Uncategorized, সেলিব্রিটি বার্তা

ঐশ্বরিয়া রাই জন্য তুঙ্গে উঠলো বিবেকের জীবন

লোকচর্চিত প্রেমের বিচ্ছেদের পরই বলিউড অভিনেতা লাভার বয় বিবেক ওবেরয়ের সঙ্গে নাম জড়ায় বিগ বি ছেলের বউ ঐশ্বরিয়া রাই বচ্চন। যদিও সেই ভালোবাসার যাত্রা তার গন্তব্যে যাওয়ার আগেই ইতি টেনে নেয়। সম্পর্কের কথা জানার পর সালমান ভাই নাকি বিবেককে মেরে ফেলার ও হুমকি দিয়েছিলেন। এসব নিয়ে নিজে মুখ খুলেন বিবেক ওবেরয়। সালমান-ঐশ্বর্যর বিচ্ছেদের পর একাধিক বিতর্কে নাম জড়িয়েছিল বিবেক ওবেরয়ের। ঐশ্বর্যর সাথে বিবেকের সম্পর্ক শোনা মাত্রই তুফান চালিয়ে বসেছিলেন সালমান। তাদের সম্পর্ক কোনওভাবেই মেনে নিতে পারেননি সাল্লু ভাই।

Tarokaloy_salman_khan_vivek_oberoi_aishwarya_Rai_bachchan

এর পর থেকেই সালমানের সঙ্গে বিবেকের বিতর্কের শুরু। ঐশ্বরিয়া রাই সাথে সম্পর্কের পর সালমান তাদের মাঝে কি কি বাধা ও সমস্যার করেছিল সেসব কথা প্রেস কনফারেন্স করে জানান দেয় সকলকে। প্রেমিকার জন্য সালমানের খানের বিরুদ্ধেও দ্বিতীয়বার ভাবেননি অভিনেতা। যার দরুন শুরু হয় তার ক্যারিয়ারের ধসে যাওয়ার মোড়। ফারা খানের এক রিয়ালিটি শো তে তিনি বিবেক ওবেরয় জানান তার জীবনের সব থেকে বড় ভুল ছিল সালমানের বিরুদ্ধে কথা বলা। তিনি এখনও তার এবং সালমানের সাথে ঘটে যাওয়া ঘটনার জন্য অপরাধী বোধ করেন। তিনি যার জন্য এতো কিছু করেছে তাকে মনেও করতে চান না বলে মন্তব্য করেছে।

Tarokaloy_salman_khan_vivek_oberoi_aishwarya_Rai_bachchan

ব্যক্তিগত জীবনের টালমাটাল পরিস্থিতির মধ্যে একাধিকবার প্রাক্তন প্রেমিকার সঙ্গে কাজের সুযোগ পেলেও তা ফিরিয়ে দিয়েছিলেন বিবেক।এই বিতর্কে কাজের সুযোগ এলেও সেই সম্পর্ক ভাঙায় তা ফিরিয়ে দিয়েছিলেন বিবেক। ফারা খান তাকে প্রশ্ন করেছিলো সে মানুষটির সম্পর্কে এখনও কোনো অনুভুতি কাজ করে ? উত্তরে বিবেক বলেন,জীবনের সব থেকে বড় ভুল ছিল সেটা। বলিউডের সব কিছু প্লাস্টিক এর মত ,বলিউডে যারা আছে তাদের মন ও প্লাস্টিকের ,এখন আমি ভালই আছি। কিন্তু যার জন্য করেছিলাম সব কিছু অবশেষে সে বলে ,এসব ছেলেমানুষি না করলেও পারতাম! এত কিছু পর তার কথা মনে করা আমার জন্য পাপ।

Tarokaloy_salman_khan_vivek_oberoi

জানা যায় গুরু ছবির সেকেন্ড লিড শ্যাম সাক্সেনার চরিত্রের জন্যই বিবেককে বেছে নিয়েছিলেন মনিরত্নম। পরিচালক মনিরত্নমের সঙ্গেই বছর তিনেক আগে যুবা ছবিতে কাজ করেছিলেন বিবেক। এবং সেই ছবির সাফল্যের পরই গুরু ছবিতে কাজের অভিনয়ের সুযোগ হাতছাড়া করেছিলেন বিবেক।

Previous ArticleNext Article