Uncategorized, সেলিব্রিটি বার্তা

আবারো আমি “চরিত্রহীন” হলাম

বর্তমানে বলিউড-টলিউড দুই ইন্ডাস্ট্রিতেই সমান পরিচিতি পেয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। সমানতালে কাজ করে যাচ্ছেন দুই জায়গাতেই। প্রশংসাও পাচ্ছেন। মোট কথা এপার বাংলা এবং বলি পাড়ায় তার অভিনয়ের মাত্রা ক্রমশ হারে এগিয়ে যাচ্ছে।

Tarokaloy_sawastika_mukherji

১৩ ডিসেম্বর ৪০ বছরে পা রাখলেন এই চঞ্চল অভিনেত্রী। জীবনের অনেক টা বছর পার করে আজ তিনি এই পর্যায়ে। তার জীবনের নতুন দিনে ৪০-এ এসে আনন্দবাজারের সঙ্গে এক সাক্ষাৎকারে জানালেন নানা তথ্য। ইন্টারভিউ জুড়ে তার জীবনের কিছু উঠা নামার গল্পঃ সাথে আরো অনেক কথার সমাহার ছিল।

Tarokaloy_sawastika_mukherji

এক পর্যায়ে
সাক্ষাৎকারে স্বস্তিকা মুখোপাধ্যায় বলেন, আমারও ৪০ হয়ে গেল! কিভাবে দিন কেটে যায় , টের পেলাম না। স্বস্তিকা মুখোপাধ্যায় ৪০ বছরে পা দিয়ে দিল? ১২ ডিসেম্বরের রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত এই ভেবেই আনন্দে কাটিয়ে দিচ্ছিলাম, আমার এখনও ৩৯। নিজেরই কেমন অবাক লাগছে যতবার নিজের বয়স মনে পড়ছে। কেমন যেনো একটা অনুভূতি ,ব্যাক্ত করা মুশকিল।

Tarokaloy_sawastika_mukherji

তাকে ঘিরে একটি প্রশ্ন করা হয়,সেটি ছিল,২০২০ স্বস্তিকার জীবনে মাইলস্টোন? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, খুব অবাক হয়েছি আমিও। ভীষণ কঠিন একটা বছর। সেই বছরেই জাতীয় স্তরে আমার এতগুলো কাজ মুক্তি পেল। এই বছরেই আমি আবার ‘চরিত্রহীন’ হলাম! (হাসতে হাসতে) পার্ট অফ এ জোক।

Tarokaloy_sawastika_mukherji

কেরিয়ারের দিক থেকে এত গুরুত্বপূর্ণ বছর হয়ে দাঁড়াবে ২০২০, ভাবতেই পারিনি। বরং অন্য বছরের তুলনায় এই বছর বেশি কাজ করলাম। ৬ মাস কাজ না করেও। এক এক সময় মনে হচ্ছে, বাবা উপরে গিয়ে নির্ঘাৎ কলকাঠি নাড়িয়েছেন। তাই সব কাজ ঝরঝরিয়ে আমার ঝুলিতে এসে পড়ছে।

Tarokaloy_sawastika_mukherji

৪০ বছর কী শেখাল স্বস্তিকাকে? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, আরো বেশি করে নিজেকে ভালোবাসতে। প্যাম্পার করতে। নিজের প্রেমে পড়তে। আরো অনেক অ-নে-ক কাজ করতে। যেটা করলে সবচেয়ে বেশি ভালো থাকি আমি।

Previous ArticleNext Article