Uncategorized, সেলিব্রিটি বার্তা

এবার বাহুবলি সাথে দিশা!!

কাটাপ্পা নে বাহুবলী কো কিউ মারা!! এই প্রশ্নটি সকলের মনে অনেক ঝড় তুলেছে তাই না! যার উত্তর এখন সবার এ জানা। এই মুভিটি ভারতের সর্বাধিক আলোচিত এবং ব্যবসা সফল একটি চলচ্চিত্র ,যেটি গোটা চলচ্চিত্রের রেকর্ড ভেঙে দিয়েছিল।কিন্তু এই চলচ্চিত্রের মূল চরিত্রের অভিনেতা ,যার যাত্রা কর্ণধার এই চলচ্চিত্র দিয়েই শুরু, আর তিনি হলেন
দর্শকদের মনে ঝড় তোলা তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। যিনি ‘বাহুবলি’ সিনেমার পর খুব দ্রুত খ্যাতি অর্জন করেছেন। ছবিটি মুক্তির আগে তাকে হয়তো অনেকেই চিনতেন না, তবে এরপর ভারতের পাশাপাশি বিশ্বের অনেক দেশেই এখন তার ভক্ত রয়েছে।

করোনা কালীন সময়ে অনেক কাজ থমকে ছিলেন বিশ্ব জুরে। ঠিক তার বিপরীত হয়নি প্রভাশেরে ক্ষেত্রে।
বর্তমানে প্রভাসের ঝুলিতে একাধিক সিনেমার কাজ। জানা গেলো দীর্ঘ বিরতির পর এবার নতুন কিছু নিয়ে দর্শকের সামনে হাজির হচ্ছেন তিনি। মানে নতুন চলচ্চিত্রে কাজ করার সম্ভাবনা। কিন্তু এবার কার সাথে জুটি বাঁধতে যাচ্ছেন তিনি সেটি হলো আসল কথা। এরই মধ্যে সম্প্রতি ‘কেজিএফ’খ্যাত পরিচালক প্রশান্ত নীলের ‘সালার’ সিনেমায় অভিনয়ের ঘোষণা দিয়েছেন এই অভিনেতা। শোনা যাচ্ছে, এতে তার সঙ্গে রোমান্স করবেন দিশা পাটানি।

কিন্তু এই সাথে ভক্তদের জন্য একটি বার্তাও নিয়ে আসে পরিচালক,জানা গেছে টলিউড ডটনেট জানিয়েছে, প্রভাসের পর সিনেমাটিতে আর কারা অভিনয় করবেন তা চূড়ান্ত করছেন প্রশান্ত নীল। এতে নায়িকা চরিত্রে দিশা পাটানিকে নেওয়ার পরিকল্পনা করেছেন তিনি। তবে এই বিষয়ে এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি।

প্রভাস বর্তমানে ‘রাধে শ্যাম’ সিনেমার শুটিং করছেন। রাধা কৃষ্ণ কুমার পরিচালিত সিনেমাটিতে তার বিপরীতে আছেন পূজা হেগড়ে। এছাড়া ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ সিনেমা অভিনয় করবেন প্রভাস। রামায়ণ অবলম্বনে নির্মিত এই সিনেমায় রাম চরিত্রে পর্দায় হাজির হবেন তিনি। অন্যদিকে রাবণের চরিত্রে থাকবেন সাইফ আলী খান। এখানেই শেষ নয়, নাগ অশ্বিন পরিচালিত একটি সিনেমাতেও দেখা যাবে তাকে। সিনেমাটিতে আরো অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন ও অমিতাভ বচ্চন।

অন্যদিকে,অভিনেত্রীর প্রসঙ্গে আসা যাক, কয়েকদিন আগে সালমান খানের সঙ্গে ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমার শুটিং শেষ করেছেন দিশা। একতা কাপুরের ‘কেটিনা’ সিনেমায় দেখা যাবে তাকে।

Previous ArticleNext Article