Uncategorized, সেলিব্রিটি বার্তা

আবারো আলোচনায় জায়েদ খান ও পপি

চিত্রনায়িকা পপি ও চিত্রনায়ক জায়েদ খানের বিয়ের খবর ঢালিউড পাড়ায় আলোচনার একটি কেন্দ্র বিন্দু হয়ে দাঁড়িয়েছে। আর এমন খবরে ক্ষিপ্ত জায়েদ খান নিজেই। কারণ তিনি জানতে চায় কে করছে এসব, কেনো করছেন তা জানা নেই কারও।
তিনি বলেন, আমার অনেক শ্রদ্ধার একজন শিল্পী পপি। জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন তিনি। তার সম্পর্কে এমন বাজে মন্তব্য তাকে ও আমাকে হেয় করা ছাড়া আর কিছু নয়।

tarokaloy_zayeed_khan_and_popy

আলোচনার প্রেক্ষিতে তাকে ঘিরে কিছু প্রশ্ন করা হয়,যেখানে তাকে প্রশ্ন করা হয়,
পপির সঙ্গে আপনার প্রেম কি ছিল? এমন প্রশ্নের উত্তরে জায়েদ খান বলেন, ‘পপির সাথে আমার কোনো প্রেম ভালোবাসা নেই। তবে চলচ্চিত্রে কাজ করতে গিয়ে বেশিরভাগ সময় আমাদের বিভিন্ন জায়গায় একসাথে দেখা গেছে। এটা নিয়েই হয়তো মানুষ আমাদের ঘিরে এমন কথা বলছেন। কাজের বাইরে আমাদের কিন্তু অন্য কোনো সম্পর্ক নেই।’

tarokaloy_zayeed_khan_and_popy

আপনারা বিয়ে করেছেন বলে জানা গিয়েছে এমনকি দেড় বছরের বেশি সময় একসাথে কাটিয়েছেন। ঢালিউডের বাতাসে এমন কথা শুনা যাচ্ছে। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমরা যদি বিয়েই করতাম তাহলে আমাদের কাবিননামা থাকত, কাজী, ইমাম থাকত। এগুলো ছাড়া কি বিয়ে হয়? হয় না। তাই আসলে শুনা কথায় কখনো কান দিতে নেই,বাতাসে ওড়ে আশা তথ্য সেগুলোর কোনো ভিত্তি নেই। তাছাড়া পপিও কিন্তু বলেছেন প্রশ্নই ওঠে বিয়ের। তিনিও বিয়ের প্রসঙ্গটি ক্লিয়ার করেছেন।’

tarokaloy_zayeed_khan_and_popy

জায়েদ খান বলেন, ‘তিনি গুণী একজন অভিনেত্রী। আমার সিনিয়র তিনি। তিনি শিল্পীদের সহযোগিতার জন্য আমাদের সাথে গেল মেয়াদে চ্যারিটিও করেছেন। তাই তাকে নিয়ে এসমস্ত কথা একজন শিল্পীকে ছোট করা। তাকে জড়িয়ে আমাকে নিয়ে কথা বলাও অপ্রাসঙ্গিক। তিনি জানেন কখন কি বলতে হবে পরিস্থিতি সামাল দেয়ার জন্যে।

Previous ArticleNext Article