Uncategorized, সেলিব্রিটি বার্তা

আবারও জুটি বাঁধছেন শাকিব ও শ্রাবন্তী

কলকাতার একজন জনপ্রিয় মুখ ,যাকে নানা সময়ে নানা বিতর্কের উপর দিয়ে যেতে হয়।যদিও এই বিতর্ক তিনি নিজেই সৃষ্টি করেন কোনো ব্যাক্তিগত কারণ আবার কখনো তার কর্মজীবনের কিছু বিষয় নিয়ে। কিন্তু এসব বিষয় উপেক্ষা করেই নিজের মতো এগিয়ে যাচ্ছে। তিনি মূলত সকলের কাছে তার পরিচিত পান তার অভিনয় কাজ দিয়ে, কেননা তিনি একজন অভিনেত্রী। আর সেই তিনিই হচ্ছেন ভারতীয় বাংলা সিনেমার তুমুল পরিচিত মুখ শ্রাবন্তী চ্যাটার্জী।

Tarokaloy_actress_srabanti

তবে বর্তমানে নতুন আরও একটি প্রসঙ্গ যোগ হয়েছে তার নামের সঙ্গে। সেটি হচ্ছে, তিনি বিজেপিতে যোগ দিয়েছেন। এখানেই শেষ নয়। আগামী বিধান সভা নির্বাচনে বেহালা পশ্চিম কেন্দ্রের বিজেপি প্রার্থী হয়েছেন শ্রাবন্তী। গেলো মঙ্গলবার মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি। এ সময় তিনি সকলের উদ্দেশ্য করে কিছু কথা ব্যাক্ত করে বলেন, আমার বিশ্বাস আমি জিতব, মানুষ আমার পাশে আছেন। নিজেকে নানা কাজে বেস্ত রাখতে একটুও খাম খেয়ালী করছে না এই অভিনেত্রী।

Tarokaloy_actress_srabanti

তার এই নতুন সিদ্ধান্ত অর্থাৎ বিজেপিতে যোগ দেয়ার পর ঢালিউডে বেশ আলোচিত হচ্ছেন এই অভিনেত্রী। কিন্তু এই আলোচিত কারণ শুধু রাজনীতির কারণে নয়। বরং নতুন একটি কারণ যোগ হয়েছে। জানা গিয়েছে তিনি নতুন চলচ্চিত্র জন্য চুক্তিবদ্ধ হতে যাচ্ছে,কিন্তু ঘটনা এখানেই শেষ নয়,কারণ এই চলচ্চিত্রটি দুই বাংলার প্রযোজনায় নির্মিত হবে। আর তিনি ফের জুটি বাঁধতে যাচ্ছেন বাংলাদেশের কিং খানের সাথে। শিকারি ছবির পর আবারও শাকিব খানের নায়িকা হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে তাকে নিয়ে।

Tarokaloy_actress_srabanti_and_actor_shakib_khan

নতুন চলচ্চিত্র নিয়ে বেশ ইতিবাচক সাড়া পাচ্ছেন ঢাকাই সিনেমার নায়ক শাকিব খান।
ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘অন্তরাত্মা’ ছবির শুটিংয়ে ব্যস্ত শাকিব। কিছুদিন আগে শাকিব খানের অন্তরাত্মা কিছু লুক প্রদর্শিত হয়েছে,দর্শকরা তার নতুন লুকের বেশ প্রশংসা করেছে। এতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন কলকাতার মডেল-নায়িকা দর্শনা বণিক। এবার শোনা যাচ্ছে ছবিটির দ্বিতীয় কিস্তি ‘অন্তরাত্মা-২’ নির্মিত হবে। এতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন শ্রাবন্তী। কিন্তু এ বিষয় কতোটা সঠিক এবং সত্য টা এখনও যাচাইকরণ করা হয়নি।

Tarokaloy_actress_srabanti_and_actor_shakib_khan

এ তথ্যটি সঠিক কিনা টা জানার জন্য ,নেমে যায় মিডিয়ার লোকজন, এরপর মিলে আসল কথা, কেননা সরাসরি এই বিষয়টি নিয়ে ‘অন্তরাত্মা’ ছবির পরিচালক ওয়াজেদ আলী সুমনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয় এবং অবশেষে তার সাথে কথা বলা যায়। এবং জন্য যায় বুধবার বিকেলে শুটিং ব্যস্ততার ফাঁকেই ‘অন্তরাত্মা-২’র জন্য নায়িকা হিসেবে শ্রাবন্তীকেই নেয়া হচ্ছে, এ তথ্যটি সঠিক? উত্তরে তিনি বলেন,আমরা অন্তরাত্মা -২’র জন্য শ্রাবন্তীকে নিচ্ছি,এই ব্যাপারটি সঠিক। তিনি এই খবরটি নিজে আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন ।

Previous ArticleNext Article