু জীবন কারোই থেমে থাকে না।
ঠিক তেমন কিছুই ঘটলো সালমানের ভাইয়ের জীবনে।

Tarokaloy_arbaaz_khan_and_malaika_arora

সালমান তার ভাইয়ের বউ খুঁজে পেয়েছে। তাহলে অবশেষে কি সালমান খানের ভাই আরবাজ খান বিয়ের পিড়িতে বসতে চলছে! কে হতে চলছেন তার জীবনের নতুন সঙ্গীনি? মালাইকার পর নতুন মানুষ কে সে? কে হতে চলছেন সালমানের ব্রাদার কি দুলহান!!

Tarokaloy_Salman’s-family

মালাইকা অরোরা খানের সঙ্গে বিচ্ছেদের পর সুপার মডেল জর্জিয়া অ্যান্ড্রিয়ানির সঙ্গে প্রেম করছেন সালমান খানের ভাই আরবাজ খান।
অতিসম্প্রতি ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করেছেন জর্জিয়া। আর ব্যাকগ্রাউন্ডে চলছে সালমানের গান- আখোঁ কি গুস্তাখিয়াঁ মাফ হো।’

Tarokaloy_arbaaz_khan_and_his_new_girlfriend

কালো শাড়িতে মোহময়ী লাগছে জর্জিয়াকে। বর্তমানে দুবাইয়ে শুটিংয়ে ব্যস্ত তিনি। তাঁর আগামী ছবি ওয়েলকাম টু বজরঙ্গপুর। শীঘ্রই শুরু হবে শুটিং।
মিকা সিংয়ের সঙ্গে ‘রূপ তেরা মস্তানা’ অ্যালবামে গ্ল্যামার ছড়াচ্ছেন জর্জিয়া। মালাইকা অরোরার সঙ্গে বিচ্ছেদের পর জর্জিয়াকে ডেট করছেন আরবাজ। মালাইকা ও আরবাজের একটি ছেলে রয়েছেন।

Arbaaz_khan_and_giogia

২০১৭ সালে আরবাজ আর মালাইকা অরোরার ডিভোর্স হয়ে যায়। তাঁদের দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য সম্পর্ক শেষ হয়ে যায়। তবে তাঁদের জীবনে নতুন প্রেম এসেছে। মালাইকা আর অভিনেতা অর্জুন কাপুরের ঘনিষ্ঠতার খবর বিটাউনে রীতিমতো আলোচিত। এমনকি কাপুর পরিবারও তাঁদের সম্পর্কে সবুজসংকেত দিয়েছে। গত বছর সঞ্জয় কাপুর সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেন।

tarokaloy_arjun_malaika

সেই ছবিতে অর্জুন আর মালাইকাও আছেন। এই ছবির নিচে সঞ্জয় ক্যাপশন দেন ‘মাই ফ্যামিলি’। আর এই ক্যাপশনসহ ছবি ইঙ্গিত দিচ্ছে, মালাইকাকে তাঁরা কাপুর পরিবারের একজন হিসেবে মেনে নিয়েছেন।

Tarokaloy_Arbaaz_khan_and_giogia

আরবাজের প্রেমিকা জর্জিয়াও খান খানদানে প্রবেশের অনুমতি পেয়ে গেছেন। জর্জিয়া আরবাজের থেকে ২২ বছরের ছোট। অন্য বলিউড তারকাদের মতো আরবাজও ২০১৯ সালের নতুন বছর দুর্দান্তভাবে উদ্‌যাপন করেন। তিনি জর্জিয়ার সঙ্গে নিউইয়র্কে নিই ইয়ার উদ্‌যাপন করেন। একটি অনুষ্ঠানে তাঁদের দুজনকে একসঙ্গে দেখা যায়। এই পার্টিতে তাঁরা খুবই আনন্দ করেন।

Previous ArticleNext Article