বিনোদন, সেলিব্রিটি বার্তা

কারাগারে শাহরুখের ছেলে

মাদক মামলায় গ্রেপ্তার হওয়ার পর এখন কারাগারে বলিউড তারকা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। বিলাসবহুল বাড়ি “মান্নাত” ছেড়ে আর্থার রোড কারাগারে দিন কাটছে কিং খানের ছেলের। গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী থেকে আরিয়ানসহ আটজনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

Tarokaloy_aryan_khan

সংস্থাটি জানিয়েছে, জাহাজের ওই পার্টি থেকে একসট্যাসি, কোকেইন, এমডি (মেফিড্রোন) ও চরস জব্দ করেছে তারা। গোপন সূত্রে খবর পেয়েই এনসিবির কর্মকর্তারা ওই জাহাজটিতে হানা দিয়েছিলেন। তাদের কাছে খবর ছিল, গোয়া-গামী ওই ক্রুজ শিপটিতে নিষিদ্ধ মাদক-সহ ‘রেভ পার্টি’র আয়োজন চলছে এবং তারা যাত্রী সেজেই ওই জাহাজটিতে উঠেছিলেন। কয়েক ঘণ্টা জেরার পর তাদের মাদককাণ্ডে গ্রেপ্তার করা হয়।

Tarokaloy_aryan_khan

এক সূত্রে জানা যায়, মাদক গ্রহণ এবং সেবন করতেন আরিয়ান। আটকের পরে কয়েকবার আরিয়ানের জামিন আবেদন করা হলেও জামিন পাননি তিনি। বর্তমানে বিচার বিভাগীয় হেফাজতে মুম্বাইয়ের আর্থার রোডের কারাগারে আছেন আরিয়ান। এদিকে বুধবার (১৩ অক্টোবর) শাহরুখপুত্র আরিয়ান খানের জামিনের শুনানি থাকলেও তা স্থগিত করা হয়।

Tarokaloy_aryan_khan

(১৪ অক্টোবর) বৃহস্পতিবার ফের এনডিপিএস আদালতে শুনানি পর্ব চলবে। তবে জামিন পাওয়া যাবে কিনা তা নিশ্চিত কিছু বলা যাচ্ছে না। বর্তমানে শাহরুখ খানের ছেলে আরিয়ান কারাগারে অন্য সকল অপরাধীর মতোই থাকছেন। ভারতীয় এক প্রতিবেদনে বলা হয়, কারাগারে বিশেষ কোনো সুবিধা পাচ্ছেন না শাহরুখপুত্র। পাচ্ছেন না পছন্দের কোনো খাবারও।

Tarokaloy_sharukh_khan_aryan_khan

অন্য অপরাধীর মতোই কারাগারের ভাত-তরকারি-ডাল জুটছে তার। জেলের এসব খাবার মুখেও নিচ্ছেন না আরিয়ান। খাবারের বদলে কারাগারের ক্যান্টিনের বিস্কুট খেয়েই দিন কাটছে তার। অন্যদিকে ছেলের জেল হওয়ায় ভেঙে পড়েছেন বলিউডের কিং খান শাহরুখ। ভারতীয় বেশকিছু গণমাধ্যম এমনটাই দাবি করছে।

Tarokaloy_sharukh_khan

ছেলের জামিনের আবেদন বারবার খারিজ করা হচ্ছে দেখে হতাশ হচ্ছেন শাহরুখ। তবে এখনো এসব নিয়ে মুখ খুলছেন না তিনি। ছেলেকে নিয়ে দুশ্চিন্তায় আছেন মা গৌরী খানও । এমন সময় শাহরুখের পাশে রয়েছেন বলিউডের অনেক সহকর্মী।

Previous ArticleNext Article