বিনোদন, সেলিব্রিটি বার্তা

কেক কেটে ট্রলের শিকার নুসরাত!

নিজের ৩২তম জন্মদিন উদযাপন করেছেন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। মা হওয়ার পর নুসরাতের প্রথম জন্মদিন। তাই ৮ জানুয়ারি মধ্যরাত থেকেই শুরু হয়েছিল সেলিব্রেশন। জন্মদিনে তার জন্য তৈরি করা হয়েছিল সাদা রঙের টু টায়ার কেক। তাতে লেখা ‘হ্যাপি বার্থ ডে নয়না’। আর কেকের গায়ে একটা ছোট্ট পরী। যার কোলে শুয়ে আছে এক সদ্যোজাত।

Tarokaloy_nusrat_jahan

নুসরাতের পরিবারিক নাম নয়না। জন্মদিনে বিনা মেকআপে দেখা গেছে তাকে। গালে হাত দিয়ে পোজ দিয়েছেন। ছবি তুলেছেন। নুসরাতকে জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানান যশও। মধ্যরাতেই বউকে বার্থ ডে উইশ করেন তিনি। গোয়ায় তোলা একটি ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন যশ। এবারের জন্মদিন নুসরাতের জন্য অন্যতম।

This image has an empty alt attribute; its file name is nusrat-3-20211206070035-1024x533.jpg
Tarokaloy_nusrat_jahan

অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানান, জন্মদিনের উপহার তিনি আগেই পেয়েছেন। সেটি তার কাছে সবচেয়ে সেরা। উপহারটি হল ছেলে ঈশান। বিভিন্ন ইস্যুতে একাধিকবার ট্রলের শিকার হয়েছিলেন নুসরাত। এবারও সমালোচনার মুখে পড়তে হয়েছে এ অভিনেত্রীকে। জন্মদিনের ছবির কমেন্টস বক্সে ঠোঁট নিয়ে কটূকথা শুনতে হয়েছে নুসরাতকে। তবে এসব বিষয় মোটেও পাত্তা দেন না নুসরাত। থাকেন একদম নিজের মত করেই।

Tarokaloy_nusrat_jahan

প্রেম, বিয়ে, বিচ্ছেদ এবং সন্তান নিয়ে বিতর্কের শেষ ছিল না অভিনেত্রী নুসরাত জাহানের। অভিনেতা যশ দাশগুপ্তের প্রেমে পড়েন নুসরাত জাহান। সম্পর্ক ও বিয়ের কথা না মানলেও নুসরাতের সন্তান ঈশানের বার্থ সার্টিফিকেটে দেখা যায় তার সন্তানের বাবার নাম যশ দাশগুপ্ত। তার কিছুদিন পর যশের জন্মদিনে নুসরাত কেকের মধ্যে লেখেন ‘হাজবেন্ড’ এবং ডেড।

Tarokaloy_nusrat_jahan_and_yash

এরপর নুসরাত ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, তিনি আর যশ আপাতত উপভোগ করছেন তাদের অভিভাবকত্ব। প্রথমবার প্রকাশ্যে সন্তান নিয়ে তাদের দীপাবলী উৎসব উদযাপন করতে দেখা যায়। অবশেষে একসঙ্গে বসবাস করছেন তারা। পরিচালক শিলাদিত্য মৌলিকের নতুন সিনেমা ‘মাস্টারমশাই আপনি কিছুই দেখেননি’তে জুটি বাঁধছেন যশ ও নুসরাত। কয়েক দিন আগেই কাশ্মীরে এ সিনেমার গানের শুটিং সেরে এসেছেন যশরত।

Previous ArticleNext Article