বিনোদন, সেলিব্রিটি বার্তা

‘ইন্ডিয়ান আইডল’ বিজয়ী পবনদীপ রাজন

গত বছরের ২৮ নভেম্বর ইন্ডিয়ান আইডল’- ১২তম শুরু হয়েছিল। ৮ মাসের গানের লড়াইয়ের অবসান ঘটিয়ে গত রোববার (১৫ আগস্ট) ভারতের স্বাধীনতা দিবসে গ্র্যান্ড ফিনালে পর্বের একেবারে শেষে মধ্যরাতে ঘোষণা হলো ‘ইন্ডিয়ান আইডল’-এর ১২তম আসরের বিজয়ীর নাম। ইন্ডিয়ান আইডলে ১২তম আসরের সেরার শিরোপা জিতে নিলেন পবনদীপ রাজন। ২০২০ এর ২৮ নভেম্বর শো শুরু হয়েছিল।

Tarokaloy_indian_idol_12_winner_is_pawandeep_rajan

শোর যাত্রা ৮ মাস পেরিয়ে শেষ হল এ বছর স্বাধীনতা দিবসের দিন। বলাবাহুল্য, ইন্ডিয়ান আইডলের ইতিহাসের দীর্ঘতম সিজন ছিল এটি। ‘ইন্ডিয়ান আইডল’-১২ এর গ্র্যান্ড ফিনালে ১২ ঘণ্টা ধরে চলে। দুপুর ১২টা থেকে রাত ১২টা পর্যন্ত। নানা তারকাদের নাচে,গানে ও আনন্দ উৎসবে মেতে উঠেছিলো ‘ইন্ডিয়ান আইডল’র মঞ্চ। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ফাইনালে জায়গা করে নিয়েছিলেন ৬ জন প্রতিযোগী ; পবনদীপ রাজন, অরুণিতা কাঞ্জিলাল, সন্মুখাপ্রিয়া, নীহাল তাউড়া, মহম্মদ দানিশ এবং সায়লি কাম্বলে।

Tarokaloy_indian_idol_12_grand_finale

বাকিদের পিছনে ফেলে বিজয়ী হয়ে ট্রফি নিয়ে এগিয়ে যান পবনদীপ রাজন। ফলাফল ঘোষণার পরেই উৎসবে মেতে ওঠে পরিজনরা। একই সঙ্গে ২৫ লাখ টাকার পুরস্কার জিতে নিয়েছেন তিনি। পাশাপাশি, একটি বিলাসবহুল গাড়ি উপহার হিসেবে পেয়েছেন তিনি। প্রতিযোগিতায় বিজয়ী পবনদীপ রাজনের সাথে প্রথম রানার আপ হন অরুণিতা কাঞ্জিলাল এবং দ্বিতীয় রানার আপ সায়লি। চতুর্থ ও পঞ্চম স্থানে রয়েছেন মহম্মদ দানিশ এবং নিহাল তাউরো। এর আগে পবনদীপ ২০১৫ সালে দা ভয়েস ইন্ডিয়া শো তে বিজয়ী হয়েছেন এবং ট্রফি সাথে ৫০ লাখ টাকা পেয়েছেন।

Tarokaloy_indian_idol_12_winner

উত্তরাখণ্ডের একটি ছোট্ট গ্রাম থেকে আসেন পবনদীপ রাজন। প্রতিটি বাদ্যযন্ত্রের বাজানোর প্রতিভা এবং মধুর কণ্ঠে গাওয়া গান দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছে। আর তাই ইন্ডিয়ান আউডলের ১২ নম্বর সিজনের বিজয়ী হওয়ার অন্যতম প্রধান দাবীদার ছিলেন তিনি। এছাড়া জনপ্রিয়তা পায় পবনদীপ-অরুণিতা জুটিও। গত আট মাস ধরে পবনদীপ-অরুণিতারা একত্রে গাওয়া সুরেই ডুব দিয়েছিল গোটা দেশ।

Tarokaloy_pawandeep_rajan_and_arunita_kanjilal

ইতিমধ্যেই বলিউডে প্লেব্যাক সেরে ফেলেছেন পবনদীপ রাজন। গ্র্যান্ড ফিনালের পর্বের আগেই শোয়ের অন্যতম বিচারক তথা জনপ্রিয় সুরকার-গায়ক হিমেশ রেশমিয়ার সুরে গান গেয়েছেন পবনদীপ। এছাড়াও শোয়ের একটি পর্বে অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছিলেন পরিচালক-প্রযোজক করণ জোহর। সে পর্বে করণ জোহর জানিয়েছিলেন পবনদীপের গান শুনে মুগ্ধ হয়েছেন তিনি।

Tarokaloy_pawandeep_rajan

এমনকি পবনকে নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ধর্মা প্রোডাকশনের সঙ্গে কাজ করার সুযোগ দিয়েছেন করণ। এছাড়াও পবনদীপের সামনে অনেক কাজের প্রজেক্ট আছে বলে ধারণা করা যাচ্ছে।

Previous ArticleNext Article