Uncategorized, সেলিব্রিটি বার্তা

আইপিএলের নিলামের তালিকাভুক্ত হলো শচিন পুত্র

ক্রিকেট প্রেমীদের জন্য এবারে আইপিএল নতুন চর্চা সাথে নতুন রেকর্ড গড়েছে,বলা চলে সব প্রতিবেদনে,নিউজ ,সব খানে এখন শুধু আইপিএলের নিলামের কর্মকাণ্ড নিয়েই আলোচনা সমালোচনা। সকলের মধ্যে কৌতুহলের অন্ত নেই,কে যাচ্ছে কার দলে,এবং কত টাকায় কেনা হচ্ছে তাদের পছন্দের অলরাউন্ডার দের।

tarokaloy_ipl_cricket_players

কিন্তু তারই মধ্যে
চেন্নাইতে আইপিএলের মিনি অকশন শুরু হওয়ার আগে থেকেই সবার আলোচনার মুখ্য ভূমিকা কেন্দ্র করে টেন্ডুলকারের দিকে। কিন্তু সব ছেড়ে টেন্ডুলকার কেনো! সেই প্রশ্ন জাগে ত আসলেই স্বাভাবিক। মূলত আলোচনার মুখ্য ভূমিকা হওয়ার মুখ্য কারণ রয়েছে আর যার কারণে কেন্দ্রবিন্দুতে ছিলেন শচিন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকার।

tarokaloy_sachin_tendulkar_and_his_son_arjun_tendulkar

ভারতীয় গ্রেট ক্রিকেটারের ছেলের নাম আইপিএলে নিলামের তালিকায় ওঠেন ,তিনি হলেন শচিন টেন্ডুলকার। আর তার ছেলের নাম নিলামের ওঠার পর থেকেই তোলপাড় তৈরি হয় তাকে নিয়ে।
২০ লাখ রুপি ভিত্তিমূল্য ধরা হয় এই অলরাউন্ডার ক্রিকেটারের জন্য। কিন্তু সমস্যা দেখা দেয়, ১৮ তারিখের নিলাম শুরু হওয়ার পর থেকেই। কারণ, একে একে সব ক্রিকেটারের নামই ডাকা হচ্ছে, কিন্তু এখনও অর্জুন টেন্ডুলকারের নাম কেন ডাকা হচ্ছে না?

tarokaloy_cricketer_arjun_tendulkar

কিন্তু অবশেষে ডাকা হলো তার ছেলের নাম। এবারের নিলামে সর্বশেষ নাম হিসেবে ডাকা হলো অর্জুন টেন্ডুলকারকে নাম। এই প্রথমবার শচিনের ছেলেন নাম উঠলো আইপিএল নিলামে। তবে হতাশ হতে হলো না অর্জুন কিংবা শচিন কাউকেই।

tarokaloy_sachin_tendulkar_and_his_son_arjun_tendulkar

মুম্বাই ইন্ডিয়ান্স যেন প্রস্তুতই ছিল অর্জুনের নাম ওঠার জন্য। তার নাম ডাকার সঙ্গে সঙ্গেই প্যাডল তুলে ধরলো মুম্বাই। ভিত্তিমূল্য ২০ লাখ রুপিতে তাকে কিনতে চায় তারা। নিলাম কারীরা অপেক্ষায় ছিল, অন্য কেউ অর্জুনের জন্য প্যাডল তোলে কি না। কিন্তু না, কেউ আগ্রহ দেখালো না। অর্থ্যাৎ, মুম্বাই ইন্ডিয়ান্সই ভিত্তিমূল্যে কিনে নিলো অর্জুন টেন্ডুলকারকে। শচিন টেন্ডুলকার যে দলে ছিলেন তার দলেই গেলেন ছেলে,অর্থাৎ
বাবার দলেই গেলেন অর্জুন। আইপিএলে মুম্বাইর হয়েই খেলেছিলেন শচিন। খেলা ছাড়ার পর তিনি হলেন মুম্বাইর মেন্টর। এবার ছেলে খেলবেন এই দলের হয়েই। মেন্টরিং করবেন শচিন টেন্ডুলকার,ভক্তদের তার ছেলে থেকে ভালো কিছু পাওয়ার আশাবাদী

Previous ArticleNext Article