বিনোদন, সেলিব্রিটি বার্তা

কন্যা সন্তানের মা হলেন তিশা

কন্যা সন্তানের মা-বাবা হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী। বুধবার (৫ জানুয়ারি) রাত ৮টা ২৭ মিনিটে কন্যা সন্তানের জন্ম দেন অভিনেত্রী তিশা। অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা তার ভেরিফাইড ফেসবুক পেজে এ খবর নিশ্চিত করেছেন। তিশা মেয়ের মুখে এক মিষ্টি স্টিকার যোগ করে ছবি শেয়ার করে পোস্ট করেন। সেই পোস্টে তিনি লিখেছেন, ‘আজ রাত ৮.২৭ মিনিটে সে ঈশ্বরের বাগান থেকে মা-বাবার নীড়ে নিরাপদে এসেছে। আলহামদুলিল্লাহ! দুজনেই ভালো আছি।’ সার্বক্ষণিক পরিচর্যার জন্য চিকিৎসক সংযুক্তা সাহাকে ধন্যবাদ জানাই।

Tarokaloy_tisha_with_her_newborn_babygirl

দম্পতির ঘর আলোকিত করে জন্ম নেয়া নবজাতকের নাম নুসরাত ইমরোজ তিশা ও মোস্তফা সরয়ার ফারুকী দুইজনের নামের সঙ্গে মিল করে রেখেছেন ইলহাম নুসরাত ফারুকী। ফেসবুকে ফারুকীও একটি পোস্ট দিয়েছেন। পোস্টে তিনি বলেন, ‘আমরা ভেবেছিলাম আবেগ নিয়ন্ত্রণ করতে পারব! কিন্তু যখন তাকে দেখলাম, কোলে নিলাম, তখন কী যে হলো জানি না। চোখে পানি চলে এল।’ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি শেয়ার করার পর ভক্ত-অনুরাগী থেকে শোবিজ জগতের অনেকেই অভিনন্দন জানিয়েছেন।

Tarokaloy_tisha_and_sarwar_farooki

উল্লেখ্য, ২০০৯ সালে ফারুকী পরিচালিত ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ ছবি দিয়ে চলচ্চিত্রে অভিষেক করেছিলেন তিশা। এরপরই শুরু হয় তাদের প্রেমের সম্পর্ক। পাঁচ বছর প্রেমের পর ২০১০ সালের ১৬ জুলাই বিয়ে করেন তিশা ও ফারুকী। জীবনের ১১ বছর পূর্ণ হয়ে এক যুগে পড়েছে। বিয়ের এতবছর পর চারদিক আলোকিত করে সন্তান এসেছে অভিনেত্রী তিশা ও চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরোয়ার ফারুকীর ঘরে।

Tarokaloy_tisha_and_sarwar_farooki

গেল বছরের ২৮ ডিসেম্বর মা হওয়ার কথা গণমাধ্যমকে নিজেই জানান তিশা। সেসময় সামাজিক যোগাযোগমাধ্যমে নুসরাত ইমরোজ তিশা দুটো ছবি পোস্ট করে। তিশা লেখেন, আলহামদুলিল্লাহ। নতুন বছর, নতুন পরিচয়ের অপেক্ষা। বেশ কিছুদিন ধরে আপনারা জানতে চাচ্ছেন- ‘আমাকে কোথাও দেখা যাচ্ছে না কেন?’ ‘আমি কেন সবকিছুতে অনুপস্থিত?”

Tarokaloy_tisha_and_sarwar_farooki

এই ছবিটাতেই নিশ্চয় সবকিছুর উত্তর পাচ্ছেন। আমি অনুপস্থিত কারন আমার জীবনে একটা সুখবর আসন্ন। আমি এবং ফারুকী আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি। আপনারা দোয়া করবেন যাতে আমাদের সন্তান মায়ের গর্ভের নিরাপদ আশ্রয় থেকে সুস্থভাবে এই পৃথিবীর আলো বাতাসে আসে।

Previous ArticleNext Article