বিনোদন, সেলিব্রিটি বার্তা

ওজন কমালেন ঐন্দ্রিলা!

টলিপাড়ার আলোচিত মুখ ঐন্দ্রিলা সেন। ছোট থেকেই শিশুশিল্পী হিসেবে তিনি অভিনয় জগতের সঙ্গে পরিচিত । প্রাপ্ত বয়সে বেশ কিছু ভারতীয় বাংলা ধারাবাহিক করেন তার মধ্যে জনপ্রিয় মেগা-ধারাবাহিক ফাগুন বউয়ে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। ধারাবাহিকের পর তিনি পা রেখেছিলেন বড় পর্দায় তাও আবার প্রেমিক অঙ্কুশ হাজরার সঙ্গে। প্রথমবারের মতো টলিউডের বড় পর্দায় পা রাখেন ‘ম্যাজিক’ সিনেমার মাধ্যমে। সেই সিনেমাতে প্রেমিক অঙ্কুশের বিপরীতে অভিনয় করেছেন তিনি।

Tarokaloy_Oindrila_Sen

বেশ আলোচনায় আসে সিনেমাটিও। সম্প্রতি ঐন্দ্রিলাকে নিয়ে বেশ কিছু কথা উড়ে বেড়াচ্ছে । এক সূত্রের মাধ্যমে জানা যায়, ওজন কমালেন তিনি। এরপর থেকেই তার ওজন কমানোর বেপারে উঠে নানা আলোচনা। ঐন্দ্রিলা সেনের ইনস্টাগ্রামে চোখ রাখলেই দেখা যাচ্ছে জিমে গিয়ে খুব ঘাম ঝরাচ্ছেন তিনি! আর তার থেকেই অনেকের মনে প্রশ্ন জেগেছে। জানা গিয়েছে, ইতিমধ্যেই ১০ কেজি ওজন কমিয়ে ফেলেছেন।

Tarokaloy_Oindrila_Sen

শরীরচর্চা আর ডায়েট মিলিয়ে কড়া অনুশাসনে রয়েছেন তিনি। কিন্তু কেন হঠাৎ ওজন কমানোয় মন দিলেন অভিনেত্রী, জানতে ইচ্ছুক তার ভক্ত সহ অনেকেই। তবে কি বিয়ে করছেন ঐন্দ্রিলা অঙ্কুশ !! নাকি কোনো সিনেমার জন্য এমন পরিবর্তন? সেসব বিষয় নিয়ে এখনও কোনো মুখ খোলেননি এই অভিনেত্রী। অনেকের ধারণা, অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ে নিয়েই হয়তো এমন তরিগড়ি।

Tarokaloy_Oindrila_Sen

অনেকের মতে লকডাউনে বাড়িতে থেকে ওজন বেড়ে গিয়েছিল। সব স্বাভাবিক হওয়ায় তাই নিজের শরীরের সুস্থতার দিকে নজর দিয়েছেন। আবার অনেকে ভাবছেন সামনের কোনো প্রোজেক্ট বা সিনেমা নিয়ে হয়তো এমন পরিবর্তনে পদক্ষেপ নিয়েছেন। তবে আসল কারণটি কোনটি তা এখনো সঠিক জানা যায়নি। তবে যা হোক না কেন অভিনেত্রী ঐন্দ্রিলা আগেই এক মাধ্যমে জানিয়ে ছিলেন বিয়ে করলে সবাইকে বলেই করবে।

Tarokaloy_Oindrila_Sen_and_ankush_hazra

তাই ওজন কমানো বিষয়টি বিয়ে নিয়ে কোনো কারণ থাকবে না বলে আশা করা যায়।অভিনেতা অঙ্কুশ হাজরার সঙ্গে বেশ কিছু বছর ধরেই লিভ ইনে আছেন ঐন্দ্রিলা। ঐন্দ্রিলা অঙ্কুশ তাদের সম্পর্ক নিয়ে কোনও দিনই বিশেষ লুকোছাপা করেননি । দীর্ঘদিনের সম্পর্কে থাকা এই জুটি প্রায়ই ছুটি কাটাতে পাড়ি দিতেন বিভিন্ন জায়গায় যেমন মালদ্বীপ, থাইল্যান্ড ইত্যাদি। তাদের বিয়ে নিয়ে বরাবরই উচ্ছাসীত রয়েছে ভক্তরা।

Previous ArticleNext Article