বিনোদন, সেলিব্রিটি বার্তা

কে এই শরিফুল রাজ??

সম্প্রতি মা হওয়ার খবর জানিয়ে শোবিজ অঙ্গনে তাক লাগিয়ে দিয়েছেন আলোচিত বিতর্কিত অভিনেত্রী পরিমনি। তিনি জানান অন্তঃসত্ত্বা তিনি এবং তার গর্ভের সন্তানের বাবা তরুণ অভিনেতা শরিফুল রাজ। সোমবার (১০ জানুয়ারি) দুুপুরে নায়িকা নিজেই এ খবর জানিয়েছেন। অন্তঃসত্ত্বা খবর জানতে পেয়ে ফেসবুকে একটি ছবি পোস্ট করেন রাজ। ক্যাপশনে লিখেছেন, ‘অভিনন্দন রাজ। ধন্যবাদ পরীমনি।’ ক্যাপশনের শেষে ফূর্তি ও ভালোবাসার ইমোজি ব্যবহার করেছেন এ অভিনেতা।

Tarokaloy_porimoni_and_shariful_raj

একই ছবি নিজের ফেসবুকে পোস্ট করেছেন পরীমনি। পরীমণি আরও জানান, দেড় বছর কোনো কাজ করবো না, কারণ সন্তানের মা হতে যাচ্ছি।’ বাচ্চাকে সুন্দরভাবে পৃথিবীতে আনতে চাই। প্রপারলি সুস্থ বাচ্চা জন্ম দিতে চাই। সন্তান জন্ম নেওয়ার পর সুস্থ হয়েই কাজ ফিরব’। অনেকের মনে প্রশ্ন আসতে পারে কে এই শরিফুল রাজ। শরিফুল রাজ হলেন একজন অভিনেতা ও মডেল।

Tarokaloy_porimoni_and_shariful_raj

জানা গেছে, গত ১৭ অক্টোবর পরীমনিকে বিয়ে করেন অভিনেতা রাজ। তারও আগে পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণীন’ সিনেমার সেটে তাদের প্রেম হয়। চার মাসের মাথায় সন্তানের খবরসহ বিয়ের বিষয়টি প্রকাশ্যে আনলেন তারা। পরীমনির তৃতীয় স্বামী রাজ। শরিফুলের জন্ম ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার আলমপুর গ্রামে। তবে বড় হয়েছেন সিলেটে। বাবা চাকরি করতেন সেখানে।

Tarokaloy_shariful_raj

২০০৯ সালে সিলেট থেকে পড়াশোনার জন্য ঢাকায় আসেন শরিফুল রাজ। ঢাকা ভালো লেগে যায় রাজের। ঢাকায় একসময় র‌্যাম্প মডেল হিসেবে টুকটাক কাজ করতেন শরিফুল রাজ। পাশাপাশি বিভিন্ন পণ্যের স্থিরচিত্রের মডেল হিসেবে কাজ করতেন তিনি। ২০১৬ সালে রেদওয়ান রনির ‘আইসক্রিম’ ছবিতে অভিনয় করে বড় পর্দায় অভিষেক এই রাজের।

Tarokaloy_shariful_raj

মুক্তির পর প্রথম ছবিতেই খানিকটা আলোচনায় আসেন এই নবাগত। ২০১৯ সালে শরিফুল রাজ অভিনীত দ্বিতীয় চলচ্চিত্র ‘ন ডরাই’ মুক্তি পায়। ছবিতে অভিনয় করে নতুনভাবে সবার দৃষ্টি কাড়েন এই অভিনেতা। মেধাবী পরিচালকেরাও তাঁর মধ্যে খুঁজে পান নতুন সম্ভাবনা। আর পেছনে ফিরতে হয়নি।

Tarokaloy_shariful_raj

ওয়েব সিরিজ ‘বিলাপ’ ও ওয়েব ফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’, ‘মাইনকার চিপায়’ ও ‘ইনফিনিটি’ সিরিজে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন রাজ। পরপর পরিচালক রায়হান রাফির ‘পরান’, মেজবাউর রহমান সুমনের ‘হাওয়া’ সবশেষ গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবিতে অভিনয়ের সুযোগ পান। ছবি তিনটি এখন মুক্তির অপেক্ষায়।

Previous ArticleNext Article