Uncategorized, সেলিব্রিটি বার্তা

কাজলের মেয়েকে ছেলেরবউ বানাতে দ্বিমত কিং খানের!!

বলিউড ইতিহাসের অন্যতম রোম্যান্টিক জুটি শাহরুখ-কাজল। এই জুটির ভক্তদের সংখ্যা গুনতে গেলে শেষ হওয়ার মতো নেই,নব্বই দশকের থেকে শুরু করে এখন পর্যন্ত তাদের অসংখ্য অগণিত ভক্ত,জনপ্রিয়তার দিক থেকে শীর্ষে বললেই চলে। রুপালি পর্দায় তাদের রসায়ন আজও তাক লাগিয়ে দেয়। বাজিগর থেকে দিলওয়ালে- হিন্দি ছবির সুপারহিট জুটি এসআরকে ও কাজল।

tarokaloy_superstar_kajol_devgan_and_shahrukh_khan

তবে বাস্তব জীবনে তাদের সম্পর্কটা খুনসুটিতে ভরপুর, যদিও একে অপরের ভালো বন্ধুত্ব বিদ্যমান। অফ স্ক্রিনে তাদের সম্পর্কে কিছুটা মনোমালিন্য তো দেখা মুশকিল কিন্তু বিভিন্ন শো অথবা ইন্টারিউয়ের মাধম্যে সেগুলো অনেক সময় ফুটে ওঠে দর্শকের নজরে,তাই হলো বেশ কয়েক বছর আগে কফি উইথ করণের শোতে, সেটে একসঙ্গে হাজির হয়েছিলেন শাহরুখ-কাজল, সঙ্গে উপস্থিত ছিলেন রানি মুখার্জিও।

Tarokaloy_srk_kajol_rani_&_karan

হাসি ঠাট্টা মধ্যে শুরু হলো তাদের শো,প্রথম দিকে নানা কথা জুড়ে মাতিয়ে তুললো করণ তার অ্যাডাটি,কিন্তু পরবর্তীতে দেখা গেলো ভিন্ন একটি দিক ,কেননা যখনব়্যাপিড ফায়ার রাউন্ডে করণ কাজলের সামনে প্রশ্ন রাখেন- যদি ১০ বছর পর নাইসাকে নিয়ে আরিয়ান পালিয়ে যায় তাহলে কাজলের কী প্রতিক্রিয়া হবে? প্রশ্ন শুনেই কিছুটা অবাক হলেন তিনি ,আর যেহেতু কাজল একজন রসিক মানুষ,সব সময় হাসি থাকে তার মুখে,এই ক্ষেত্রেও বিপরীত হয়নি, হাসিতে ফেটে পড়েছিলেন কাজল। কিছুটা দম নিয়ে কাজল উত্তর দেন, আমি বলব দিলওয়ালে দুলহা লেগায়া। এই কথা বলে শাহরুখের সঙ্গে হাত মেলাতে যান কাজল, তবে গোটা বিষয়টা নিয়ে স্তম্ভিত ছিলেন কিং খান।

tarokaloy_rani_mukharji_srk_kajol

করণ পালটা বলেন, শাহরুখ বোধহয় উত্তরটা খুব বেশি ভালো মনে করল না। শাহরুখ এরপর জানান হ্যাঁ, এই জোকটা আমি একদম বুঝতে পারিনি কারণ কাজল আমার আত্মীয় হবে এটাই সবচেয়ে বেশি আতঙ্কের, এই দুঃস্বপ্নটা ভাবতেও চাই না। তার মানে শাহরুখ পরিষ্কার, কাজলের মেয়ের সঙ্গে তার ছেলের বিয়ে কখনোই মেনে নিবেন না।

tarokaloy_superstar_kajol_devgan_family

মূলত এই উত্তরে কোনো দ্বিমত পোষন করেননি বলেন ,দুষ্টুমির মধ্যেই এবং খুবই সহজেই কথাটি বললেন শাহরুখ খান,কারণ শাহরুখ ও কাজলের বন্ধুত্ব খুবই অটল ,তারা দুইজন ই জানে কে কার সম্পর্কে কি বলতে পারে,যার দরুন শাহরুখ খানের কথায় কোনো রকম মন খারাপ করেনি। কিন্তু ভিডিও টি দেখার পর নটিজিনের নানান রকম কথা,অনেকে বলছে,কাজলের মেয়ে কালো দেখে তাকে ছোট করলেন শাহরুখ খান,আবার অনেকে বলছে, শাহরুখ খানের মনে অনেক অহংকার,অর্থাৎ নানা ধরনের কথা উঠে আসছে ভিডিওটি ঘিরে।

tarokaloy_superstar_kajol_devgan_and_shahrukh_khan

কাজলের এই উত্তর ছিল শাহরুখ-কাজল জুটির আইকনিক ফিল্ম দিলওয়ালে দুলহানিয়া লেজাঙ্গের প্রেক্ষাপটে, যে ছবি মুক্তির ২৫ বছর পূর্ণ হলো ২০ অক্টোবর। আর এই বিশেষ মুহূর্তেই ভাইরাল হয়েছে কফি উইথ করণের এই পুরোনো ভিডিও।যদিও ২০০৭ সালের কফি উইথ করণের ভিডিও ক্লিপ এটি। তারপরও ভিডিওটি অনেক ভাইরাল হচ্ছে এই বিষয়টি কে কেন্দ্র করে।

Previous ArticleNext Article