Uncategorized, সেলিব্রিটি বার্তা

আনন্দের রেশ কাটতে না কাটতেই এবার মৌসুমীর ঘরে শোকের ছায়া

সপ্তাহ খানেক আগেই অর্থাৎ ২৬ তারিখ খুবই আনন্দের সাথে বাংলাদেশের চলচ্চিত্রের জনপ্রিয় জুটি মৌসুমী ও ওমর সানী দম্পতির একমাত্র ছেলে ফারদিন আহসান স্বাধীনের বিয়ে সম্পন্ন হয়েছে। মূলত কানাডাপ্রবাসী কুমিল্লার মেয়ে আয়েশাকে ছেলের বউ হিসেবে ঘরে আনেন এই জুটি। সেই আনন্দের রেশ কাটতে না কাটতেই এবার মৌসুমীর ঘরে শোকের ছায়া!

Tarokaloy_actress_moushumi’s_family

পুরো ফ্যামিলি এখন বিস্ময়কর দিন কাটাচ্ছে । এই খবর নিজেই দিলেন চিত্র নায়ক ওমর সানি। ছেলে এবং পুত্রবধূর অসুস্থতার খবর জানালেন তিনি নিজেই। এবং সাথে এটাও সুনিশ্চিত করেছেন যে অসুস্থতার কারণে পরিচালক সমিতির নির্বাচনে ভোট দিতে যেতে পারেনি চিত্র নায়িকা মৌসুমী।

tarokaloy_actor_omar_sani

পাঠকের উদ্দেশে চিত্র নায়ক ওমর সানির ফেসবুক স্ট্যাটাসটি পুরোপুরি ভাবে তুলে ধরা হচ্ছে,-
ওমর সানী তার ফেসবুকে লিখেছেন,আমার স্ত্রী আমার ছেলে নতুন বৌমা বাসার অন্য সদস্য এবং আত্মীয়-স্বজন আমার প্রিয় জন কিছু মানুষ , সবাই অসুস্থ, আপনারা দোয়া করবেন সবাই যেন সুস্থ হয়ে যায়, আর আমার জন্য দোয়া করবেন আল্লাহ যেন সুস্থ রাখে আমাকে। আজকে পরিচালক সমিতির নির্বাচন যাচ্ছে মৌসুমী ভোট দিতে পারল না বলে সব পরিচালকের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি, যারা পাশ করবেন তাদের জন্য অভিনন্দন।

Tarokaloy_actress_moushumi’s_daughter_in_low

গত ২৬ মার্চ অনুষ্ঠিত হয় মৌসুমী ও ওমর সানী দম্পতির একমাত্র ছেলের বিবাহ সম্পন্ন হয়েছে। নতুন বউমাকে পেয়ে ওমর সানী-মৌসুমী ভীষণ খুশি একথাও জানিয়েছেন গণমাধ্যমে। ছেলের বিয়ের আনুষ্ঠানিকতাকে কেন্দ্র করেই কদিন ধরে বেশ ব্যস্ততায় কেটেছে এই তারকা দম্পতির। তারপর থেকেই নাকি একে একে সবাই অসুস্থ হয়ে পড়েন। করোনার উপসর্গ আছে মনে করে তারা সবাই এখন বাসায় আইসোলেশনে রয়েছেন।

Tarokaloy_actress_moushumi’s_daughter_in_low

শুধু তাই নয় আজ সকালে দিকে ওমর সানী আর একটি পোস্ট শেয়ার করেছে যেটা দেখার জন্য মোটেও তার ভক্ত এবং শুভখাংকিরা প্রস্তুত ছিলো না। কেনো জানা যায় করোনা আক্রান্ত হয়েছে তার পরিবার।

Tarokaloy_actress_moushumi’s_family

কথাটি সম্পূর্ণ ব্যাখ্যার জন্য ওমর সানী কর্তৃক লিখিত পোস্টটি তুলে ধরা হচ্ছে:
আমি ছাড়া আমার পরিবারের সবাই পজিটিভ, নেগেটিভ হইও শান্তি পাচ্ছিনা, আপনাদের কাছে দোয়া চাই সবাই দোয়া করবেন, আল্লাহ যেন সাফা দান করেন।

সকলের কাছে দুয়া চেয়ে দুঃখ প্রকাশ করলেন এই অভিনেত্রী।

Previous ArticleNext Article