বিনোদন, সেলিব্রিটি বার্তা

অভিনেত্রী মিমের ঘরে করোনার হানা

করোনার প্রকোপের মধ্যেই জমকালো বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। সেরেছেন বিয়ের নানা আয়োজনও। এরই মধ্যে জানা গেছে, করোনায় আক্রান্ত মিমের স্বামী ও বাবা। ৯ জানুয়ারি করোনা পরীক্ষার ফলাফল হাতে পেয়ে জানতে পারেন, মিমের বর সনি পোদ্দার করোনা পজিটিভ। মিম জানালেন, তাঁর বাবা বীরেন্দ্রনাথ সাহাও করোনা পজিটিভ।

Tarokaloy_Bidya_Sinha_Mim_with_her_husband_soni

আগামী ১৫ জানুয়ারি ছিল গণমাধ্যমকর্মীদের নিয়ে এই দম্পতির বিশেষ আয়োজন। তবে আপাতত সেই অনুষ্ঠান স্থগিত রাখতে হচ্ছে। মঙ্গলবার (১১ জানুয়ারি) সংবাদমাধ্যমকে এই খবর জানালেন মিম। তিনি বলেছেন , ‌‘আমার জীবনসঙ্গী সনি করোনায় আক্রান্ত। বর্তমানে সে কোয়ারেন্টিনে আছে, সুস্থ আছে। আগামী ১৫ জানুয়ারি নির্ধারিত আয়োজনটি স্থগিত করা হয়েছে। আমরা সবার কাছে দোয়া চাই।’

This image has an empty alt attribute; its file name is mim-marriage-040122-04-1.jpg
Tarokaloy_Bidya_Sinha_Mim_with_her_husband_soni

মিম আরও বললেন, ‘বিয়ের অনুষ্ঠানের পর দুই পরিবারের বেশির ভাগ মানুষের ঠান্ডাজনিত সমস্যা দেখা দিলে সবারই করোনা পরীক্ষা করানো হয়। কারও পজিটিভ এসেছে, কারও আসেনি। আমার ছোট বোনের করোনা নেগেটিভ এসেছে, সে এরই মধ্যে কানাডায় চলে গেছে। আমার আর মায়েরও নেগেটিভ এসেছে। কিন্তু সনি ও বাবার রেজাল্ট পজিটিভ!’ তবে করোনা পজিটিভ হলেও দুজনের জটিল কোনো সমস্যা নেই বলে জানালেন মিম।

Tarokaloy_Bidya_Sinha_Mim_with_her_family

তিনি বললেন, ‘সনির হালকা জ্বর ও কাশি থাকলেও বাবার গলাটা ভাঙা। তবে খাওয়াদাওয়া স্বাভাবিক। আপাতত দুজনই বাসায় বিশ্রামে আছে।’ হানিমুনে মালদ্বীপে যাওয়ার কথা ছিল বিদ্যা সিনহা মীম ও সনি পোদ্দারের। ১১ জানুয়ারি মালদ্বীপের উদ্দেশে ঢাকা ছাড়বেন সবই ঠিক করা ছিল তাদের। তবে সে যাত্রায় বাধা হয়ে এল মহামারি করোনা।

Tarokaloy_Bidya_Sinha_Mim_with_her_husband_soni

হালিমুন যাওয়ার উদ্দেশ্যে মিম বলেন, সনির করোনা পজিটিভ আসার কারণে হানিমুনে যাওয়া হচ্ছে না আমাদের। মিমের ঘনিষ্ঠজনরা আশঙ্কা করছেন, অভিনেত্রীরও সংক্রমণ হওয়ার সম্ভাবনা প্রকট। এমনকি বিয়েতে যাওয়া অতিথিদেরও করোনা টেস্ট করার অনুরোধ করছে মিমের পরিবার। গত ১০ নভেম্বর জন্মদিনে বাগদান সারেন মিম। তার স্বামী সনি পোদ্দার একজন ব্যাংকার। ছয় বছর পরিচয়ের পর পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা ৪ জানুয়ারি হোটেল রেডিসনে সম্পন্ন হয় ।

Previous ArticleNext Article