Uncategorized, সেলিব্রিটি বার্তা

ঐশ্বরিয়া রাই এবং তাকে জুড়ে বিতর্ক

ঘর-সংসার আর ক্যারিয়ার একই সঙ্গে সামলাচ্ছেন বলিউড সুপারস্টার বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। ১ নভেম্বর এই তারকার জন্মদিন। দিনটিতে ৪৮ এ পা রাখলেন তারকা। বিশেষ এই দিন উপলক্ষে ঐশ্বরিয়ার বন্ধু-স্বজন ও ভক্তরা বরাবরই অভিনন্দন ও শুভেচ্ছা জানান।পাশাপাশি তাকে নিয়ে বিভিন্ন সময়ে বিতর্ক ও সমালোচনাও চাউর হয়। জীবন চলার পথে যা তাকে বিব্রত করে।

Tarokaloy_aishwarya_rai_bachchan

নিন্দুকরা সেই সব বিতর্ক টানা-হেচড়া করে ভালোই মজা নেন। জন্মদিনে ঐশ্বরিয়া পার্টি রাখলে সেখানের আড্ডাতেও সে বিতর্ক উঠে আসে অনেক সময়। কি সেই বিতর্ক, যা ঐশ্বরিয়াকে বিব্রত ও অপ্রস্তুত করে তুলে?

Tarokaloy_aishwarya_rai_bachchan

জি-নিউজের খবরে বলা হয়, ১৯৯৪ সালে মনীষা কৈরালা দাবি করেন, তার তৎকালীন বয়ফ্রেন্ড রাজীব মুলচন্দনি তার জন্য ঐশ্বর্যকে ত্যাগ করেন। যদিও মনীষার ওই দাবি নস্যাৎ করেন রাই। যা নিয়ে ওই সময় জোর বিতর্ক হয়।

Tarokaloy_aishwarya_rai_bachchan_and_salman_khan

‘হাম দিল দে চুকে সনম’ এর সময় থেকে সালমান খানের সঙ্গে ডেট শুরু করেন ঐশ্বরিয়া। কিন্তু বেশ কিছুদিন পর সালমানের সঙ্গে তার ব্রেকআপ হয়ে যায়। সালমান তাকে শারীরিকভাবে নিগ্রহ করতেন বলে ওই সময় দাবি করেন রাই সুন্দরী।

Tarokaloy_aishwarya_rai_bachchan

জনপ্রিয় পরিচালক সুভাষ ঘাই-এর সিনেমায় অভিনয় করার জন্য নাকি ভীষণ আগ্রহী ছিলেন রাই। ওই সময় ‘কাস্টিং কাউচে’র পাল্লায়ও পড়েন রাই। নেপথ্যে ছিলেন সুভাষ ঘাই।এমনই দাবি করেন অভিনেতা শক্তি কাপুর। যে অভিযোগ অবশ্য উড়িয়ে দেন ঐশ্বরিয়া।

Tarokaloy_aishwarya_rai_bachchan_and_rani_mukharji

চলতে চলতে সিনেমায় রানি মুখার্জির পরিবর্তে ঐশ্বরিয়া রাইয়ের অভিনয়ের কথা ছিল। কিন্তু শাহরুখ খান ওই সময় ঐশ্বর্যকে সরিয়ে সেখানে রানিকে আনেন। ওই ঘটনার পর থেকেই ঐশ্বরিয়ার সঙ্গে এসআরকে-র ক্যাট ফাইট শুরু হয় বলেও শোনা যায়।

Tarokaloy_aishwarya_rai_bachchan

সালমানের সঙ্গে ব্রেকআপের পর বিবেক ওবেরয়ের সঙ্গে সম্পর্কে জড়ান এই সুন্দরী। ওই সময় সালমান বিবেককে ৪১টি মিসড কল করেছিলেন এবং বিবেককে সালমান হুমকিও দিচ্ছিলেন বলে অভিযোগ রয়েছে। যদিও বিবেকের ওই দাবিকে ‘ছেলেমানুষী’ বলে দাবি করেছিলেন রাই।

Tarokaloy_aishwarya_rai_bachchan

ধুম টু-তে হৃত্বিক রোশনের সঙ্গে ঐশ্বরিয়ার ‘কিসিং’ নিয়ে বচ্চন পরিবারের আপত্তি ছিল বলে শোনা যায়। যা নিয়ে জোর চর্চাও শুরু হয়। শ্বশুর অমিতাভ বচ্চনের সঙ্গে সম্পর্ক রয়েছে ঐশ্বরিয়ার। এমন গুঞ্জনও শোনা যায় এক সময়। যদিও বিষয়টিকে গুজব বলেই দাবি করা হয়।

Tarokaloy_aishwarya_rai_bachchan

একটি ব্র্যান্ডের মুখ হয়ে কান ফেস্টিভ্যালে হাজির হন ঐশ্বরিয়া রাই এবং সোনাম কাপুর। ওই সময় বহু বচ্চনকে ‘আন্টি’ বলে সম্মোধন করে বিতর্কে জড়ান অনিল কাপুরের মেয়ে। বলিউডে অভিষেকের পর ঐশ্বরিয়া একাধিক সার্জারি করিয়েছেন গুঞ্জন শোনা গেলেও তার উড়িয়ে দেন বচ্চন ঘরণী।

Tarokaloy_Aishwarya_Rai_bachchan_and_Rani_Mukerji

এমনকি আরো শুনা যায় যে, ঐশ্বরিয়াকে বিয়ে করার আগে অভিষেক বচ্চন সাথে রাণী মুখার্জির তুমুল প্রেম ছিল,কিন্তু তাদের প্রেমে মাঝে চলে আসে ঐশ্বরিয়া! গুঞ্জন উঠেছিল ছোট বচ্চন ,তার বাবা কথায় বিয়েতে মত পোষণ করেছিলেন,তাছাড়া অভিষেক বচ্চন ঐশ্বরিয়াকে বিয়ে করতে চাননি। এই দম্পতি নিয়ে অনেক আলোচনার ঝড় চলেছিল বলিপাড়ায়, রাণী মুখার্জির এবং ঐশ্বরিয়া বহু দিন একে পরের সাথে দেখা তো দূরে থাক, কথাও নাকি বলেনি। যদিও তারা দুজনের কেউ এ বিষয় নিয়ে মুখ খুললেন নি

Previous ArticleNext Article