বিনোদন, সেলিব্রিটি বার্তা

করোনায় আক্রান্ত কারিনা কাপুর খান!

মহামারি করোনা ভাইরাসের আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান। সোশ্যাল মিডিয়ায় করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই জানান কারিনা। তিনি লিখেছেন, ইতিমধ্যেই নিজেকে আলাদা করে নিয়েছি। আমার বাড়ির সদস্য ও স্টাফেরা সবাই ডবল ভ্যাকসিন নিয়েছে। আমার কোনও শারীরিক অসুবিধা নেই। যারা সস্প্রতি আমার সংস্পর্শে এসেছেন তারা কোভিড টেস্ট করিয়ে নেবেন। অন্যদিকে কারিনার ঘনিষ্ঠ বান্ধবী অমৃতা অরোরাও করোনা পজিটিভ বলে জানা গেছে।

Tarokaloy_kareena_kapoor_khan_instagram_post

এই দুই বলিউড অভিনেত্রী এখন আইসোলেশনে রয়েছেন। কারিনা আর অমৃতাকে তাঁদের ‘গার্লস গ্যাং’-এর সঙ্গে উদ্দাম পার্টিতে দেখা যায়। এই পার্টিতে কারিনার বোন কারিশমা কাপুর, মালাইকা অরোরাকে দেখা গিয়েছিল। প্রায়ই তাদের নানা জায়গায় একসঙ্গে পার্টি করতে দেখা যায়। করোনায় আক্রান্ত হওয়ার আগেও এই দুই অভিনেত্রীকে মুম্বাইয়ের বেশ কিছু পার্টিতে দেখা গিয়েছিল। সম্প্রতি করণ জোহরের পার্টিতেও দেখা যায় তাদের দু’জনকে। দুই অভিনেত্রীর সুপার স্প্রেডার হওয়ার সম্ভাবনা রয়েছে।

Tarokaloy_kareena_kapoor_khan_and_amrita_arora

তবে দু’জন এখনও পর্যন্ত এ বিষয়ে কোনো ঘোষণা করেননি। দীর্ঘ দু’বছর করোনা অতিমারির কারনে বলিউডের ব্যবসা মুখ থুবড়ে পড়েছিল। সাম্প্রতিক সময়ে সিনেমা হল খোলার পর ধীরে ধীরে পুরনো ছন্দে ফিরছে বলিউড। কারিনা আর অমৃতার করোনার সংক্রমণের খবরের পর বলিউড এখন শঙ্কিত। কারিনা-অমৃতার আগে কাজলের বোন তানিশা মুখার্জির করোনা পজিটিভ হওয়ার খবর এসেছিল। এছাড়াও দক্ষিণ শিল্পের মেগাস্টার কমল হাসানও করোনায় আক্রান্ত হয়েছেন।

Tarokaloy_kareena_kapoor_khan_amrita_and_malaika_arora

ভারতে ওমিক্রন সংক্রামক দিন দিন বাড়ছে। তবে কারিনা ও অমৃতা ওমিক্রন ভাইরাসে আক্রান্ত কিনা সে বিষয়ে জানা যায়নি। ভারতীয় এক সংবাদমাধ্যম জানা যায়, কারিনার করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ পেলে বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশনের পক্ষ থেকে সতর্ক করা হয়েছে যে, যারা এই অভিনেত্রীর সংস্পর্শে এসেছেন, তারা যেন দ্রুত করোনা পরীক্ষা করান।

Tarokaloy_kareena_kapoor_khan

এমনকি বিএমসির তরফ থেকে অভিযোগ, কারিনা কাপুর খান ও অমৃতা আরোরা অতিমারির নিয়ম কানুন না মেনেই বিভিন্ন পার্টিতে গেছে। জানা গেছে, কারিনা আর অমৃতার সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁদের আরটি–পিসিআর পরীক্ষা করার আদেশ দিয়েছে বৃহনমুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন (বিএমসি)। বিএমসি এখন সেই সব ব্যক্তিকে খুঁজে বের করার চেষ্টা করছে, যাঁরা কারিনা আর অমৃতার সঙ্গে পার্টি করেছিলেন।

Previous ArticleNext Article