Uncategorized, সেলিব্রিটি বার্তা

কাজল আগারওয়ালের হলুদ সন্ধ্যা!!

ভারতীয় অভিনেত্রী কাজল আগরওয়াল। ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে কয়েকদিন পরই বিয়ের পিঁড়িতে বসবেন বলে শুনে ছিলেন ,অনেক প্রতিবেদন হয়েছে তাদের নিয়ে অনেকেই আবার প্রথম দিকে গুজব আর গুঞ্জন বলে চালিয়ে দিয়েছে। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে কারণ কাজল তার বিয়ে নিয়ে প্রথম দিকে কিছুটা চুপ ছিলো। কিন্তু সব গুজন আর আলোচনা কে তাক লাগিয়ে কাজল-গৌতমের বাগদানের কাজ সেরে ফেলেছেন।

tarokaloy_kajal_agarwal

এদিকে দুশেরা ও দুর্গা পূজার, উপলক্ষে গত ২৫ অক্টোবর কাজল আগরওয়াল তার ভেরিফায়েড ইনস্টাগ্রাম একাউন্টে ফটো ও ভিডিও শেয়ার করে ছবি পোস্ট করে সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন।ছবিতে দেখা যায়—কাজলের পরনে সালোয়ার কামিজ, গৌতিম পরেছেন পাঞ্জাবি। হাস্যোজ্জ্বল কাজলকে জড়িয়ে ধরে আছেন গৌতম।

tarokaloy_kajal_agarwal

ভারতের প্রতিবেদন সাইড টাইমস অব ইন্ডিয়া এবং পিঙ্ক ভিলা মাধ্যমে জানা গিয়েছিল তারা ৩০ অক্টোবর বিয়ে করেছেন,সেটাই সত্যি হলো। কারণ গতকাল অর্থাৎ ৩০ অক্টোবর ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়ছেন অভিনেত্রী কাজল আগরওয়াল।বিয়ের পিঁড়িতে বসার আগে হয়ে গেল অভিনেত্রী কাজল আগরওয়ালের গায়ে হলুদের অনুষ্ঠান। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে কাজল আগরওয়ালের গায়ে হলুদ ও মেহেন্দি অনুষ্ঠানের ছবি ও ভিডিও।

tarokaloy_kajal_agarwal

গায়ে হলুদের অনুষ্ঠানেই রোম্যান্টিক মুডে এক ঝলক ক্যামেরাবন্দী কাজল।গায়ে হলুদের অনুষ্ঠানে ফুলের গয়নায় সেজে উঠতে দেখা গেল অভিনেত্রী কাজল আগরওয়ালকে। গায়ে হলুদের শেষে বাইরে অপেক্ষারত পাপারাৎজিকে নিজের হাতে মিষ্টিও দিতে বের হলেন কাজল আগরওয়াল। গায়ে হলুদের অনুষ্ঠানে ফুলের সাজের সঙ্গে হলুদ সালোয়ার কামিজে দেখা গেল কাজলকে। নিজের গায়ে হলুদের অনুষ্ঠানে ফিল্মি গানের সঙ্গে জমিয়ে নাচতে দেখা গেল অভিনেত্রীকে।

tarokaloy_kajal_agarwal

করোনার কারণে শুধুমাত্র পরিবারের সদস্য ও কিছু বন্ধুদের উপস্থিতিতেই হচ্ছে কাজল আগরওয়ালের বিয়ে ও প্রাক-বিবাহ অনুষ্ঠান। বৃহস্পতিবার গায়ে হলুদের অনুষ্ঠানেও মাস্ক পরেই এলেন অতিথিরা। কিছুদিন আগে কাজল আগরওয়াল নিজেই হবু বর গৌতমের সঙ্গে অনুরাগীদের আলাপ করিয়েছিলেন। জানা যাচ্ছে, কাজল আগরওয়ালের হবু বর একজন ব্যবসায়ী, ইন্টিরিওর ডিজাইনার, ই-কমার্স প্ল্যাটফর্ম ডিসার্ন লিভিংয়ের মালিক।

Previous ArticleNext Article