Uncategorized, সেলিব্রিটি বার্তা

ঐশ্বরিয়া রায় এবং অভিষেক বচ্চনের বিয়ের অজানা কিছু তথ্য

সালমানের সাথে প্রেম তারপর প্রেমের বিচ্ছেদ থেকে সোজা বিয়ের পিড়িতে বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। রূপে গুণে একদম অনন্য বললেই চলে। তার রূপে মুগ্ধ হয়নি এমন কেউ নেই হয়তো। সবাই এখনও ধরে রেখেছেন ঐশ্বরিয়া সাথে প্রেমের পর আজও ঐশ্বরিয়াকে ভুলতে পারেনি সালমান খান,যার দরুন এখনও চির কুমার খেতাব প্রাপ্ত তিনি। কিন্তু বিয়ের পর সুখে আছে এই বিশ্ব সুন্দরী।

tarokaloy_actress_and_miss_univers

কেননা এখনও তার এবং ছোট বচ্চন সাহেবের জুটির সুনাম শুনা যায় । বিয়ের বয়স ১৪ বছরে পা দিল কিন্তু এত বছর পরেও বলিউডের পাওয়ার কাপল অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের বিয়ে নিয়ে বলিউড পাড়ার আগ্রহের কোনো শেষ ঠিকানা নেই। ২০০৭ সালে দর্শকরা ঘরে বসে টেলিভিশনের পর্দায় দেখেছিলেন বলিউডের এই বর-কনের রাজকীয় আয়োজন।
বহু বছর ধরে চলছে তাঁদের বিয়ে নিয়ে আলোচনায় সমালোচনা। আজও সবার হয়তো মনে আছে, সাবেক বিশ্বসুন্দরীর পরনে ঐতিহ্যিক কাঞ্জিভরম শাড়ির কথা। মনে পড়বে রাজপুত্রের সাজে অভিষেকের কথা।

২০০৭ সালের মাসটি ছিল এপ্রিল তারিখটি ২০। এ দিন ঐশ্বরিয়া ও অভিষেক বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে ভারতবাসীকে চমকে দিয়েছিলেন। এ দম্পতির প্রতি তাদের ভক্তদের ভালোবাসা অসীম। ২০১১ সালে তাঁদের কোলজুড়ে আসে কন্যাসন্তান, নাম আরাধ্যা বচ্চন।

tarokaloy_abhishek_bachchan_and_aishwrya_rai_bacuchan

ঐশ্বরিয়া ও অভিষেকের বিয়ের দিনে ফিরে গেলে বলা যায়, ভারতের অন্যতম বড় বিবাহোৎসব ছিল সেটি। আর ঐশ্বরিয়ার অন্যতম ব্যয়বহুল ওয়েডিং লুক দেখে চোখ কপালে উঠেছিল ভারতবাসীর। যাঁরা আজও জানেনি , তাঁরা জেনে নিন, ওই দিন ঐশ্বরিয়া পরেছিলেন সুন্দর সোনালি কাঞ্জিভরম শাড়ি ও ঐতিহ্যিক অলংকার, যা ঐশ্বরিয়ার সম্পূর্ণ ব্রাইডাল লুকে করে তুলেছিল অসম্ভব সুন্দর।

tarokaloy_abhishek_bachchan_and_aishwrya_rai_bacuchan

এত সুন্দর শাড়ি!শাড়িটি সর্ণ দিয়ে হাতের কাজ করা! কতো হতে পারে এই শাড়ির দাম? কে তৈরি করেছে? এমন সব হাজারো প্রশ্ন তখনও উঠেছিল এখন এই প্রশ্নের ভান্ডার যেনো বেড়েই চলছে। এই জেনে নিবেন এসকল রহস্যের উদঘাটন। কিন্তু শাড়ির দাম জানা আগে জরুরি হচ্ছে, কে ছিলেন সেই মাস্টারপিসের ডিজাইনার?তাহলে জেনে অবাক হবেন কারণ, হ্যাঁ, ওই গর্জিয়াস বিয়ের শাড়ি তৈরি করেছিলেন ফ্যাশন ডিজাইনার নীতা লুল্লা। স্বর্ণের পাড় আর দামি পাথরখচিত ছিল সেই শাড়ি। গেল বছর বলিউড শাদিস ডটকমে প্রকাশিত এক প্রতিবেদন থেকে এসব তথ্য অনুসন্ধান করা হয়েছে।

tarokaloy_abhishek_bachchan_and_aishwrya_rai_bacuchan

প্রতিবেদনে বলা হয়েছিল, সত্যিকারের স্বর্ণ দিয়ে মোড়া ছিল শাড়িটি, সঙ্গে প্রচুর দামি পাথর। আর সেই শাড়িটির দাম ছিল ৭৫ লাখ রুপি এবং এটিই তখনকার সময়ে সবচেয়ে দামি শাড়ি। আর অভিষেক পরেছিলেন সাদা শেরওয়ানি, সত্যিকারের স্বর্ণের কাজ ছিল তাতে। ২০০৭ সালের সেই বিয়ের রাজকীয় আয়োজন আজও অনেকের স্মরণে রয়েছে। বলিউডের প্রভাবশালী বচ্চন পরিবারের বিয়ে বলে কথা!

Previous ArticleNext Article