Uncategorized, সেলিব্রিটি বার্তা

এবার মামলা করলেন শিল্পা শেঠির মা

বলিউড এই মুহূর্তে উত্তাল খবর হচ্ছে রাজ কুন্দ্রাকে,সম্প্রতি তার পর্ণোগ্রাফি কেসে আর্থার জেলে বন্দী তিনি। জেল হাজতে থাকতে হচ্ছে ১৪ দিনের মতো। তাঁর স্ত্রী শিল্পা শেঠি রীতিমতো ভেঙে পড়েছেন। কেননা হতে হচ্ছে নানান প্রশ্নের সম্মুখীন। মুম্বাই পুলিশ তদন্ত করছে কোনো মত শিল্পা শেঠি এই কর্মকাণ্ডে লিপ্ত রয়েছে কি না! তাকে ঘিরে এসব প্রশ্নের জবাবে শিল্পা জানিয়েছেন, তিনি রাজের এই ব‍্যবসা সম্পর্কে কিছুই জানতেন না, এমনকি জানতেন না হটশটস অ্যাপ সম্পর্কেও। কিন্তু মুম্বই পুলিশ তাঁকে এখনও ক্লিনচিট দেয়নি।

Tarokaloy_raj_kundra

তবে এবার মুম্বই পুলিশের কাছে মামলা দায়ের করলেন শিল্পা শেঠির মা সুনন্দা শেঠি। কিন্তু কেন মামলা দায়ের করলেন সে বিষয় নিয়ে সকলের কৌতূহল। কেন করলেন মামলা! এটা কি তাহলে নতুন কোনো চাল! হঠাৎ করে শিল্পা শেঠির পরিবার থেকে আবারো পুলিশের সরণাপর্ণ হওয়ার পিছনে নতুন কোনো কাহিনী রটানো হচ্ছে নাকি!! এমনসব মন্তব্য নেটিজেনদের।

Tarokaloy_shilpa_shetty_and_raj_kundra

মূলত কেনো শিল্পা শেঠির মা পুলিশ কাছে মামলা দায়ের করেছেন একজন ব্যক্তির বিরুদ্ধে। তার নাম সুধাকর ঘার। তার নামের ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন সুনন্দা। সুধাকরের বিরুদ্ধে জমি সংক্রান্ত প্রতারণার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। সুনন্দা অভিযোগ করেছেন, সুধাকর নামে ওই ব্যক্তি ভুয়ো কাগজপত্র দেখিয়ে ১.৬ কোটি টাকার বিনিময়ে সুনন্দাকে জমি বিক্রি করেছেন। ভারতীয় দন্ডবিধির নির্দিষ্ট ধারায় সুধাকরের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

Tarokaloy_shilpa_shetty_and_raj_kundra

অপরদিকে রাজ কুন্দ্রার বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৪২০, ৩৪, ২৯৩, ২৯২, ৬৭ ক ধারায় মামলা দায়ের করা হয়েছে। রাজের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে তাঁর পাঁচ থেকে সাত বছরের জেল হতে পারে। এমনকি তাঁর ট্রেড লাইসেন্স বাতিল হওয়ার সম্ভাবনাও রয়েছে। তবে সেই ক্ষেত্রে রাজের নাগরিকত্ব নিয়েও রয়েছে প্রশ্ন। ব্রিটেনে জন্ম ও বড় হওয়ার সুবাদে রাজের ব্রিটিশ নাগরিকত্ব রয়েছে। যদি সেই ব্রিটিশ নাগরিকত্ব কোশেন্টকে রাজ নিজের সুবিধার্থে প্রয়োগ করেন, তাহলে মামলা হয়তো অনেক দূর গড়াতে পারে।

Tarokaloy_shilpa_shetty_and_raj_kundra

রাজের অপরাধমূলক কর্মকান্ডের জন্য ক্রমাগত ট্রোল হচ্ছে শিল্পা শেঠির গোটা পরিবার সদস্য। শিল্পাও বলেছেন, রাজের জন্য তাঁর পরিবারের সম্মান নষ্ট হয়েছে। এমনকি সম্প্রতি শিল্পার বোন শমিতা শক্তির বার্তা দিয়ে একটি টুইট করলে তাঁকে নেটিজেনদের তরফে বলা হয়, তিনি রাজ কুন্দ্রা কেস থেকে গা বাঁচিয়ে চলতে চাইছেন তিনি । এখন পর্যন্ত এই মামলার কোনো নতুন খবর আসেনি ।

Previous ArticleNext Article