Uncategorized, সেলিব্রিটি বার্তা

আবারও নেটিজেনের মন্তব্যের শিকার “এভ্রিল”

আলোচনায় আসার জন্য এখন একটাই মাধ্যম কিভাবে ভাইরাল হওয়া যায়,কারণ ভাইরাল হলেই মানুষ তাদের নিয়ে আরো কথা বলবে আরো সমালোচনা করবে,সেটা নেগেটিভ চিন্তা ভাবনা হোক অথবা পজিটিভ চিন্তা ভাবনা। মূলত এটা একটা ফ্যাশনে পরিণত হয়েছে। ঠিক তেমনি করছেন মিডিয়া জগতের কিছু তারকা ,যার মধ্যে একটি নাম জান্নাতুল নাঈম এভ্রিল

Tarokaloy_jannatul_nayem_avril

২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন জান্নাতুল নাঈম এভ্রিল। এ প্রতিযোগিতায় তথ্য গোপনের অভিযোগে বিজয়ীর মুকুট হারান তিনি। তারপর নানা সময় নানা বিষয়ে বিতর্কের জন্ম দিয়েছেন ছোট পর্দার এই অভিনেত্রী। এবার ধূমপানের একটি ছবি তার ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করে আলোচনায় উঠে এসেছেন এভ্রিল। তার পোস্ট দেখে নানা রকম মন্তব্যের ঝড় উঠেছে।

Tarokaloy_jannatul_nayem_avril

গত ১১ অক্টোবর ছবিটি পোস্ট করেন এভ্রিল। এতে দেখা যায়—বেলকোনিতে রাখা চেয়ারে আয়েশি ভঙ্গিতে বসে আছেন এভ্রিল। সাদা-কালো রঙের স্টাইপের শার্টের সঙ্গে শর্টস পরেছেন তিনি। তার বাঁ হাতে একটি সিগারেট। আর ক্যাপশনে লিখেছেন—‘যদি আপনি আমার কাছে সুন্দর হন, তবে আমিও আপনার কাছে সুন্দর হবো! হিসাব সহজ।’ছবিটি পোস্ট করার পর থেকে নেটিজেনরা নানা মন্তব্য করছেন। অনেকেই এভ্রিলের রূপের প্রশংসা করছেন। আবার অনেকে তার ধূমপান নিয়ে প্রশ্ন তুলেছেন। কেউ কেউ আবার ধূমপান না করার পরামর্শ দিয়েছেন।

Tarokaloy_jannatul_nayem_avril

রুবেল আমিন নামে একজন লিখেছেন—‘ধূমপান করো না।’ আরেকজন লিখেছেন—‘আমি জ্ন্মগতভাবেই সাধু। সুতরাং আমি সুন্দর মানুষ। ধূমপান করবেন না, এটি স্বাস্থ্যের জন্য খারাপ। আপনি সুখী হোন!’ আরেকজন লিখেছেন—‘তুমিও নারীবাদীদের কাতারে চলে যাচ্ছো নাকি!’ এমন অসংখ্য মন্তব্যে ভরে আছে এভ্রিলের কমেন্ট বক্স। তবে এসব নিয়ে ফিরতি কোনো মন্তব্য করতে দেখা যায়নি এভ্রিলকে। পোস্ট করেই হাওয়া হয়ে গিয়েছেন তিনি। নেগেটিভ মন্তব্য তিনি বেশির ভাগ সময়ই এড়িয়ে চলেন। কিন্তু তার মানে এই নয় তিনি পোস্ট করতে অথবা বিতর্ক মূলক ,অর্থাৎ সমালোচনা মূলক পোস্ট থেকে নিজেকে দূরে রাখবেন।

Tarokaloy_jannatul_nayem_avril

এবারই প্রথম নয়, এর আগেও সুইম স্যুট পরে সমালোচনার মুখে পড়েছিলেন এভ্রিল। তাছাড়া ইনস্টাগ্রামে আবেদনময়ী একটি ভিডিও পোস্ট করে সমালোচিত হয়েছেন তিনি। ওই ভিডিওতে দেখা যায়—খোলামেলা পোশাক পরে ইংরেজি একটি গানের তালে নাচছেন তিনি। এ নিয়েও নেটিজেনরা নানারকম মন্তব্য করেন। যদিও এসব মন্তব্যের কিছুই যায় আসে না প্রাক্তন মিস ওয়াল প্রতিযোগী জান্নাতুল নাঈম এভ্রিলের। লকডাউনের কারণে দীর্ঘ দিন শুটিংয়ের বাইরে ছিলেন এভ্রিল। গত জুন মাসের মাঝামাঝি সময়ে শুটিংয়ে ফেরেন তিনি। ‘জিম জসিম’ নামে এ নাটকের শুটিং নগরীর বিভিন্ন স্থানে হয়েছে। এটি রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন শামীম জামান।

Tarokaloy 14/10/2020 Riya

Previous ArticleNext Article