বিনোদন, সেলিব্রিটি বার্তা

করোনা আক্রান্ত পূর্ণিমা

করোনা আক্রান্ত পূর্ণিমা জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা করোনা আক্রান্ত। শনিবার (২২ জানুয়ারি) সামাজিকমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে খবরটি জানান এই অভিনেত্রী নিজেই। ফেসবুকে পূর্ণিমা লেখেন, ‘কোভিড পজিটিভ।’ স্ট্যাটাসে তিসি মাস্ক ইমোজিও ব্যবহার করেছেন। জানা গেছে, পূর্ণিমা বর্তমানে তার বাসায় আছেন। আপাতত বাসাতেই বিশ্রামে আছেন তিনি। তার শারীরিক অবস্থা বেশ ভালো। গত সপ্তাহে উপসর্গ দেখা দেওয়ায় টেস্ট করিয়েছেন তিনি।

Tarokaloy_purnima

শনিবার ফলাফল পজিটিভ পেয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব পূর্ণিমা। তাই নিজের করোনা আক্রান্ত হওয়ার খবরটি ফেসবুকেই জানিয়েছেন। উল্লেখ্য, ১৯৮১ সালের ১১ জুলাই বাংলাদেশের চট্টগ্রামে পূর্ণিমা জন্মগ্রহণ করেন। তার পৈতৃক বাড়ি চট্টগ্রামের ফটিকছড়িতে। তার বেড়ে ওঠা ঢাকায়। তার পারিবারিক নাম দিলারা হানিফ ও ডাক নাম রিতা। পূর্ণিমার চলচ্চিত্র জগতে পথচলা শুরু হয়েছিল জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ ছবির মাধ্যমে।

Tarokaloy_purnima

তিনি তার অভিনয়ের জন্য পেয়েছেন অসংখ্য পুরস্কার ও সম্মাননা। পূর্ণিমা অভিনীত জনপ্রিয় চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে, লাল দরিয়া (২০০২), মতিউর রহমান পানু পরিচালিত রোম্যান্সধর্মী মনের মাঝে তুমি (২০০৩), মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র মেঘের পরে মেঘ (২০০৪) ও নাট্যধর্মী সুভা, এবং হৃদয়ের কথা (২০০৬) ও আকাশ ছোঁয়া ভালোবাসা (২০০৮)। পূর্ণিমার চলচ্চিত্রে অভিষেক হয় রিয়াজের বিপরীতে। রিয়াজের বিপরীতেই ২৫টির বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

Tarokaloy_purnima

২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেন। ২০১৪ সালের ১৩ এপ্রিল তিনি প্রথম কন্যা সন্তানের মা হন। তার মেয়ের নাম আরশিয়া উমাইজা। মুক্তির অপেক্ষায় আছে পূর্ণিমা অভিনীত ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ সিনেমা দুটি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস সিনেমা দুটির প্রায় ৮০ শতাংশ কাজ শেষ হয়েছে। আপাতত বন্ধ রয়েছে শুটিং।

Tarokaloy_purnima

সবশেষ মুক্তিপ্রাপ্ত ‘চিরঞ্জীব মুজিব’ সিনেমায় দেখা গেছে পূর্ণিমাকে। ‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’ অবলম্বনে নির্মিত হয়েছে চলচ্চিত্রটি। এতে বেগম ফজিলাতুন্নেছার চরিত্রে অভিনয় করেছেন পূর্ণিমা। বর্তমানে পূর্ণিমা ‘টফি স্টার সার্চ’ নামের ট্যালেন্ট হান্ট শোর বিচারক হিসেবে কাজ করছেন। কনটেন্ট ক্রিয়েটরদের নানান প্রতিভা বিকাশের সুযোগ দেওয়ার এই অনুষ্ঠানে পূর্ণিমার সঙ্গে বিচারক হিসেবে আরও রয়েছেন অভিনেতা তারিক আনাম খান ও চঞ্চল চৌধুরী।

Previous ArticleNext Article