বিনোদন, সেলিব্রিটি বার্তা

আমির খানের বডিগার্ড ছিলেন এই অভিনেতা

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা এবং হিন্দি ধারাবাহিকের সফল ব্যাক্তিত্ব রণিত রায়। ধারাবাহিকের পাশাপাশি আদালত ক্রাইম সিরিয়ালে তিনি কে ডি পাঠক চরিত্রে বেশ জনপ্রিয়। তবে তার এই সফলতা এত সহজ ছিল না। কঠোর পরিশ্রম এবং কাজের প্রতি ভালোবাসার জন্যই আজকে তিনি একজন সফল অভিনেতা। সাফল্যের শুরুটা জানতে গিয়ে এক অজানা কথা উঠে এলো। জানা যায়, একটা সময় অভিনেতা রণিত রায় ছিলেন জনপ্রিয় অভিনেতা আমির খানের বডিগার্ড।

Tarokaloy_ronit_roy

একটি সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, “একসময় আমির খানের বডিগার্ড ছিলাম। তবে আমার সৌভাগ্য যে,আমি আমির খানের সঙ্গে দুই বছর থাকার সুযোগ পেয়েছি। ওনার থেকেই আমার কাজের প্রতি অধ্যাবসায় ও আগ্রহের বিষয়টি শেখা। আমির খান আমার অনুপ্রেরণা।” শুরু থেকেই এই অভিনেতার স্বপ্ন ছিল তিনি অনেক বড় তারকা হবেন। এই কথার সূত্র ধরেই তিনি একবার বলেছিলেন, “শখ ছিল আমার বড় গাড়ি থাকবে, মেয়েরা আমার নাম ধরে চিৎকার করবে।

Tarokaloy_ronit_roy

এরপর বুঝলাম সবটা এত সহজ নয়। দীর্ঘ ৫-৬ বছর আমার কোনো কাজ ছিল না। পরবর্তী সময়ে বুঝতে পারলাম, অভিনেতা হওয়ার সঙ্গে খ্যাতির কোনো সম্পর্ক নেই।” “প্রাথমিকভাবে ব্যর্থ হওয়ার পর, আমির আমায় বাস্তবটা দেখান। গাড়ি বাড়ির চিন্তা বাদ দিয়ে অভিনয়ে মন দিই। আরোও শিখতে চেষ্টা করি।” এরপরই তিনি সব ভুলে শুধুমাত্র অভিনয় মনোযোগ দিয়েছিলেন।

Tarokaloy_ronit_roy

পরবর্তীকালে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘আদালত’-এ কেডি পাঠকের চরিত্রে অভিনয় করে দর্শকদের মধ্যে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন রনিত রায়। কাসোটি জিন্দেগি কি’, ‘আদালত’, ‘বন্দিনী’, ‘ইতনা কর না মুঝে পেয়ার’পেয়ার’, ‘বাত বান গায়া’ ইত্যাদি জনপ্রিয় ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন এই অভিনেতা। বর্তমানে যেখানে ওয়েব সিরিজের জনপ্রিয়তা বাড়ছে সেখানে দাঁড়িয়ে রনিত রায় বেশ কয়েকটি ওয়েব প্ল্যাটফর্মে একাধিক জনপ্রিয় ওয়েব সিরিজে অভিনয় করেছেন।

Tarokaloy_ronit_roy

‘ক্যাহেনে কো হামসাফার হে’, ‘হস্টেজেস’, ‘সাত কাদাম’, ‘ক্যান্ডি’-র মত ওয়েব সিরিজে অভিনয় করেছেন রনিত রায়। এছাড়াও বড় পর্দায়ও বেশ কয়েকটি কাজ করেছেন এই অভিনেতা। যেমন- ‘সরকার ৩’, ‘টু স্টেটস্’, ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’, ‘মুন্না মাইকেল’ ইত্যাদি। বর্তমানে এই অভিনেতা বলিউডের প্রতিষ্টিত একজন। ১৯৯২ সালে তার প্রথম ছবি ‘জান তেরে নাম’ মুক্তি পেয়েছিল যেটি সুপার হিট হয়।

Tarokaloy_ronit_roy

বলিউডে সফল ব্যাক্তিত্ব রনিত রায়ের জন্ম হয় ১৯৬৫ সালের ১১ অক্টোবর। তার বাবা ছিলেন নাগপুরের একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। তার ছোট ভাইয়ের নাম রোহিত রায়। তিনিও একজন অভিনেতা।

Previous ArticleNext Article