বিনোদন, সেলিব্রিটি বার্তা

কটাক্ষের শিকার হলেন অভিনেতা গোবিন্দা

নব্বই দশকের জনপ্রিয় নায়ক গোবিন্দ। দর্শকদের কমেডি ছবি বেশ সাড়া পেয়েছিলেন তিনি। গত বছরের জানুয়ারি মাসে ইউটিউব চ্যানেল খুলেছিলেন এ নায়ক। সেখানে এখন পর্যন্ত মোট তিনটি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে। এসবের মধ্যে সম্প্রতি সামনে এসেছে ‘হ্যালো’ নামের মিউজিক ভিডিও। সেই ভিডিওতে নেচেছেন এবং গানে নিজেই কণ্ঠ দিয়েছেন। নিজের ইনস্টাগ্রাম একাউন্টে ভিডিওর প্রমো শেয়ার করার পরই চূড়ান্ত ট্রলড হন গোবিন্দা।

Tarokaloy_actor_govinda

নিজের সোশ্যাল মিডিয়ারতে নতুন এই ভিডিও শেয়ার করে তিনি লেখেন, ‘নমস্কার, আমার ইউটিউব চ্যানেল গোবিন্দা রয়্যালসে এসে গিয়েছে আমার তিন নম্বর গান হ্যালো। আশা করছি আপনাদের ভালো লাগবে’। কিন্তু গোবিন্দার এই নতুন মিউজিক ভিডিয়োর জমিয়ে সমালোচনা নেটিজনরা । এক নেটিজেন লেখেন, ‘গোবিন্দা নিজের সম্মান নিজেই নষ্ট করছেন এসব করে।’

Tarokaloy_actor_govinda_new_song

অনেকের দাবি, তার কমেডি, অভিনয় ভালোবাসতেন, কিন্তু তাকে এভাবে দেখার কোনও ইচ্ছা ছিল না। আবার কিছু নেটিজেন মন্তব্য করে গোবিন্দাকে মনোবিদের কাছে যাওয়ার পরামর্শও দিয়েছেন। অর্থাৎ সোশ্যাল মিডিয়ার ছবিটা স্পষ্ট করে দিয়েছে, গায়ক গোবিন্দর কীর্তি একেবারেই ভালো লাগেনি অনুরাগীদের। তবে সেসব মন্তব্যে মুখ খোলেননি অভিনেতা গোবিন্দা। এর আগেও তিনি তার ইউটিউব চ্যানেলে ‘টিপ টিপ বর্ষা’ ও চশমা চড়াকে’ নামের দুইটি মিউজিক ভিডিও করেছিলেন।

Tarokaloy_actor_govinda_new_song

পেয়েছিল ফ্লপের তকমা। এবার সেই তালিকায় যুক্ত হলো আরও এক মিউজিক ভিডিও। উল্লেখ্য, আশির দশকে ‘লাভ ৮৬’ হিন্দি ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন গোবিন্দা। আর এই ছবির মাধ্যনে বক্স অফিস কাঁপিয়ে দিয়েছিল গোবিন্দা। আর রাতারাতি মধ্যে তারকা হয়ে গিয়েছিলেন নবাগতা গোবিন্দা। এরপর পেতে থাকেন একের পর এক ছবিতে অভিনয়ের প্রস্তাব। নব্বইয়ের দশকে একাধিক হিট ছবি একাই সিনে দর্শকদের উপহার দিয়েছেন গোবিন্দা।

Tarokaloy_actor_govinda

‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’, ‘কুলি নম্বর ১’, ‘হিরো নম্বর ১’, ‘হাসিনা মান জায়েগি’, ‘নসিব’, ‘দুলা রাজা’র মতো অজস্র হিট কমেডি ছবি উপহার দিয়েছিলেন। শেষবার গোবিন্দাকে দেখা মিলে ‘রঙ্গিলা রাজা’ ছবিতে। তবে এই ছবি মুখ বক্স অফিসে তেমন সফলতা অর্জন করেনি। তবে এই নতুন বছরে এক্কেবারে নতুন চমক নিয়ে সকল দর্শকদের কাছে উপস্থিত হলেন অভিনেতা গোবিন্দা। কিন্তু তাতেও কটাক্ষ শিকার হতে হলো গোবিন্দকে

Previous ArticleNext Article