Uncategorized, সেলিব্রিটি বার্তা

কে সেই অভিনেত্রী! যার জন্য ফের আলোচনায় দীঘি

মিডিয়া জগতের অনেকেই তাদের জীবনের একদম শুরু থেকেই ক্যারিয়ার গড়তে চেয়েছ,এবং গড়ে আসছে ,কেউ কেউ শিশু শিল্পী ছিলেন ,কেউ আবার নাটক থেকে যাত্রা করেই বড় পর্দায় অর্থাৎ চলচ্চিত্রে পদার্পণ করেছে। অনেকে দর্শকের অন্তরে মধ্যে এমন জায়গা দখল করেছে,যাদের অভিনীত চলচ্চিত্র এবং কাজের মহিমা এখনও ভুলেনি ভক্তরা।

Tarokaloy_prathona_fardin_dighi

চাচ্চু’, ‘দাদী মা’, ‘পাঁচ টাকার প্রেম’সহ একের পর এক হিট ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় করে দর্শকদের নজর কাড়েন সেই ছোট্ট প্রার্থনা ফারদিন দীঘি। সেই ছোট্ট দীঘি এখন সুইট সিক্সটিন,অর্থাৎ ষোলকলা যুবতী। সম্প্রতি ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ নামের একটি ছবির শুটিংও শেষ করেছেন তিনি। বেশ সময় পেরিয়ে এখন আবারো অভিনয়ে মনোনিবেশ করতে যাচ্ছেন তিনি।

Tarokaloy_prathona_fardin_dighi

বড় হওয়ার পর বেশ আলোচনা সমলোচলার মধ্যে দিয়ে সময় যাচ্ছে তার,ক্যারিয়ার বেশ বছর খানিক বিরতির পর তাকে নিয়ে সোসিয়াল মিডিয়া প্রতিবেদনে লিখালিখি হচ্ছে,শুরুটা হয় তার টিকটক ভিডিও ভাইরাল হওয়ার মধ্যে দিয়ে। সেখানেই প্রতিনিয়ত এক্টিভ ছিলেন এই ছোট্ট দীঘি। সেখান থেকেই দর্শক তাকে আবারো দেখে টিক টক ভিডিও মাধ্যমে। কিন্তু এখন তাকে নিয়ে উঠে আসলো অন্যরকম ঘটনা,এবং যেখানে জড়িত একজন সুনাম ধন্য অভিনেত্রীর নাম।

Tarokaloy_prathona_fardin_dighi

সম্প্রতি ফেসবুকে একটি ছবি বেশ ভাইরাল হয়েছে। ছবিতে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান ও শিশুশিল্পী থেকে নায়িকা হওয়া প্রার্থনা ফারদিন দীঘির একসঙ্গে রয়েছেন।

Tarokaloy_jaya_ahsan

ছবির সেই ছোট্ট দীঘি এখন নায়িকা হলেও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া আহসান যেন সেই আগের জয়া-ই রয়ে গেছেন। তার বয়স বাড়েনি একটুও, এখনো তরুণী তিনি। ভাইরাল হওয়া এই ছবি নিয়ে নেটিজেনদের মন্তব্য যেন তা-ই বলছে।

Tarokaloy_prathona_fardin_dighi

ছবির সেই ছোট্ট দীঘি এখন আর আগের মতো শিশুশিল্পী নেই, বড় হয়েছেন। কিন্তু বছরের পর বছর গড়ালেও কেন যেন থমকে আছেন জয়া। তার সৌন্দর্য্যের কাছে হার মেনেছে বয়স। এমনিতেই জয়ার তারুণ্য নিয়ে নেটিজেনদের অনেক কৌতুহল, তার মধ্যে দীঘি ও তার এই ছবি ভাইরাল হওয়ায় ফের আলোচনার জন্ম দিয়েছে। ফলে জয়ার বয়স সবার কাছে রহস্য হয়েই থাকছে।

Tarokaloy_prathona_fardin_dighi

দর্শক তাদের দুইজনের এক সাথে চলচ্চিত্রে কাজ করতে দেখতে ইচ্ছুক। কেননা সেই সময় আর এখন কার সময়ে দুইজনের এক সাথে কেমন লাগবে একটু ভিন্ন লুকে ভিন্ন ভাবে ভিন্ন গল্পে,হয়তো সবাই চাচ্ছে যেনো একই সাথে নায়িকা চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে কাজ করতে।

Previous ArticleNext Article