Uncategorized, সেলিব্রিটি বার্তা

একাধিক বার বিয়ের পিড়িতে বসছেন শিল্পী

বাংলাদেশের শোবিজ অঙ্গনে রুপালি পর্দার জগতে শিল্পীর ছোড়াছুড়ি। পর্দার আড়ালে দর্শকের মনে জায়গা করেছেন তাদের সুমধুর কণ্ঠের গানের সুর দিয়ে। তাদের সম্পর্কে কৌতূহল যেমন থাকে চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী ও অভিনেতাদের নিয়ে। জানতে চাই শিল্পী দের জীবন যাপন নিয়ে,তাদের জীবন সঙ্গীদের ব্যাপারে। গায়কদের যেমন ভক্তদের সংখ্যা অগণিত। ঠিক তেমন গায়িকাদের ভক্তদের সংখ্যাও অগণিত। অনেকে তো সঙ্গীতজগতে দ্যুতি ছড়িয়েছেন আবার ইন্টারন্যাশনাল পর্যায় নিজেদের নাম দাখিল করিয়েছেন।

কিন্তু তাদের জীবনে কেমন ঘটে যাচ্ছে জীবন যাত্রার গতি টা কখনো জানতে ইচ্ছে করেছে কি?
রিল লাইফে অভিনয় করতে গিয়ে ছবি বা নাটকের গল্পের প্রয়োজনে প্রতিনিয়তই নিজেদের চরিত্র বদল করতে হয় তাদের। রিল লাইফের মতো রিয়েল লাইফেও বিভিন্ন ঘটনার পরিপ্রেক্ষিতে অনেকে বদল করেছেন স্বামীও। আসুন জেনে নিই সেই সব শিল্পীদের নিয়ে যাদের কয়েকজন ঘটে গেছে এমন ঘটনা।

Tarokaloy_singer_runalayla

রুনা লায়লা: উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লা। এ পর্যন্ত তিনবার বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। তার প্রথম বিয়ে খাজা জাভেদ কায়সার নামের এক ব্যক্তির সঙ্গে। দ্বিতীয় বিয়ে করেন সুইজারল্যান্ডের নাগরিক রন ড্যানিয়েলকে। সর্বশেষ তিনি গাঁটছড়া বাঁধেন বাংলা চলচ্চিত্রের খ্যাতিমান অভিনেতা নায়ক আলমগীরের সঙ্গে।

tarokaloy_singer_sabina_yasmin

সাবিনা ইয়াসমিন: বাংলাদেশের সংগীতজগতের আরেক জীবন্ত কিংবদন্তী। জনপ্রিয় এই কণ্ঠশিল্পী প্রথমে বিয়ে করেছিলেন এক ব্যাংক ম্যানেজারকে। সেই সংসারে তাদের একটি কন্যাসন্তান আছে। কিন্তু বেশিদিন টেকেনি সে সংসার। এর পরে সাবিনা ইয়াসমিন বিয়ে করেন কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী সুমন চট্টোপাধ্যায়কে, যিনি পরে ধর্মান্তর হয়ে কবির সুমন নাম ধারণ করেন।

Tarokaloy_samina_chawdhury

সামিনা চৌধুরী: দেশের জনপ্রিয় সংগীতশিল্পী সামিনা চৌধুরী প্রথমে ভালোবেসে বিয়ে করেছিলেন আরেক জনপ্রিয় কণ্ঠশিল্পী, সুরকার ও সংগীত পরিচালক নকীব খানকে। কিন্তু মতের মিল না হওয়ায় সম্পর্ক ভেঙে যায় তাদের। পরে সামিনা চৌধুরী বিয়ে করেন অনুষ্ঠান নির্মাতা এজাজ খান স্বপনকে।

Tarokaloy_doli_sayaontony

ডলি সায়ন্তনী: সংগীতশিল্পী ডলি সায়ন্তনী প্রথমে বিশিষ্ট গীতিকার রিজভীকে বিয়ে করেছিলেন। সেই ঘরে ডলির দুটি কন্যাসন্তান রয়েছে। এই সংসার ভেঙে যাওয়ার পর ডলি ভালোবেসে বিয়ে করেন সংগীতশিল্পী রবি চৌধুরীকে। কিন্তু এই ভালোবাসার সংসারও টেকেনি। পরবর্তী সময়ে চট্টগ্রামের এক ব্যবসায়ীকে বিয়ে করেন জনপ্রিয় এই কণ্ঠশিল্পী।

tarokaloy singer_nancy

নাজমুন মুনিরা ন্যান্সি: ২০০৬ সালে ন্যান্সি ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। ২০১২ সালের ২৪ মে আনুষ্ঠানিকভাবে তাদের ছয় বছরের সংসারজীবনের ইতি ঘটে। তাদের একমাত্র মেয়ে রোদেলা। পরে ২০১৩ সালের ৪ মার্চ তিনি নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেন। জায়েদ ময়মনসিংহ পৌরসভায় চাকরি করছেন এবং ব্যবসার সঙ্গেও জড়িত।

Previous ArticleNext Article