বিনোদন, সেলিব্রিটি বার্তা

করোনায় আক্রান্ত গায়ক অরিজিৎ সিং!!

করোনায় আক্রান্ত হয়েছেন বলিউডের সুপারস্টার গায়ক অরিজিৎ সিং। একই সঙ্গে করোনা পজিটিভ হয়েছেন তার স্ত্রীও। করোনা আক্রান্ত হওয়ার পর তারা কোয়ারেন্টাইনে রয়েছেন। শনিবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় ফেসবুক পোস্ট করে নিজেই এ খবর দিয়েছেন অরিজিৎ সিং। তিনি জানিয়েছেন, তিনি ও তার স্ত্রী করোনা পজিটিভ। শারীরিক কোনও অসুবিধে নেই। কোনও উপসর্গও নেই। শারীরিক অবস্থা স্থিতিশীল। আপাতত অরিজিৎ এবং তাঁর স্ত্রী হোম আইসোলেশনে রয়েছেন।

Tarokaloy_arijit_singh_with_his_wife

গায়কের কোভিড আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই উদ্বিগ্ন অনুরাগীরা। অরিজিৎ সিংয়ের পোস্টে আরোগ্যও কামনা করেছেন তাঁরা। গেল বছর করোনায় মাকে হারিয়েছেন গায়ক অরিজিৎ । করোনা মুক্ত হওয়ার পরও তিনি অসুস্থ ছিলেন। একাধিক কো-মর্বিডিটি থাকায় একমো সাপোর্টে রাখা হয়েছিল তাকে। কিন্তু শেষপর্যন্ত মারা যান অরিজিৎ সিংয়ের মা। গত বছরের জুন মাসে, করোনা আক্রান্তদের সাহায্যের জন্য এগিয়েছিলেন অরিজিৎ। জেলা স্বাস্থ্য দফতরের হাতে অক্সিজেন কনসেনট্রেটর-সহ চিকিৎসা সরঞ্জাম তুলে দিয়েছিল অরিজিতের স্বেচ্ছাসেবী সংস্থা।

Tarokaloy_arijit_singh

বহরমপুরে অরিজিতের স্বেচ্ছাসেবী সংস্থা ‘ধৃতি ফাউন্ডেশন’-এর তরফে ৫টি হাই-ফ্লো নেজাল অক্সিজেন (এইচএফএনও) মেশিন এবং ১০টি অক্সিজেন কনসেনট্রেটর স্বাস্থ্য দফতরকে দেওয়া হয়েছে। এ ছাড়াও করোনা আবহে গ্রামের মানুষদের সাহায্য করতে অনলাইন কনসার্ট করেছিলেন। সেখান থেকে যা আয় হয়েছিল, তার সবটাই গ্রামের চিকিৎসার জন্য দান করেছিলেন তিনি।

Tarokaloy_arijit_singh

গেল কয়েকদিন বলিউড ও টালিউডের অনেক তারকা করোনায় আক্রান্ত হন। কয়েকদিনের ব্যবধানে আক্রান্ত হয়েছেন, টলিউডের অভিনেতা দেব, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, রাজ চক্রবর্তী, অভিনেত্রী শুভশ্রী, মিমি চক্রবর্তী, শ্রীলেখা মিত্র, ঋতুপর্ণা সেনগুপ্তসহ একঝাঁক তারকা। যে কারণে স্থগিত করে দেওয়া হয়েছে ২৭তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবও। এবার সেই তালিকায় নতুন সংযোজন হলেন অরিজিৎ।

Tarokaloy_arijit_singh

অরিজিৎ পোস্টে তাঁর ভক্ত ও অনুরাগীরা দ্রুত সুস্থতা কামনা করেছেন। সাথে লিখেছেন ‘ভাল থাকুন আপনি, যত্নে রাখুন আপনার কণ্ঠস্বর, এটি আমাদের বাঁচার প্রেরণা দেয়’। কেউ বা লিখেছেন ‘খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে যান আপনি এবং আপনার স্ত্রী। আপনার মত শিল্পী বিরল।’

Previous ArticleNext Article