বিনোদন, সেলিব্রিটি বার্তা

কলকাতা আসবেন অভিনেতা হৃত্বিক!!

বলিউডের জনপ্রিয় অভিনেতা হৃত্বিক রোশান যিনি ভারতের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেয়া অভিনেতাদের মধ্যে একজন। হৃত্বিক তার দক্ষ অভিনয়ে অসংখ্য জনপ্রিয় ছবিতে দর্শকদের মন জয় করেন। সদ্য করোনামুক্ত হয়েছেন হৃত্বিক রোশন। করোনার জেরে বন্দিদশা কাটিয়ে উঠে ফের কাজে ফিরছেন হৃত্বিক। হৃতিক রোশানের ভক্ত শুধু ভারতে নয়, সারা বিশ্বেই রয়েছেন। তাকে এক নজর দেখার জন্য উন্মুখ হয়ে থাকেন ভক্তরা।

Tarokaloy_hrithik_roshan

ভারতের মুম্বাইসহ সব রাজ্যেই তার ভক্ত অনুরাগী রয়েছে। এবার কলকাতার ভক্তকুলের অপেক্ষার অবসান হতে যাচ্ছে। কারণ কলকাতা আসবেন হৃত্বিক। হৃত্বিকের জন্মদিনে প্রকাশ্যে এসেছিল ‘বিক্রম বেদা’ ছবির ফার্স্ট লুক। এবার জানা যাচ্ছে মার্চ মাসে তাঁর এই নতুন ছবির শুটিংয়ে কলকাতায় আসতে পারেন বলিউডের হার্টথ্রব অর্থাৎ হৃত্বিক রোশন। বিক্রম বেদা ছবির শ্যুটিং করতেই ক্যারিয়ারে প্রথমবার কলকাতায় পা রাখতে পারেন এই অভিনেতা।

Tarokaloy_hrithik_roshan

তবে ভাবনা চিন্তা থাকলেও খানিক ধোঁয়াশা থাকছেই কারণ ভারতসহ সারা বিশ্বেই করোনা পরিস্থিতির অবনতি হওয়ায় অনেক পরিকল্পনা এখন পরিবর্তন হচ্ছে। শ্যুটিংয়ের সময়ও পরিবর্তন হচ্ছে। তাই ছবিটির শ্যুটিংয়ের সময়ও পরিবর্তন হতে পারে। তাহলে হয়তো কলকাতাবাসীর অপেক্ষা আরো বাড়বে। উত্তর কলকাতার বেশ কিছু জায়গাতে শুটিং হবে এই ছবির। এই ছবিতে হৃত্বিকসহ অভিনেতা সাইফ আলী খানও থাকবেন।

Tarokaloy_hrithik_roshan_and_saif_ali_khan

জানা গিয়েছে, হাওড়া ব্রিজের উপর এক লম্বা দৃশ্যের শুটিং করবেন হৃত্বিক ও সইফ। তবে পুরোটাই এখন নির্ভর করছে করোনা পরিস্থিতির উপর। এই অভিনেতা শিশু শিল্পী হিসেবে আশির দশকে অনেক ছবিতে অভিনয় করেছেন। ২০০০ সালে তার অভিনীত ’কাহো না পেয়ার হ্যায়’ সিনেমায় তুমুল দর্শকপ্রিয়তা পায়।

Tarokaloy_hrithik_roshan_and_Ameesha

এরপর ’কাভি খুশি কাভি গাম’ এবং সায়েন্স ফিকশান ’কোয়ি মিল গায়া’ ছবিটিতে অস্বাধারণ অভিনয় করে সবশ্রেণীর কাছেই প্রশংসা পান হৃতিক রোশান। এরপর কৃশ, ধুম-৩, যোধা আকবর, গোজারিশ, জিনদেগী না মিলেঙ্গি দোবারা, অগ্নিপাথ, সুপার ৩০, ব্যাং ব্যাংসহ অসংখ্য জনপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন।

Previous ArticleNext Article