Uncategorized, সেলিব্রিটি বার্তা

আসছে “থালাইভি”

নিজের কর্ম কাণ্ডের মাধ্যমে ভক্তদের তাক লাগিয়ে রাখতে একদমই ভুলেন না বলিউডের একজন নামকরা অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বলিউডে ২০০৬ সালে যাত্রা শুরু করে জনপ্রিয় এই অভিনেত্রী। ১৪ বছরের ক্যারিয়ারে তার নিজের জায়গা এমন শক্ত করে গড়ে তুলেছে যার দরুন তাকে অন্যতম বড় অর্জন একজন ভার্সেটাইল অভিনেত্রী হিসেবে আখ্যায়িত করা হয়। একের পর এক চ্যালেঞ্জিং চরিত্রে তার অভিনয়ের নৈপূর্ণতা দেখিয়ে বরাবরই তিনি প্রযোজক-পরিচালকদের প্রথম পছন্দ হয়ে উঠেছেন।

tarokaloy_kangana_ranawat

নানা সময়ে বিতর্কে সাথে জড়িয়ে সমালোচিত হলেও অভিনেত্রী কঙ্গনার প্রতি মন্দ মন্তব্য করার লোক খুবই কম। তবে সম্প্রতি বেশকিছু বছর ধরে রাজনৈতিক নানা কর্মকাণ্ডের সঙ্গে জড়িয়ে পড়া কঙ্গনা আলোচনার চেয়ে সমালোচনার মুখেই পড়েছেন বেশি। আর যার ফলে তার চলচ্চিত্র জগতের খ্যাতির জায়গাটা ক্ষতি হয়েছে বেশি। মূলত এমনটাই চিন্তা করছেন বলিউড বিশেষজ্ঞরা।

tarokaloy_kangana_ranawat

কিন্তু তাদের চিন্তা চেতনাক আবার বুড়ো আঙুল দেখিয়ে
এসবের মাঝেই কঙ্গনা ফিরছেন তার নতুন ছবির সংবাদ নিয়ে। এএল বিজয় পরিচালিত ‘থালাইভি’ নামক সিনেমায় বহুরুপী চরিত্রে দেখা মিলবে তার। এ সিনেমায় তিনি তামিলের জনপ্রিয় অভিনেত্রী ও মন্ত্রী প্রয়াত জে জয়ললিতার চরিত্রে অভিনয় করেছেন। সিনেমাটিতে অভিনয় করতে গিয়ে অনেক পরিশ্রম করতে হয়েছে কঙ্গনাকে। নিজেকে তৈরি করতে হয়েছে নানা বয়সের জয়ললিতা হিসেবে। সেজন্য চরিত্রের প্রয়োজনে ২০ কেজি ওজন বাড়িয়েছিলেন কঙ্গনা। আবারও কমিয়েওছিলেন ২০ কেজি।

tarokaloy_kangana_ranawat

২৩ মার্চ কঙ্গনার জন্মদিন উপলক্ষে মুক্তি পাবে ‘থালাইভি’ সিনেমার ট্রেলার। তার আগে নতুন একটি ছবি শেয়ার করে নিজেকে ও নতুন সিনেমাটিকে আলোচনায় নিয়ে এলেন কঙ্গনা। সে ছবিতে তাকে দেখা যাচ্ছে নর্তকীর পোশাকে। টুইটে সে ছবি পোস্ট করে কঙ্গনা লিখেছেন, ‘২০ কেজি ওজন বাড়ানো এবং তা আবার সিনেমার প্রয়োজনেই কমিয়ে ফেলা মোটেই সহজ কোনো কাজ ছিল না। রাজনৈতিক বায়োপিকে অভিনয় করে অনেক স্বাচ্ছন্দ বোধ করছি। চরিত্রের জন্য যেকোনো চ্যালেঞ্জ নিতে প্রস্তুত আমি।’

tarokaloy_kangana_ranawat

এদিকে কঙ্গনার ভক্তরা অপেক্ষায় আছেন ‘থালাইভি’ সিনেমার যথা সম্ভব মুক্তির জন্য। গবেষণা করা হচ্ছে এই চলচ্চিত্রের অভিনয়ের দক্ষতার মাধ্যমে নিজেকে আরও অনেক সফলতার চূড়ায় নিয়ে যাবেন কঙ্গনা রানাউত। ভালো কিছু দেখার অপেক্ষায় আছে দর্শকরা

Previous ArticleNext Article