Uncategorized, সেলিব্রিটি বার্তা

কে হচ্ছেন ধুম ফোর নায়িকা?

বলিউডে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক সিনেমাগুলোর মধ্যে অন্যতম বড় একটি নাম ‘ধুম’। এ সিরিজের প্রায় সবগুলো কিস্তিই তুমুল জনপ্রিয়তা পেয়েছে। কামিয়ে নিয়েছে কোটি কোটি টাকাও। তাই ‘ধুম’ নিয়ে দর্শকের মনযোগ সবসময়ই অনেক বেশি। ধুম চলচ্চিত্রের যাত্রা শুরু হয় ২০০৪ থেকে এর পথ ধরেই এত দূরে এগিয়ে আসে ধুম চলচ্চিত্রের সিরিজটি। তখন এই চলচ্চিত্রটি মুক্তি পর বক্স অফিসে বিরাট সাফল্য অর্জন করে।

Tarokaloy_indian_action_movie_dhoom2

যার দরুন ২০০৬ সালে আবার নিমিত হয় ধুম ২ ,যেখানে অভিনয় করেন হৃতিক রোশন সহ ঐশ্বরিয়া রায় এবং আরো অনেক মেগাস্টার। চলচ্চিত্র সকলের ঘুম হারাম করে তুলে সেই সময়ে , ছবিটির কাহিনী থেকে শুরু করে সাউন্ড সিস্টেম,ভিডিও কোয়ালিটি সব কিছুই দর্শকদের কৌতুহলের পরিমাণ এবং দৃষ্টি আকর্ষণ করে। এই চলচ্চিত্র ১.৩ বিলিয়ন মার্কিন ডলার আয় করে ।

Tarokaloy_indian_action_movie_dhoom3

দীর্ঘ আট বছর পার করে আবার
২০১৩ সালে বলিউডে নির্মিত হয় ভারতীয় এ্যাকশন থ্রিলার ছবি ধুম ৩। ছবিটি লিখেছেন এবং পরিচালনা করেছেন বিজয় কৃষ্ণ আচার্য এবং প্রযোজনা করেছেন আদিত্য চোপড়া। চলচ্চিত্রে অভিনয়ে কাজ করেছেন আমির খান ও কাটরিনা কাইফ এবং জ্যাকি শ্রফ। চলচ্চিত্রটি প্রথম দিনে একাধিক রেকর্ড ভেঙে রেকর্ড গড়েন ভারতে এবং বিদেশে। ছবিটি মুক্তির ২ দিন পরে বক্স অফিস ইন্ডিয়া ২০১৩ সালের সবচেয়ে বড় ব্যাবসাসফল ছবি হিসেবে ঘোষণা করে। ছবিটি আয় করে ₹4 বিলিয়ন বিশ্বব্যাপী মাত্র ১০ দিনে, আর জায়গা করে নেয় বলিউডের সর্বকালের সেরা ব্যাবসাসফল ছবির আসনে দেশে এবং বিশ্বব্যাপী। ধুম ৩ এর বিশ্বব্যাপী আয় ২৬.৬৪ মিলিয়ন অবশেষে ৩ ইডিয়টস এর রেকর্ড ভাঙে (আরও একটি আমির খান অভিনীত) এবং এটি বিদেশী বাজারের বলিউডের সর্বোচ্চ ব্যাবসাসফল ছায়াছবি তালিকা সর্ব্বোচ্চ আসন গ্রহণ করে। এটি বর্তমানে ৭৩তম র‍্যাংকিং সর্বোচ্চ বিশ্বব্যাপী ২০১৩ সালের চলচ্চিত্র আয়ের ছবি।

Tarokaloy_indian_action_movie_dhoom4_and_Deepika_padukone

দর্শকদের জন্য আসছে সুখবর জেনেই খুশি হবে মিডিয়া পাড়া,কেনো আবারো আসে আদিত্য চোপড়া প্রযোজনা,ধুম!

নির্মিত হতে যাচ্ছে এবার ‘ধুম ফোর’। নতুন বছরের নতুন উপহার হিসেবে যশরাজ ফিল্মস উপহার দিতে যাচ্ছে ‘ধুম ফোর’। শুধু তাই নয় নতুন চমক হিসেবে নতুন এই কিস্তিতে থাকছেন নতুন মুখ, যেটা অনুসন্ধান করে অবাক শোবিজ অঙ্গন। না ঐশ্বরিয়া রায়,না কাটরিনা কাইফ এবার ধুম ফোর করছেন
দীপিকা পাডুকোন।

Tarokaloy_indian_actress_deepika_padukone

সম্প্রতি ফিল্মফেয়ার তাদের এক প্রতিবেদন প্রকাশ করেছে, জন আব্রাহামকে দিয়ে শুরু হওয়া ‘ধুম’ ফ্র্যাঞ্চাইজির সর্বশেষ কিস্তিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন আমির খান। এবার কিছুটা হাওয়া বদল করে নতুন মেয়ে ভিলেনের সঙ্গে পরিচয় করিয়ে দিতে যাচ্ছে যশরাজ ফিল্মস।

Tarokaloy_indian_actress_deepika_padukone

সেই চরিত্র দেখা যেতে পারে বলিউডের জনপ্রিয় মুখ দীপিকা পাডুকোনকে। তবে সিনেমাটি নিয়ে অফিশিয়াল এখনো কোনো কিছু জানায়নি যশরাজ ফিল্মস। প্রসঙ্গত, বলিউড কিং খান শাহরুখের বিপরীতে ‘পাঠান’ সিনেমা শুটিং নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন দীপিকা। দিন কয়েক পর একটি বায়োপিকে দেখা মিলতে পারে এই বলিউড বিউটি কুইনের।

তারকালয় ০৩/০১/২০২১ রিয়া

Previous ArticleNext Article