বিনোদন, সেলিব্রিটি বার্তা

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি পরীমনি

ঢালিউডের সবচেয়ে চর্চিত ও আলোচিত নায়িকা পরীমনি। সবসময়ই গণমাধ্যমের খবরে আলোচনায় থাকেন তিনি। কিন্তু সম্প্রতি আরেক আলোচনায় দেখা মিলেছে তার। জানা গেছে, সিনেমার শুটিং স্পট থেকে অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী পরীমনি। তাকে দ্রুত ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তার সঙ্গে স্বামী শরিফুল রাজও ছিলেন। ২৫ জানুয়ারি রাতে গাজীপুরের শালনায় পরীমনি অংশ নেন অরণ্য আনোয়ারের ‘মা’ সিনেমার ইউনিটে।

Tarokaloy_porimoni_and_shariful_raj

কথা ছিল, এই ছবিটির কাজ শেষ করেই মাতৃত্বকালীন লম্বা ছুটিতে যাবেন পরীমনি। সেই লক্ষ্যে, বুধবার ২৬ জানুয়ারি সকাল থেকে টানা শুটিং হওয়ার কথা ছিলও। সেই মাপে মঙ্গলবার রাতেই পরীমনি অংশ নেন ইউনিটে। তবে বুধবার শুটিং শুরুর আগেই পরীমনির শরীর খারাপ হতে থাকে। জ্বর-কাশিসহ করোনার লক্ষণ দেখা দেয়। এদিন মধ্যরাতে পরীর শারীরিক অবস্থার আরও অবনতি ঘটলে ভোররাতের দিকে তাৎক্ষণিকভাবে পরীমনিকে ঢাকায় আনা হয় এবং একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়।

Tarokaloy_porimoni

এ সময় পরীমনির সঙ্গে ছিলেন স্বামী শরিফুল রাজ। জানা গেছে ২৭ জানুয়ারি ভোরে হাসপাতালে ভর্তি করানোর পর করোনা পরীক্ষার জন্য স্যাম্পল দেওয়া হয়েছে। ফল পেতে সময় লাগবে। তবে এ বিষয়ে কারও কোনো বক্তব্য এখনো পাওয়া যায়নি। এদিকে নির্মাতা অরণ্য আনোয়ার জানান পরীর এমন অবস্থা দেখে ২৬ জানুয়ারি সকালেই শুটিং প্যাকআপ করার সিদ্ধান্ত নেন তারা। কারণ, তার কাছে আগে জীবন পরে শুটিং।

Tarokaloy_porimoni

কিন্তু পরী বারবার বলছিলেন, তিনি একটা দিন দেখতে চান। তার বিশ্বাস ছিল জ্বর কেটে যাবে। শুটিংটা শেষ করেই বাড়ি ফিরবেন। কিন্তু বুধবার রাতে অবস্থার আরও অবনতি হয়। দ্রুত সময়ের মধ্যে রাজ পরীকে নিয়ে ঢাকার একটি হাসপাতালে যায়। কিছুদিন আগেই মা হওয়ার খবরে আলোচনায় সরগরম ছিলেন পরিমনি । আর মা হওয়ার খবর প্রকাশের পরই তিনি অনাগত সন্তানের বাবা শরিফুল রাজের সঙ্গে বিয়ের সংবর্ধনা সারেন।

Tarokaloy_porimoni_and_shariful_raj

আনুষ্ঠানিক ভাবে চার হাত এক হয়েছে রাজ পরীর। সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বিয়ের সেসব ছবি। পরীমনি সম্প্রতি শেষ করেছেন গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ এবং চয়নিকা চৌধুরীর ওয়েব ফিল্ম ‘কাগজের বউ’। হাতে রয়েছে রাশিদ পলাশের ‘প্রীতিলতা’ ও অরণ্য আনোয়ারের ‘মা’। এর মধ্যে কথা ছিল মাতৃত্বকালীন দেড় বছরের ছুটিতে যাওয়ার আগে ‘মা’-এর কাজ শেষ করবেন পরী। এবার সেখানে গিয়েই হাসপাতালে ফিরতে হলো আলোচিত এই নায়িকাকে।

Previous ArticleNext Article